scorecardresearch
 
 

Ranbir Kapoor on Shamshera: বিশেষ দিনে নয়া অবতারে বার্থ ডে বয় রণবীর! প্রকাশ্যে 'শমশেরা'-র প্রথম লুক

Ranbir Kapoor on Shamshera: বিশেষ দিনেই সামনে এল তাঁর বহু প্রতীক্ষিত ছবি 'শমশেরা' (Shamshera)-তে রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রথম লুক। এই ছবির মতো লুকে রণবীরকে আগে কখনও দেখা যায়নি।

'শামসেরা' ছবিতে রণবীর কাপুর 'শামসেরা' ছবিতে রণবীর কাপুর
হাইলাইটস
  • মঙ্গলবার ৩৯ বছরে পা দিলেন রণবীর কাপুর।
  • এদিনই সামনে এল 'শমশেরা' -ছবিতে তাঁর লুক।
  • YRF-র ব্যানারে আসছে এই ছবি।

৩৯ বছরে পা দিলেন বলিউডের হার্টথ্রব রণবীর কাপুর (Ranbir Kapoor)। গতকাল রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর অসংখ্য ফ্যান থেকে শুরু করে তারকারা। বিশেষ দিনেই সামনে এল বহু প্রতীক্ষিত ছবি 'শমশেরা' (Shamshera)-তে রণবীরের প্রথম লুক। আদিত্য চোপড়া (Aditya Chopra) প্রযোজিত, করণ মালহোত্রা (Karan Malhotra) পরিচালিত এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১৮ মার্চ। 

এই ছবির মতো লুকে রণবীরকে আগে কখনও দেখা যায়নি। ছবিতে রণবীরের কপালে একটি দাগ দেখা যাবে। রণবীরের লুকটি সামনে আসার পর থেকেই তাঁর অনুরাগীরা আরও আগ্রহী হয়ে উঠেছেন। প্রকাশ্যে আসা পোস্টারে একটি ট্যাগলাইন রয়েছে, যেখানে লেখা আছে, "অ্য লেজেন্ট উইল রাইস' যার অর্থ "একজন কিংবদন্তি জেগে উঠবে"। 

 

এই অ্যাকশন ছবিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে বাণী কাপুরকে। ছবিতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে। এর আগে সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের চরিত্র নিয়ে বাণী কাপুর বলেছিলেন, "আমরা 'খলনায়ক' -র মতো ছবি দেখে বড় হয়েছি। এই ছবিটি আমায় সে রকম একটা অনুভূতি দিচ্ছে। ছবিটা একেবারেই আলাদা। করণ মেহেতার 'অগ্নিপথ' আমার খুব ভাল লেগেছে। ওঁ জানে আবেগকে কতটা ধাক্কা দিতে হয়। 'শমশেরা' -র একটা অংশ হতে পেরে আমি সত্যিই খুশি। 

আরও পড়ুন: সিনেমা হলে নয়, 'হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী' ফার্স্ট ডে ফার্স্ট শো দেখা যাবে TV-তেই

এই মুহূর্তে গার্লফ্রেন্ড আলিয়া ভাটের সঙ্গে যোধপুরে রয়েছে বার্থ ডে বয় রণবীর। কানাঘুষো শোনা যাচ্ছে সেখানে নিজেদের ওয়েডিং ডেসটিনেশন পাকা করতে গিয়েছেন জুটি। 

আরও পড়ুন: ডিজিটালই ভবিষ্যৎ! এবার OTT-তে পা রাখতে চলেছেন রণবীর

প্রসঙ্গত,  দীর্ঘদিন বন্ধ থাকার পর আগামী ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহগুলি খোলার অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। আর তারপর থেকেই একের পর এক বড় বাজেটের ছবি মুক্তির ঘোষণা হয়।