scorecardresearch
 

'মার্ডার'-র বোল্ড দৃশ্যের জন্য অনুতপ্ত মল্লিকা? মুখ খুললেন নায়িকা

সম্প্রতি এক সাক্ষাৎকারে বক্স অফিস হিট করা ছবি 'মার্ডার' (Murder)-র আলোচিত দৃশ্য নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। অনেক দিন পর্দার সামনে দেখায় যায়নি তাঁকে।

'মার্ডার'- ছবিতে মল্লিকা শেরাওয়াত ও ইমরান হাশমি 'মার্ডার'- ছবিতে মল্লিকা শেরাওয়াত ও ইমরান হাশমি
হাইলাইটস
  • ২০০৩ সালে 'খোয়াইশ' ছবিতে মুখ্য চরিত্র বলিউডে পা রাখেন মল্লিকা শেরাওয়াত।
  • এক সাক্ষাৎকারে বক্স অফিস হিট করা ছবি 'মার্ডার'-র আলোচিত দৃশ্য নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।
  • অনুরাগ বসু পরিচালিত 'মার্ডার' ছবিতে সিমরন চরিত্রে অভিনয় করেন মল্লিকা।

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে (Mallika Sherawat) অনেক দিন পর্দার সামনে দেখায় যায় না। ২০১৯ সালে চর্চিত রিয়্যালিটি শো 'বিগ বস ১৩'-তে তাঁকে দেখা গিয়েছিল শেষ বার। তিনি শোয়ের প্রতিযোগীদের সঙ্গে কথোপকথন করছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বক্স অফিস হিট করা ছবি 'মার্ডার' (Murder)-র আলোচিত দৃশ্য নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

 ছবির দৃশ্যগুলি শ্যুট করার সময়ে তাঁর মানসিক অবস্থা কী ছিল তা তিনি শেয়ার করেন। মল্লিকা জানান, তাঁর বারবার মনে হয়েছিল যে কেউ তাঁকে নৈতিক ভাবে মেরে ফেলছে। যদিও তাঁদের জন্য দর্শকদের দৃষ্টিভঙ্গীর অনেকটাই পরিবর্তন হয়েছে। 

mallika sherawat

২০০৩ সালে 'খোয়াইশ' ছবিতে মুখ্য চরিত্র বলিউডে পা রাখেন তিনি। এরপরের বছরই ইমরান হাসমির সঙ্গে 'মার্ডার' ছবিতে জনপ্রিয়তা পান মল্লিকা। এই ছবিতে ইমরান হাশমির (Emraan Hashmi) সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। দুটি ছবিতে 'বোল্ড' দৃশ্যে অভিনয়ের জন্য খবরের শিরোনামে ছিলেন মল্লিকা শেরাওয়াত। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, "২০০৪ সালে যখন আমি 'মার্ডার'-র জন্য বোল্ড দৃশ্যের শ্যুট করছিলাম, আমার মনে হয়েছিল আমায় কেউ নৈতিক ভাবে মেরে ফেলছে। তখন আমার বয়স কম ছিল। তবে এখন এই জিনিসগুলিই খুব সাধারণ হয়ে গেছে ছবিতে, যা আমি সেই সময়ে করেছি। সকলের ভাবনা চিন্তা বদলেছে। আমাদের চলচ্চিত্রের ধরনও অনেক বদলেছে। "

আরও পড়ুন: নতুন ফটোশুটে TOPLESS রাইমা, দেখুন ছবি 

mallika sherawat

মল্লিকা আরও বলেন, "এখনও পাঁচ বা ছয়ের দশকের ছবিগুলি পিছনে ফেলতে পারি না। নায়িকারা সেই সময়ে দুর্দান্ত চরিত্রে অভিনয় করতেন। আমি একটি ভাল চরিত্র পাওয়ার জন্য বহু বছর অপেক্ষা করেছি।"  অনুরাগ বসু পরিচালিত 'মার্ডার' ছবিতে সিমরন চরিত্রে অভিনয় করেন মল্লিকা। প্রথম ছবি অস্মিত প্যাটেল ও তারপরে ইমরান হাশমির সঙ্গে কাজ করেন নায়িকা। 

mallika sherawat

আরও পড়ুন: রিল হোক বা রিয়েল, সব সময় বিতর্ক পিছু নিয়েছে পূজা বেদীর 

'প্যায়ার কে সাইড এফেক্টস', 'আপ কা সুরুর', 'ওয়েলকাম', 'ডবল ধামাল' ছবিগুলিতে অভিনয় করেছেন মল্লিকা শেরাওয়াত। এছাড়াও আন্তর্জাতিক ছবি 'দ্য মিথ', 'পলিটিক্স অফ লাভ'-ছবিগুলিতে অভিনয় করেছেন তিনি। ২০১৯ সালে অল্ট বালাজির 'বু সবকি ফাটেগি' ওয়েব সিরিজেও দেখা গেছে তাঁকে।