scorecardresearch
 

Pathaan Trailer: অপেক্ষার অবসান, প্রকাশ্যে প্রতীক্ষিত 'পাঠান'-র ট্রেলার! সুপার অ্যাকশন মোডে শাহরুখ

Shah Rukh Khan Pathaan: 'পাঠান' ছবিতে সৈনিক রূপে রয়েছেন শাহরুখ খান। পাঠান ও তার টিম সন্ত্রাস গোষ্ঠীর আক্রমণ থেকে দেশকে রক্ষা করবে। ছবিতে নেতিবাচক চরিত্রে রয়েছেন জন আব্রাহাম।

Advertisement
'পাঠান' ছবির লুকে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন 'পাঠান' ছবির লুকে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন

Pathaan Trailer Released: অবশেষে অনুগামীদের অপেক্ষার অবসান। সামনে এল শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি 'পাঠান'- র ট্রেলার। ২০২৩ সালের সবচেয়ে বড় ছবি বলে মনে করা হচ্ছে 'পাঠান'-কে। ইতিমধ্যে ছবি ঘিরে নানা জল্পনা, তরজা তুঙ্গে। ছবিতে একেবারে অ্যাকশন মোডে  কিং খান, সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম। 

ফ্যানেরা অধীর আগ্রহে 'পাঠান'-র ট্রেলারের জন্য অপেক্ষা করছিলেন। এবার শেষমেশ সে অপেক্ষার অবসান হল। ছবি মুক্তির ১৫ দিন আগে ট্রেলার মুক্তি পাওয়ার পর শাহরুখকে 'পাওয়ার প্যাকড অ্যাকশন মোডে' দেখে কিং খান ভক্তরা চোখ সরাতে পারছেন না ইতিমধ্যেই।

'পাঠান' ছবিতে সৈনিক রূপে রয়েছেন শাহরুখ খান। পাঠান ও তার টিম সন্ত্রাস গোষ্ঠীর আক্রমণ থেকে দেশকে রক্ষা করবে। ছবিতে নেতিবাচক চরিত্রে রয়েছেন জন আব্রাহাম। ভারত আক্রমণের পরিকল্পনা করে জন। কিন্তু তার এই ইচ্ছা পূরণ হতে দেবে না পাঠান। সন্ত্রাসী হামলা থেকে দেশকে বাঁচাতে পাঠান- শাহরুখ তার নির্বাসন ছেড়ে অ্যাকশন মোডে আসে এবং এই লড়াইয়ে দীপিকার সমর্থন পান। ট্রেলারটি অ্যাকশনে ভরপুর। শাহরুখ, দীপিকা ও জনের অ্যাকশন দৃশ্য থেকে পলক ফেলার সুযোগ নেই ট্রেলারে। বলিউড বাদশার মুখে শোনা যায়, 'পাঠান তো আয়েগা...সাথ মে পটাকে ভি লায়েগা...।' যা দেখে আন্দাজ করা যায়, এই ছবি ব্যাপক সাড়া ফেলতে পারে বিনোদন জগতে।

আরও পড়ুন: 'ছেলের বিয়ের বয়সে, এখনও শখ গেল না...!' কনে রূপে শ্রাবন্তীকে দেখে কটাক্ষের বন্যা

'পাঠান'-এ শাহরুখের কিলার অ্যাকশনের পাশাপাশি তাঁর লুক, শরীরের গঠন ও ভাষা এবং দীপিকার সঙ্গে রোম্যান্টিক রসায়ন সবার মন জয় করেছে ইতিমধ্যেই। এই ছবির মাধ্যমেই চার বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ। ট্রেলার দেখেই মনে হচ্ছে নতুন বছরে বিরাট ধামাকা করে শাহরুখ খান ফিরবেন চেনা ছন্দে। আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'পাঠান'। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবির ট্রেলার অনুগামীদের উত্তেজনাকে দ্বিগুণ করেছে। এখন দেখা যাক মুক্তির পর 'পাঠান' দর্শকদের থেকে কতটা ভালোবাসা পায়। 

Advertisement

 

 

আরও পড়ুন: হঠাৎ সক্রিয় ঐন্দ্রিলার সোশ্যাল পেজ! সব্যকে নিয়ে পোস্ট দেখে হতবাক নেটিজেনরা

প্রসঙ্গত, ছবির কিছু দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছে কিছু মানুষ। টিজার প্রকাশ্যে আসার পর থেকেই নির্মাতাদের সমস্যার শেষ নেই। শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের 'বেশরম রং' গানটি কয়েকদিন আগে মুক্তি পেয়েছে। এই গানে অভিনেত্রীর পরা গেরুয়া বিকিনি নিয়ে প্রতিবাদ শুরু করেন একদল মানুষ। 'পাঠান' বয়কটের ডাক দিয়ে তারা দাবি জানান, গানের দৃশ্য থেকে গেরুয়া বিকিনির অংশ বাদ দিতে হবে। শুধু তাই নয়, ছবির কিছু দৃশ্য ও সংলাপ বাদ দেওয়া ও পরিবর্তনের দাবি উঠেছে। 

 

Advertisement