scorecardresearch
 

Juhi Chawla: জুহির আবেদনের শুনানির মধ্যেই লোকটা গেয়ে উঠল, 'লাল লাল হোঁঠো পে...'

বলিউড অভিনেত্রী এবং সমাজসেবী জুহি চাওলা দেশে 5G ওয়্যারলেস নেটওয়র্ক চালু করার বিরুদ্ধে একটি জনস্বার্থ মামলা করেন। দিল্লি হাইকোর্টে সেই মামলার ভার্চুয়াল শুনানিতে এক ব্যক্তি হঠাৎই গেয়ে ওঠেন জুহি চাওলা এবং অজয় দেবগন অভিনীত নাজায়েজ ছবির গান, 'লাল লাল হোঁঠো পে গোরি কিসকা নাম হ্যায়'।

জুহি চাওলা জুহি চাওলা
হাইলাইটস
  • বিষয়টি নজরে আসতেই শুনানি বন্ধ করে দেওযা হয় কিছু ক্ষণের জন্য।
  • বিচারকের নির্দেশে সেই ব্যক্তিকে ভার্চুয়াল শুনানি থেকে বার করে দেওয়া হয়। তার পর ফের নতুন করে শুনানি শুরু হয়।
  • আদালত বিষয়টিকে বেশ গুরুত্ব সহকারে দেখেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে আদালত অবমাননার নোটিশ জারি করেছে।

বলিউড অভিনেত্রী এবং সমাজসেবী জুহি চাওলা (Juhi Chawla) দেশে 5G ওয়্যারলেস নেটওয়র্ক চালু করার বিরুদ্ধে একটি জনস্বার্থ মামলা করেন। দিল্লি হাইকোর্টে (Delhi High Court) সেই মামলার ভার্চুয়াল শুনানিতে এক ব্যক্তি হঠাৎই গেয়ে ওঠেন জুহি চাওলা এবং অজয় দেবগন অভিনীত নাজায়েজ ছবির গান, 'লাল লাল হোঁঠো পে গোরি কিসকা নাম হ্যায়'। বিষয়টি নজরে আসতেই শুনানি বন্ধ করে দেওযা হয় কিছু ক্ষণের জন্য।

বিচারকের নির্দেশে সেই ব্যক্তিকে ভার্চুয়াল শুনানি থেকে বার করে দেওয়া হয়। তার পর ফের নতুন করে শুনানি শুরু হয়। তবে আদালত বিষয়টিকে বেশ গুরুত্ব সহকারে দেখেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে আদালত অবমাননার নোটিশ জারি করেছে। পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে যাতে দ্রুত অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়। পুলিশ সেই ব্যক্তির খোঁজ করছে।

তবে এটা প্রথম নয়। এর আগেও তিনবার জুবির নানা সিনেমার গান করে মামলার শুনানিতে বিঘ্ন ঘটান সেই ব্যক্তি। আদালতও এটা জানে না আসলে সে ব্যক্তি কে এবং কী উদ্দেশ্য নিয়ে সে মামলার শুনানিতে উপস্থিত ছিল। তিনি কোনও আইনজীবী ছিলেন না। সাংবাদিকদের মধ্যেও কেউ ছিলেন না।

শুনানি শুরু হওয়ার পর থেকেই ওই ব্যক্তি জুহির নাম মাঝে মাঝে করে বলতে থাকে, 'কাহাঁ হ্যায় জুহি ম্যাডাম? দিখাই নেহি দে রহি জুহি ম্যাডাম।' তার পর গেয়ে ওঠেন 'ঘুঙ্ঘট কি আর সে দিলবরকা...'। এর পর দায়িত্বে থাকা ব্যক্তি তাকে শুনানি থেকে বার করে দেন। কিছু পর ফের কোনও ভাবে সে শুনানিতে যোগ দেয়। এ ভাবে তিনবার শুনানির মাঝে গান করে সমস্যা তৈরি করে ওই ব্যক্তি। আপাতত তার খোঁজ চলছে।