scorecardresearch
 

Anirban Bhattacharya- Bibagi Phone: বর্ষশেষে 'দিলখুশ' অনুরাগীরা, আবার গায়ক রূপে প্রশংসা কুড়াচ্ছেন অনির্বাণ

Anirban Bhattacharya New Song: আবার গায়ক রূপে সকলের সামনে এলেন অনির্বাণ ভট্টাচার্য। সদ্য মুক্তিপ্রাপ্ত তাঁর নতুন গান 'বিবাগী ফোন' (Bibagi Phone), ইতিমধ্যে কুড়িয়েছে প্রশংসা।

Advertisement
অভিনেতা- পরিচালক অনির্বাণ ভট্টাচার্য অভিনেতা- পরিচালক অনির্বাণ ভট্টাচার্য

একের পর এক চমক দিচ্ছেন অভিনেতা- পরিচালক অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এককথায় বলা যায়, বর্ষশেষে 'দিলখুশ' (Dilkhush) অনির্বাণ অনুরাগীরা। আবার গায়ক রূপে সকলের সামনে এলেন তিনি। সদ্য মুক্তিপ্রাপ্ত তাঁর নতুন গান 'বিবাগী ফোন' (Bibagi Phone), ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছে। রাহুল মুখোপাধ্যায় (Rahool Mukherjee) পরিচালিত 'দিলখুশ' ছবির প্রথম গান গাইলেন অনির্বাণ। 

প্রেমের ছবি 'দিলখুশ' -র এই গানটির কথা ও সুর নীলায়ন চট্টোপাধ্যায়ের (Nilayan Chatterjee)। এসফিএফ (SVF) প্রযোজিত এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন নীলায়ন। এর আগে রাহুলেরই পরিচালনায় দেবের 'কিশমিশ' ছবিতে কাজ করেছেন তিনি। ফের রাহুল -নীলায়ন জুটি দারুণ গান উপহার দেবেন দর্শক- শ্রোতাদের, তা আশা করাই যায়। 'দিলখুশ' -এ, একটি নয়, মুখ্য চরিত্রে রয়েছে চার জুটি। ছবিতে অভিনয় করছেন মধুমিতা সরকার, সোহম মজুমদার, অপরাজিতা আঢ্য,  খরাজ মুখোপাধ্যায়, অনুসূয়া মজুমদার, পরাণ বন্দোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়, অনন্যা সেন, ঐশ্বর্য সেন সহ অন্যান্যরা। 

 

 

আরও পড়ুন: একই সঙ্গে একাধিক মেগাতে বাজছে সানাই, বাংলা টেলিভিশনেও যেন বিয়ের মরসুম

২০১৯ সালে 'শাজাহান রিজেন্সি' (Shah Jahan Regency) -র 'কিচ্ছু চাইনি আমি...' ( Kichhu Chaini Ami) গানটি গেয়ে সকলের মন জয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'বল্লভপুরের রূপকথা' (Ballabhpurer Roopkotha) ছবিতে নিজের লেখা গানেই কণ্ঠ দিয়েছেন তিনি। দেবরাজ ভট্টাচার্যের সঙ্গে 'সাজো সাজাও' (Shaajo Shaajao) গানটির নতুন ভার্সন গেয়েছেন গায়ক- নায়ক-পরিচালক। এই গানও দারুণ পছন্দ করেছেন দর্শক -শ্রোতারা। 

Advertisement

আরও পড়ুন: মৃত্যু ১৫ দিন পর জাহ্নবী হয়ে ছোট পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা

'দিলখুশ'-র সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাবেন মধুরা পালিত। অন্যান্য প্রেমের ছবির থেকে 'দিলখুশ' একটু আলাদা। আটটি চরিত্র আর্টিফিশিয়াল ইনটেলিজেন্সের মাধ্যমে প্রেম খুঁজে পায়। সামাজিক তথাকথিত কিছু রীতিনীতির মধ্যে, গল্পের প্রতিটি মোড়ে থাকবে টানটান উত্তেজনা।

আরও পড়ুন: 'আমার পোশাকের সঙ্গে পাল্লা দিতে পারবে না...', সানিকে কেন একথা বললেন উরফি?

এর আগে পরিচালক জানিয়েছিলেন, "দিলখুশ আমাদের রোজকার জীবনের চাওয়া- পাওয়া ও কল্পনার একটি গল্প। ৮ জন মানুষ, যাদের প্রত্যেকের পরিস্থিতি, পেশা আলাদা। কিন্তু তারা এক সূত্রে বাঁধা, তা হল একাকীত্ব। আর্টিফিশিয়াল ইনটেলিজেন্সের মাধ্যমে তারা তাদের জীবনের ভালোবাসা খুঁজে পাবে। প্রত্যেক ছবির গল্পের মতো এই গল্পেও ওঠাপড়া রয়েছে তবে তা একেবারে স্বতন্ত্র। এই ছবির নামের মতই এটি দেখার পর মিষ্টি অনুভূতি থেকে যাবে। আশা করি দর্শকদের ভাল লাগবে এবং তাদের মনেও প্রেম বিরাজ করবে।" 

 

Advertisement