scorecardresearch
 

Ranveer- Deepika: ডিভোর্স হবে রণবীর -দীপিকার? জল্পনার মাঝে নায়িকা বললেন, 'আমরা দু'জনেই ব্যস্ত কিন্তু…'

Ranveer Singh- Deepika Padukone: বেশ কিছুদিন ধরেই বলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বিচ্ছেদের খবর। স্বাভাবিকভাবেই খবরটি প্রথম আসার পর চমকে গিয়েছিলেন অনেকেই।

Advertisement
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিং (Ranveer Singh) বলিউডের অন্যতম পাওয়ার কাপল (Bollywood Couple)। অনেকের কাছে তাঁরা আদর্শ দম্পতি। তবে বেশ কিছুদিন ধরেই বলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছে তাঁদের বিচ্ছেদের খবর। স্বাভাবিকভাবেই খবরটি প্রথম আসার পর চমকে গিয়েছিলেন অনেকেই। তবে এখনই 'দীপবীর'-র ফ্যানেদের হতাশ হওয়ার দরকার নেই। কারণ দীপিকা- রণবীর এখনও একসঙ্গে আছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে, দীপিকা স্পষ্ট করেছেন যে, তাঁদের মধ্যে সব কিছু ঠিক আছে।

অনুগামীরা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংকে একসঙ্গে দেখতেই চাইছেন। দীপিকার প্রতি তাঁর ভালোবাসার কথা বহুবার প্রকাশ্যে স্বীকার করেছেন রণবীর। যদিও দীপিকাকে প্রকাশ্যে তাঁর সম্পর্ক নিয়ে কম কথা বলতে দেখা যায়। তবে হ্যাঁ, রণবীরের প্রতি তাঁর ভালবাসা দেখা যায় তাঁর নীরবতায়। একটি ট্যুইটের মাধ্যমে দু’জনের বিবাহবিচ্ছেদের খবর প্রচারিত হয়। কিন্তু দু'জনের কেউই এবিষয় কোনও প্রতিক্রিয়া জানাননি। 

আরও পড়ুন: গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ -কিয়ারা? দিল্লিতে এই দিন বসবে বিয়ের আসর

টাইমস নাও ডটকমের একটি প্রতিবেদন অনুসারে, মেগান মার্কেলকে দেওয়া একটি সাক্ষাৎকারে দীপিকা বলেন যে, তিনি কিছু সময় ধরে কাজ নিয়ে খুব ব্যস্ত ছিলেন। একইসঙ্গে, রণবীর সিংও কাজের সূত্রে বেশ কিছু দিন বাড়ি থেকে দূরে রয়েছেন। দীপিকা বলেন, "আমার স্বামী এক সপ্তাহ ধরে একটি গানের অনুষ্ঠানে ব্যস্ত ছিলেন। সে সবেমাত্র বাড়িতে এসেছে। আমার মুখ দেখে ও খুব খুশি হবে।" 

আরও পড়ুন: মমতার সঙ্গে সৌজন্য বিনিময়! এবার 'খামতি দিদিমণি' বলে স্বস্তিকাকে কটাক্ষ শ্রীলেখার

এর আগে রণবীর সিংয়ের একটি ছবিতে মন্তব্য করেছিলেন দীপিকা। যা দেখে বোঝা যায়,রণবীরের প্রতি তাঁর ভালোবাসা। আশা করা যায়, রণবীর- দীপিকার বিবাহ বিচ্ছেদের খবর সত্যি না এবং এটি নিঃসন্দেহে জুটির ফ্যানেদের জন্য দারুণ খবর। তবে তাঁদের রসায়ন বাস্তবে কতটা মজবুত, তা সময়ই বলবে।  

Advertisement


 

Advertisement