scorecardresearch
 

Nora Fatehi: ক্লিভেজের আভাস, গাড়িতেই কুসুকুসু-তে মাতলেন নোরা

বলিউডে নাচের প্রসঙ্গ যখন ওঠে তখন যে দুটি নাম উঠবেই তা হল হেলেন (Helen) এবং নোরা ফাতেহি (Nora Fatehi)। শুধুমাত্র নাচকে এক অনন্য মাত্রা দেওয়ার পিছনে এই দুই প্রাক্তন এবং বর্তমান তারকার বিরাট হাত রয়েছে। যে কোনও ধরনের নাচে নিজের স্বাক্ষর রেখে যান নোরা। বাহুবলী থেকে সত্যমেব জয়তে ২ ছবিতেএকের পর এক আইটেম গানকে কোটি কোটি ভিউজ দেওয়ার পিছনে নোরার ভূমিকা অনস্বীকার্য।

Advertisement
নোরা ফাতেহি নোরা ফাতেহি
হাইলাইটস
  • যে কোনও ধরনের নাচে নিজের স্বাক্ষর রেখে যান নোরা।
  • একের পর এক আইটেম গানকে কোটি কোটি ভিউজ দেওয়ার পিছনে নোরার ভূমিকা অনস্বীকার্য।

বলিউডে নাচের প্রসঙ্গ যখন ওঠে তখন যে দুটি নাম উঠবেই তা হল হেলেন (Helen) এবং নোরা ফাতেহি (Nora Fatehi)। শুধুমাত্র নাচকে এক অনন্য মাত্রা দেওয়ার পিছনে এই দুই প্রাক্তন এবং বর্তমান তারকার বিরাট হাত রয়েছে। যে কোনও ধরনের নাচে নিজের স্বাক্ষর রেখে যান নোরা। বাহুবলী থেকে সত্যমেব জয়তে ২ ছবিতেএকের পর এক আইটেম গানকে কোটি কোটি ভিউজ দেওয়ার পিছনে নোরার ভূমিকা অনস্বীকার্য। একই সঙ্গে সোশাল মিডিয়ায় নোরার বোল্ড অবতারে লক্ষ লক্ষ যুবকের হৃদয় ঘায়েল করার ক্ষমতা রাখেন তিনি।

সম্প্রতি গাড়ির ফ্রন্ট সিটে বসে কুসু কুসু (Kusu Kusu) গানে নোরার ডান্স মুভ ফের ইন্টারনেটে ঝড় তুলেছে। ফ্যানদের জন্য নতুন একটা চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়েছেন তিনি। ইনস্টাগ্রামের একটি ভিডিয়োতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে কোরিওগ্রাফার আওয়েজ দরবারকেও। সেখানে দেখা গিয়েছে নোরা এবং আওয়েজ, দু’জনেই একটি গাড়ির ভিতর বসে ‘কুসু কুসু’ গানে নাচ করছেন। ড্যান্স ফ্লোরের মতোই গাড়ির ফ্রন্ট সিটেও ড্যান্সিং মুভসে মাত করে দিয়েছেন নোরা। সেই সঙ্গে নজর কেড়েছে তাঁর আউটফিট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ডিপ নেক কাটিংয়ের কালো টপ, স্লিক কালো লেদারের প্যান্ট এবং কানে ঝলমলে পাথরের দুল, সব মিলিয়ে নোরার সাজ ছিল একদম পারফেক্ট। আওয়েজ দরবারকেও কালো জ্যাকেটেই দেখা গিয়েছে। গাড়ির সামনের সিটে চালকের আসনে বসেছেন আওয়েজ। আর তাঁর পাশে বসেছেন নোরা। ‘কুসু কুসু’ গানে জমিয়ে নাচ করেছেন তাঁরা। শুধু গাড়ির সামনেই নয়, পিছনেও অর্থাৎ ডিকিতে বসেও নাচতে দেখা গিয়েছে নোরাকে। সঙ্গে ছিলেন আওয়েজও। দু’জনের দুরন্ত ড্যান্স স্টেপেই আপাতত মজেছেন নেটিজ়েনরা।

Advertisement

ফ্যানদের জন্য এই নাচের মাধ্যমেই চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন নোরা ফাতেহি। গাড়িতে বসে কীভাবে সকলে ‘কুসু কুসু’ গানে নাচলেন, কেমন হল ড্যান্স স্টেপ এবং মুভস, কেমন ছিল কোরিওগ্রাফি, কীভাবে এবং গাড়ির কোথায় বসে সকলে ‘কুসু কুসু’ গানে নাচ করেছেন, এই সবই দেখতে চেয়েছেন নোরা। ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে নোরাকে ট্যাগ করার কথাও বলেছেন তিনি।

 

Advertisement