scorecardresearch
 

Rakhi Sawant Marriage: অসুস্থ মা হাসপাতালে, আড়ালে দ্বিতীয় বিয়ে সারলেন রাখি

Rakhi Sawant -Adil Durrani Marriage: ফের শিরোনামে রাখি সাওয়ান্ত। তাঁর মা এই মুহূর্তে হাসপাতালে। এরই মধ্যে শোনা যাচ্ছে দ্বিতীয় বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী।

Advertisement
রাখি সাওয়ান্ত ও আদিল দুরানির আইনী বিয়ের ছবি  রাখি সাওয়ান্ত ও আদিল দুরানির আইনী বিয়ের ছবি

Rakhi Sawant Married to Adil Durrani: আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। ফের শিরোনামে তিনি। রাখির মা এই মুহূর্তে হাসপাতালে। এরই মধ্যে শোনা যাচ্ছে দ্বিতীয় বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর প্রেমিক আদিল দুরানির সঙ্গে দ্বিতীয় বিয়ে সেরেছেন রাখি। জুটির বিয়ের ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আদিলকে ডেট করার পর, রাখি সাওয়ান্ত তাঁকে নিজের জীবনসঙ্গী করেছেন। সই সাবুদ করে আইনী বিয়ে সেরেছেন রাখি- আদিল। বিয়ের ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, রাখি ও আদিল বিয়ের সার্টিফিকেটে সই করছেন। অন্য আরেকটি ছবিতে রাখি ও আদিলকেও হাতে বিয়ের সার্টিফিকেট ধরে থাকতে দেখা যাচ্ছে। ভাইরাল হওয়ার ছবিতে রাখি ও আদিলের গলায় মালা রয়েছে। রাখির পরনে রয়েছে প্রিন্টেড সারারা স্যুট। ওড়না দিয়ে তাঁর মাথায় ঘোমটা দেওয়া। অন্যদিকে আদিলের পরলে কালো রঙা শার্ট ও ডেনিম। জুটিকে পোজ দিতে দেখা যাচ্ছে ছবিতে। হঠাৎ রাখির বিয়ের ছবি দেখে হতবাক সকলে।

আরও পড়ুন: ঋতাভরী যখন 'ওয়াটার বেবি', শীতেও উষ্ণতা ছড়ালেন সমুদ্র- সিক্ত ফটোশ্যুটে

রাখি সাওয়ান্তের মা হাসপাতালে শয্যাশায়ী। ক্যান্সারের পর ব্রেন টিউমারের সঙ্গে লড়াই করছেন তিনি। মায়ের অসুস্থতার মধ্যেই কি রাখি করলেন? সত্যিই কি রাখি আদিলকে বিয়ে করেছেন? নানা প্রশ্ন ঘুরছে সকলের মনে। এমনকী নেটমাধ্যমেও দেখা যাচ্ছে এই ধরনের মন্তব্য। বিয়ে প্রসঙ্গে রাখি সংবাদমাধ্যমকে বলেন, "আমার বিয়ে হয়েছে ৭ মাস হয়ে গেছে। আদিল আমাকে বিষয়টি আড়াল করতে বলেছিল। আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে। এখন জানাচ্ছি, কারণ এটা বলা দরকার। আমার জীবনে কিছু ভাল হচ্ছে না।" 

আরও পড়ুন: এবছরই সাত পাকে বাঁধা পড়বেন দুর্নিবার- মোহর, জানালেন বিয়ের তারিখ

'এন্টারটেইনমেন্ট ক্যুইন' রাখি সাওয়ান্তের প্রথম বিয়ে হয় ব্যবসায়ী রিতেশের সঙ্গে। 'বিগ বস'-এও রিতেশের সঙ্গে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সম্পর্কে তিক্ততা দেখা দেওয়ায়, তা বেশীদিন এগোয়নি। একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন রীতেশ ও রাখি। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর রাখির জীবনে প্রেমের মাধুর্য নিয়ে আসেন আদিল। রাখি খোলাখুলিভাবে আদিলের প্রতি তাঁর অনুভূতি প্রকাশ করেন। রাখি বলেন যে, তিনি আদিলকে খুব ভালোবাসেন এবং তাঁর সঙ্গে সুখে আছেন।

Advertisement

 

Advertisement