scorecardresearch
 

Nawazuddin Siddiqui: নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন প্রাক্তন স্ত্রী, কাঁদতে কাঁদতে শেয়ার করলেন ভিডিও

Nawazuddin Siddiqui: এবার বলিউডের অভিনেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন আলিয়া। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে এবিষয়ে জানিয়েছেন তিনি। 

Advertisement
নওয়াজউদ্দিন সিদ্দিকী ও আলিয়া সিদ্দিকী নওয়াজউদ্দিন সিদ্দিকী ও আলিয়া সিদ্দিকী

নওয়াজউদ্দিন সিদ্দিকীর (Nawazuddin Siddiqui) বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন, তাঁর প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকী (Aaliya Siddiqui)। এবার বলিউডের অভিনেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন আলিয়া। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে এবিষয়ে জানিয়েছেন তিনি। 

আলিয়া সিদ্দিকীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে তিনি কাঁদছেন। নওয়াজ তাঁর থেকে বাচ্চাদের ছিনিয়ে নিতে চান, এই অভিযোগও তোলেন তিনি। আলিয়া জানান, বর্তমানে আর্থিক সঙ্কটের মুখোমুখি হয়েছেন তিনি। ভিডিওটির ক্যাপশনে আলিয়া লেখেন, "একজন দুর্দান্ত অভিনেতা, যিনি নিজেকে দুর্দান্ত ব্যক্তি হিসাবে দেখাতে চেষ্টা করে! তাঁর নির্দয় মা আমার নিরীহ শিশুকে অবৈধ বলে, একথা শুনেও তিনি নীরব। ভার্সোভা থানায় গতকাল এর বিরুদ্ধে ধর্ষণের (প্রমাণ সহ) অভিযোগ দায়ের করেছি। যাই ঘটুক না কেন, আমি আমার নির্দোষ বাচ্চাদের প্রতি এরকম আচরণ হতে দেব না।" 

 

nawazuddin siddiqui ex wife aaliya files

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে আলিয়া বলেন, "নওয়াজ গতকাল আদালতে একটি মামলা দায়ের করেছেন, যেখানে তিনি বলেন যে তিনি সন্তানের হেফাজত চান। আমি আপনার কাছ থেকে জানতে চাই, যে ব্যক্তি কখনও সন্তানের কথা ভাবেননি ... এমনকী এটাও জানেন না যে, বাচ্চার ডায়পারের জন্য কত খরচ হয়, ডায়পার কীভাবে পরাবেন। বাচ্চারা কখন বড় হয়েছে সে জানে না, সে কিছুই জানে না এবং আমার কাছ থেকে এই সন্তান ছিনিয়ে নিতে সমস্ত রকম চেষ্টা করছে এবং দেখাতে চাইছে যে তিনি খুব ভাল বাবা।"

আরও পড়ুন: জন্মদিনে বৃন্দাবনে সৌমিতৃষা, বসন্তে কৃষ্ণবেশে চমক মিঠাইয়ের

বাচ্চাদের কথা বলতে গিয়ে আলিয়া কাঁদতে শুরু করে বলেন যে, "নওয়াজ ওঁর ক্ষমতা ভুলভাবে ব্যবহার করছে। অর্থ দিয়ে যে কোনও কিছু কিনতে পারলেও আমার বাচ্চাদের আমার কাছ থেকে ছিনিয়ে নিতে পারবে না।" আলিয়া, নওয়াজউদ্দিন এবং তাঁর সম্পর্কের বিষয়ে বলেন, "তুমি আমাকে তোমার স্ত্রী হিসাবে মানোনি, তবে আমি তোমায় সব সময় আমার স্বামী হিসাবে বিবেচনা করি। আমি এই জিনিসটি কখনই সহ্য করব না। আমার আর্থিক সমস্যা আছে এবং তুমি আমার কাছে থেকে আমার বাচ্চাদের ছিনিয়ে নিতে চাইছ।" আলিয়া আরও বলেন যে আদালতের উপর তাঁর সম্পূর্ণ বিশ্বাস রয়েছে যে, রায় তাঁর পক্ষেই থাকবে।

Advertisement

 

 

আরও পড়ুন: আসছে মৈনাকের 'চিনি ২', এবারও মা- মেয়ের ভূমিকায় অপরাজিতা- মধুমিতা?

সম্প্রতি, নওয়াজউদ্দিন তাঁর স্ত্রীয়ের সঙ্গে বিরোধ নিয়ে নীরবতা ভাঙেন। এক সাক্ষাৎকারে এবিষয়ে কথা বলার সময় নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, 'আমি এই বিষয়ে কিছু বলতে চাই না। আমি শুধু চাই আমার বাচ্চারা স্কুলে যাক। এই সমস্ত কারণে, আমার বাচ্চাদের পড়াশোনা খারাপভাবে প্রভাবিত হচ্ছে। আমার বাচ্চারা দুবাইতে পড়াশোনা করে এবং গত এক মাস ধরে এখানে রয়েছে। আমি শুধুমাত্র আবেদন করতে চাই যে আমার বাচ্চারা স্কুলে যাক।" সন্তানদের নিয়ে কথা বলার সময় নওয়াজউদ্দিন সিদ্দিকীও আবেগপ্রবণ হয়ে পড়েন।

 

Advertisement