scorecardresearch
 

Mrs Chatterjee Vs Norway: রানির সঙ্গে লড়াইয়ে সামিল অনির্বাণ, জুটিতে লড়বেন সন্তান ফিরে পেতে

Rani Mukherjee- Anirban Bhattacharya: দুর্দান্ত, হৃদয় বিদারক এক গল্প নিয়ে বড় পর্দায় ফিরছেন 'মরদানি' অভিনেত্রী। সে সঙ্গে বলিউডে পা রেখেছেন অনির্বাণ ভট্টাচার্য।

Advertisement
অনির্বাণ ভট্টাচার্য ও রানি মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) অনির্বাণ ভট্টাচার্য ও রানি মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বলিউডে পা রেখেছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। অভিনেতা জুটি বেঁধেছেন রানি মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) সঙ্গে। এই খবর চাউর হওয়ার পর থেকে দারুণ আলোচনা চলছে স্টুডিওপাড়ায়। জন্মদিনে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' (Mrs Chatterjee Vs Norway) ছবির ঘোষণা করেছিলেন রানি। সরস্বতী পুজোয় সামনে এসেছিল প্রথম লুক। এবার সামনে এল সত্যি ঘটনা অবলম্বনে তৈরি এই ছবির ট্রেলার। 

দুর্দান্ত, হৃদয় বিদারক এক গল্প নিয়ে বড় পর্দায় ফিরছেন 'মরদানি' অভিনেত্রী। এক মায়ের কাছে থেকে জোরপূর্বক ছিনিয়ে নেওয়া হয় তার সন্তানদের। বিদেশ সরকারের থেকে দুই সন্তানকে ফিরিয়ে আনার জন্য তার প্রচেষ্টা এবং দীর্ঘ মানসিক লড়াইয়ের কাহিনি ফুটে উঠবে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' ছবিতে।

আরও পড়ুন: TRP: ফের দারুণ স্কোর 'মিঠাই'-র! বেঙ্গল টপার 'জগদ্ধাত্রী' না 'অনুরাগের ছোঁয়া'?

নরওয়েতে বসবাসকারী এক বাঙালি পরিবারের গল্প এটি। দুই সন্তানের মা দেবিকা চ্যাটার্জি (রানি) স্বামীর সঙ্গে থাকে সেখানে। দেবিকা তার সন্তানদের খুব ভালোবাসে। তাদের প্রতি অত্যন্ত যত্নশীল সে এবং সন্তানদের প্রতিটি প্রয়োজন পূরণ করে দেবিকা। স্বামী (অনির্বাণ), সন্তানদের নিয়ে সব কিছুই চলছিল দারুণ ভাবে। কিন্তু একদিন হঠাৎ সন্তানদের নিয়ে যায় সেদেশের চাইল্ড সার্ভিসের লোকজন। মিসেস চ্যাটার্জি তাদের গাড়ির পিছনে দৌড়াতে থাকেন, কিন্তু বাচ্চাদের উদ্ধার করতে পারেন না। এখান থেকেই শুরু হয় তাদের সন্তানদের ফিরে পাওয়ার সংগ্রাম এবং সরকারের সঙ্গে লড়াই।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anirban Bhattacharya (@anirbanbhattacharyaofficial)

Advertisement

 

আরও পড়ুন: পল্লবীর জন্মদিনে খোলা চিঠি অভিষেকের, আবেগে ভাসল নেটিজেনরা

ট্রেলারে রানির অভিনয় দেখে দারুণ খুশি ফ্যানেরা। সকলেরই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে আলোচনায় 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'। অন্যদিকে বলিউড নায়িকার সঙ্গে অনির্বাণ ভট্টাচার্য  যে পাল্লা দিয়ে অভিনয় করেছেন, তা প্রথম ঝলকেই বোঝা যাচ্ছে। অনির্বাণকেও শুভেচ্ছা জানাচ্ছেন অনুগামী থেকে শুরু করে অন্যান্য তারকারা।

আরও পড়ুন: কনসার্টে টোটোর অভাব- মশা, অরিজিত্‍ লিখলেন, 'আমি দুঃখিত...'

ছবির পরিচালনা করছেন অসীমা ছিব্বর। কলকাতার দম্পতি অনুরূপ এবং সাগরিকা ভট্টাচার্যের সত্য ঘটনা অবলম্বনে গল্প লিখেছেন রাহুল হান্ডা, সমীর সাতিজা এবং অসীমা। আগামী ১৭ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

 

Advertisement