scorecardresearch
 

Aindrila Sharma: হঠাৎ সক্রিয় ঐন্দ্রিলার সোশ্যাল পেজ! সব্যকে নিয়ে পোস্ট দেখে হতবাক নেটিজেনরা

Aindrila Sharma: এখনও ঐন্দ্রিলা শর্মা বেঁচে আছেন সকলের মনে। লড়াকু মেয়েটার স্মৃতি এখনও তরতাজা। নেটমাধ্যমে এখনও ঘুরে বেড়ায় তাঁর নানা ছবি, ভিডিও।

Advertisement
সব্যসাচী চৌধুরী ও ঐন্দ্রিলা শর্মা (ছবি: ফেসবুক) সব্যসাচী চৌধুরী ও ঐন্দ্রিলা শর্মা (ছবি: ফেসবুক)

টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর পর কেটে গেছে প্রায় দেড় মাস। এখনও তিনি বেঁচে আছেন সকলের মনে। লড়াকু মেয়েটার স্মৃতি এখনও তরতাজা। নেটমাধ্যমে এখনও ঘুরে বেড়ায় তাঁর নানা ছবি, ভিডিও। এরই মধ্যে রবিবার চক্ষু ছানাবড়া নেটিজেনদের। হঠাৎ ঐন্দ্রিলার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে পোস্ট, তাঁর ছায়াসঙ্গী সব্যসাচীকে (Sabyasachi Chowdhury) নিয়ে। 

এদিন ঐন্দ্রিলার মা শিখা শর্মা একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ফেসবুক প্রোফাইলে। ভিডিওটি অক্টোবর মাসে,সব্যসাচীর জন্মদিন উদযাপনের। যেখানে সব্যসাচী কেক কাটার পর, একে অপরকে কেক খাইয়ে দিচ্ছেন ঐন্দ্রিলা ও সব্যসাচী। এমনকী প্রয়াত অভিনেত্রীর মা নিজের হাতে পায়েস, মিষ্টি খাইয়ে দিচ্ছেন সন্তানসম সব্যকে। পুরনো এই ভিডিও শেয়ার করে শিখা দেবী লিখেছেন, "সব্যসাচীর জন্মদিনে শেষ ভিডিও ঐন্দ্রিলা আর সব্যর। খুব মন চাইল তাই ফেসবুকে শেয়ার করলাম...।" আর এই ভিডিওটিই শেয়ার হয়েছে ঐন্দ্রিলার পেজে। সঙ্গে ক্যাপশনে লেখা, "হ্যাপি বার্থ ডে আমার সব্য...।" 

 

Aindrila Sharma sabyasachi chowdhury

আরও পড়ুন: 'ছেলের বিয়ের বয়সে, এখনও শখ গেল না...!' কনে রূপে শ্রাবন্তীকে দেখে কটাক্ষের বন্যা

এই পোস্ট দেখা মাত্রই কিছুটা অবাক হয়েছিলেন অভিনেত্রীর ফ্যানেরা। সকলে কমেন্ট বক্সে ভরিয়ে দেন প্রয়াত অভিনেত্রীর প্রতি শ্রদ্ধা, ভালোবাসা। এমনকী এই ভিডিওটি শেয়ার করার জন্য ধন্যবাদ জানান অনেকেই। বহু নেটিজেন আবদার করেন ঐন্দ্রিলা শর্মার পেজটি সক্রিয় রাখার জন্য। এরপর আবার উত্তর, নায়িকার পেজের তরফে। সকলের উদ্দেশ্যে বার্তা আসে, "ঐন্দ্রিলার অ্যাকাউন্টটা অবশ্যই অ্যাকটিভ রাখব...।" আসলে অভিনেত্রীর মা, তাঁর মেয়ের পেজ থেকে পোস্ট করছেন। 

আরও পড়ুন: ফ্লাইং কিস দিয়ে ট্রোলারদের শ্রীলেখা বললেন, 'বাবু...', ইনস্টা VIDEO ভাইরাল

Advertisement

মেয়ের প্রয়াণের পর আরও অসুস্থ হয়ে পড়েন শিখা শর্মা। ফের ক্যান্সারে আক্রান্ত তিনি। অভিনেত্রী ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার কয়েকদিন আগেই ফের ধরা পড়ে শিখা দেবী মূত্রাশয়ের ক্যান্সারে আক্রান্ত। কেমো থেরাপি চলছে তাঁর। চলতি মাসেই অপারেশন হওয়ার কথা আছে। মায়ের অসুস্থতা নিয়ে কিছুটা চিন্তায় ছিলেন ঐন্দ্রিলাও। কিন্তু হঠাৎ শর্মা পরিবারে এল আরও বড় ঝড়।  

আরও পড়ুন: কে পাঠিয়েছিল বিষ পাতা? আসছে আরও টানটান রহস্যে ভরা 'ইন্দু ২'

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর দুপুর ১২টা ৫৯ মিনিটে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। আচমকা ব্রেন স্ট্রোক হওয়ার পর, ১ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। এর আগে দু'বার ক্যান্সারকে হারিয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা। পরিবার -কাছের বন্ধুরা ছাড়াও অভিনেত্রীর সুস্থতা কামনায় করেছিলেন তারকা থেকে শুরু করে নেটিজেনরা। কিন্তু শেষ রক্ষা হল না। অনুপ্রেরণা হয়ে সকলের মনে থেকে যাবেন ঐন্দ্রিলা... 

 

Advertisement