scorecardresearch
 

Durnibar- Oindrila Marriage: এবছরই ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়বেন দুর্নিবার- মোহর, জানালেন বিয়ের তারিখ

Durnibar- Oindrila Marriage: সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন আগেই। এবার বিয়ের দিনক্ষণও জানালেন দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (মোহর)। এবছরই বসন্তকালে সানাই বাজতে চলেছে টলিপাড়ায়।

Advertisement
দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (মোহর), ছবি: ফেসবুক দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (মোহর), ছবি: ফেসবুক

গত বছরের মাঝামাঝি সময় টলিপাড়ার জুটির বিয়ে ভাঙার জল্পনা শোনা যায়। পরে জানা যায়, জল্পনাই সত্যি। বিবাহ বিচ্ছেদ হয় সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা (Durnibar Saha) ও মীনাক্ষী মুখোপাধ্যায়ের (Meenakshi Mukherjee)। সে সময় বিচ্ছেদের কারণ হিসাবে শোনা যায়, তৃতীয় ব্যক্তির কথা। শোনা যায় দুর্নিবারের জীবনে নতুন প্রেমই নাকি, মীনাক্ষীর সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরার কারণ। যদিও একথা সঠিক নয় বলে দাবি করেন নতুন জুটি। দু'বছর পরে ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সঙ্গীতশিল্পী। 

সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন আগেই। এবার বিয়ের দিনক্ষণও জানালেন দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (মোহর)। এবছরই বসন্তকালে সানাই বাজতে চলেছে টলিপাড়ায়। আগামী ৯ মার্চ সাত পাকে বাঁধা পড়বেন দুর্নিবার - ঐন্দ্রিলা (Oindrila Sen/ Mohor)। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে সবিস্তারে জানিয়েছেন জুটি। ইন্ডাস্ট্রির অতি পরিচিত নাম  মোহর। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক তিনি। তাঁর কাছে বিয়েটা 'রঙিন অনুষ্ঠান'। তাই ধুমধাম করেই বিয়ে করার পরিকল্পনা রয়েছে তাঁদের। 

Durnibar Saha Oindrila Sen Mohor wedding date love story

কীভাবে প্রেম হল? কে কাকে প্রপোজ করল? মোহর সংবাদমাধ্যমকে জানান, "২০২১-র ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে যাই। সেখানে ও গাইছিল। পরিচয় হয়, ফোন নম্বর আদানপ্রদান হয়নি। দু' মাস পরে একটা ট্রেলার লঞ্চে আবার দেখা, তখন আমি দুর্নিবারকে জিজ্ঞাসা করি পার্কস্ট্রিটের সেই পাবে যাবে কি না। ও আমার কাছে জানতে চায় 'লক্ষ্মীছাড়া'-র শোয়ে যাব কি না।" 

আরও পড়ুন: অসুস্থ পরিচালক অনীক দত্ত, ভর্তি হাসপাতালের ICU-তে

দুর্নিবারের কথায়, "আমরা ঠিক করি 'লক্ষ্মীছাড়া-র শোয়েই যাব। আমি পৌঁছে যাই। শোয়ে মোহরের পৌঁছাতে দেরি হলে, ওকে ফোন গান শোনাতে শুরু করি। সে ভাবেই ও এসে পৌঁছায়। তখন আমরা দু'জন, দু'জনের উপর একটা টান অনুভব করেছিলাম। সেই রাস্তায় হাঁটতে শুরু করে দিই"। 

Advertisement

আরও পড়ুন: প্রকাশ্যে প্রতীক্ষিত 'পাঠান'-র ট্রেলার! সুপার অ্যাকশন মোডে শাহরুখ

আগের বিয়ে, সম্পর্ক ভেঙে, নতুন পথ চলা প্রসঙ্গে দুর্নিবার বলেন, "একাধিকবার বিভিন্ন সম্পর্কে জড়ানোর পর এবং কিছু কিছু সম্পর্ক যে ঠিক নয় বারংবার সেটা বোঝার পর, শেষ পর্যন্ত একটা জায়গায় এসে মনে হল এতদিনে আমার হাতটা শক্ত করে ধরে রাখছে কেউ... মোহর আমার জীবনের সেই মানুষটা। একটা সম্পর্কে এতটা ঠিক কোনওদিন মনে হয়নি নিজেকে।" 

আরও পড়ুন: কে পাঠিয়েছিল বিষ পাতা? আসছে আরও টানটান রহস্যে ভরা 'ইন্দু ২'

প্রসঙ্গত,  দুর্নিবার- মীনাক্ষীর কাছাকাছি আসাও কিছুটা রূপকথার মতই ছিল। রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখেই দুর্নিবারের প্রেমে পড়েছিলেন মীনাক্ষী। এরপর সোশ্যাল মিডিয়ায় আলাপ ও একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান তাঁরা। প্রায় দু'বছর প্রেম করার পর ২০১৭ সালে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন এই জুটি। এরপরে দু'জনে এক সঙ্গেই থাকতেন তাঁরা। গত বছর ২১ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন জুটি। নিউ টাউনের স্বপ্নভোর-এ বসেছিল দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের আসর। বিয়ে বাড়িতে কার্যত বসেছিল চাঁদের হাট। 

 

Advertisement