scorecardresearch
 

Sidharth -Kiara Marriage: গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ -কিয়ারা? দিল্লিতে এই দিন বসবে বিয়ের আসর

Sidharth Malhotra -Kiara Advani Marriage: 'শেরশাহ' ছবি থেকেই সম্পর্কে জড়ান সিদ্ধার্থ- কিয়ারা। তবে বলি পাড়া সূত্রের খবর অনুযায়ী, দু'জনের প্রেম এবার পূর্ণতা পেতে চলেছে।

Advertisement
সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি

বলিউড কাপল সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবানির (Kiara Advani ) সম্পর্ক থাকার জল্পনা গত ৩ বছর ধরে শোনা যাচ্ছে। দু'জনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি 'কফি উইথ করণ' শো-তে সিদ্ধার্থ ও কিয়ারার সম্পর্কের বিষয়টি নিশ্চিত হয়েছে। এরপর থেকেই জুটির বিয়ের (Sidharth Kiara Wedding) খবর বি-টাউনের (B-Town News) অন্দরে ছড়িয়ে পড়েছে। খবর অনুযায়ী, ২০২৩ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ- কিয়ারা (Sidharth- Kiara)।

'শেরশাহ' ছবি থেকেই সম্পর্কে জড়ান সিদ্ধার্থ- কিয়ারা। তবে বলি পাড়া সূত্রের খবর অনুযায়ী, দু'জনের প্রেম এবার পূর্ণতা পেতে চলেছে। বলিউড লাইফের প্রতিবেদন অনুযায়ী, দিল্লিতেই বিয়ে করবেন এই জুটি। সিদ্ধার্থের পরিবার দিল্লিতে। তাই সিদ্ধান্ত নিতে কিছুটা দেরি হয়েছে। তবে বলিউডের এই জনপ্রিয় কাপল, জাঁকজমক না করে একান্তে আইনী বিয়ে সারবেন বলেই খবর। এরপর শুরু হবে সেলিব্রশন পর্ব। বিয়ের পর ককটেল পার্টি এবং তারপর রিসেপশনের আয়োজন হবে। 

আরও পড়ুন:  মমতার সঙ্গে সৌজন্য বিনিময়! এবার 'খামতি দিদিমণি' বলে স্বস্তিকাকে কটাক্ষ শ্রীলেখার

সূত্র মারফত জানা যাচ্ছে, সিদ্ধার্থ এবং কিয়ারা তাঁদের সম্পর্ক নিয়ে বর্তমানে আর লুকোছাপা করে না। দু'জনেই প্রকাশ্যে স্বীকারও করেছেন যে, তাঁরা একে অপরকে ভালোবাসেন। তাই এই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আগামী বছরের এপ্রিলে তাঁদের বিয়ে হতে পারে। দু'জনেই বিয়েটে গোপনীয়তা রাখতে চান। এমনকি বলিউডের কোন তারকাকে এই বিয়েতে আমন্ত্রণ জানানো হবে না। কারণ বিয়ের যাবতীয় অনুষ্ঠান দিল্লিতে হবে, শুধুমাত্র পরিবারের উপস্থিতিতে। সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থ কিয়ারার নাম ইতিমধ্যে ট্রেন্ডিং। বলাই বাহুল্য এই খবর শুনে দারুণ উৎসাহিত অনুগামীরা। 

আরও পড়ুন: এবছরই অনুষ্ঠিত হবে ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব! দেখুন দিনক্ষণ...

চারিদিকে সিদ্ধারথ-কিয়ারার বিয়ের খবর ছড়িয়ে গেলেও, এখন পর্যন্ত দু'জনের কেউই খবরটি নিশ্চত করেননি। যদিও এটা প্রথমবার নয় যে, তাঁদের বিয়ের খবর সংবাদে এসেছে। মাঝে শোনা যায় জুটির প্রেম বিচ্ছেদ হয়েছে। পরে 'জুগ জুগ জিও' ছবির স্ক্রিনিংয়েও জুটিকে একসঙ্গে দেখা যায়। এমনকি করণ জোহরের শো-তেও সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে দেখা যায় দু'জনকেই।
 

Advertisement

Advertisement