scorecardresearch
 

Soumitrisha Kundoo- Mithai: জন্মদিনে বৃন্দাবনে সৌমিতৃষা, বসন্তে কৃষ্ণবেশে চমক মিঠাইয়ের

Soumitrisha Kundoo- Mithai: গত কয়েকদিন ধরেই শ্যুটিং ফ্লোরেই উপহার নিয়ে হাজির হচ্ছিলেন অনুগামীরা। এদিকে জন্মদিন উপলক্ষে শ্যুটিং থেকে বিরতি নিয়ে ভ্যাকশনে গিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (ছবি: ইনস্টাগ্রাম)

২৪ ফেব্রুয়ারি জন্মদিন টেলিভিশন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo)। সহ-অভিনেতা, কাছের বন্ধু-বান্ধব থেকে শুরু করে ফ্যানেরা সকলেই ভালোবাসা ও শুভেচ্ছায় ভরাচ্ছেন মিঠাইরানীকে (Mithai)। গত কয়েকদিন ধরেই শ্যুটিং ফ্লোরেই উপহার নিয়ে হাজির হচ্ছিলেন অনুগামীরা। এদিকে জন্মদিন উপলক্ষে শ্যুটিং থেকে বিরতি নিয়ে ভ্যাকশনে গিয়েছেন অভিনেত্রী। সকলের মনেই প্রশ্ন ছিল, তাঁর ডেস্টিনেশন কী? এবার মিলল সে উত্তর। 

পর্দার মতো বাস্তবেও গোপালের ভক্ত সৌমিতৃষা। জীবনের বিশেষ সময় উদযাপন করতে মিঠাই গিয়েছেন বৃন্দাবনে। সামনেই দোলযাত্রা। ইতিমধ্যে রাধা-কৃষ্ণের লীলাভূমিতে শুরু হয়েছে রঙের উৎসব উদযাপন। হলুদ ফুলস্লিভ সালোয়ার স্যুট, চুড়ি, ঝুমকো, খোলা চুলে নায়িকা যেন বসন্ত উদযাপন করছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "বৃন্দাবনে কৃষ্ণের মন মুগ্ধ হয়,তাই কলিযুগের রাধা হব...।" 

 

 

আরও পড়ুন:  পাহাড়কে সাক্ষী রেখে প্রেমিকের সঙ্গে আংটিবদল রূপাঞ্জনার

ব্রজভূমিতে কৃষ্ণরূপে ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। হাতে বাঁশি, ময়ূরের পালক, মাথায় ওড়না বাঁধা, কপালে তিলক। ছবির কমেন্ট বক্সে অন্যান্য তারকা থেকে শুরু করে ফ্যানেরা তাঁকে ভালোবাসা, শুভেচ্ছায় ভরাচ্ছেন। কেউ লিখেছেন, 'জয় গোপাল', তো কেউ আবার তাঁকে ডেকেছেন 'রাধারাণী' বলে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Advertisement

 

আরও পড়ুন:  রানির সঙ্গে লড়াইয়ে সামিল অনির্বাণ, জুটিতে লড়বেন সন্তান ফিরে পেতে

সৌমিতৃষার দুই কাছের বন্ধু সায়ক ও শুভ্রজিৎ একটি স্পেশাল ভিডিও শেয়ার করে সৌমিতৃষাকে শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিওটিতে কেক কাটছেন অভিনেত্রী। কাছের বন্ধুদের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত দেখে আবেগপ্রবণ হয়ে গেছেন বার্থ ডে গার্ল, লিখেছেন তাঁদের কতটা মিস করছেন তিনি।  


 

 

আরও পড়ুন:  রোম্যান্টিক মুডে সূর্য-দীপা? দার্জিলিংয়ে 'অনুরাগের ছোঁয়া'

'মিঠাই'-তে চলেছে বড় ট্যুইস্ট। এই মুহূর্তে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। মিঠিই যে মিঠাই না, এই সত্যি সামনে এসেছে। কিন্তু কীভাবে অতীতের কথা মনে পড়বে মিঠাইয়ের, সব সত্যি কীভাবে সামনে আসবে, এমনকী গোলাপ কীভাবে 'হেলেপ' করবে এখন সেটাই দেখার।     

আরও পড়ুন:  TRP: ফের দারুণ স্কোর 'মিঠাই'-র! বেঙ্গল টপার 'জগদ্ধাত্রী' না 'অনুরাগের ছোঁয়া'?

মিঠাই সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় এই সিরিয়াল। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করেন। 


 

Advertisement