scorecardresearch
 

Ranveer- Deepika: ট্রেন্ডিং দীপিকা- রণবীর! ডেটিং থেকে বিয়ে, করণের সামনে একগুচ্ছ সিক্রেট ফাঁস জুটির

Ranveer Singh- Deepika Padukone: কিছুদিন আগে শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদ হবে 'দীপবীর'-র। যদিও এই জল্পনা সত্যি হওয়ার এখনও পর্যন্ত কোনও খবর নেই। তবে বলিউডের অন্যতম এই পাওয়ার কাপল বৃহস্পতিবার সকাল থেকে শিরোনামে অন্য কারণে।

Advertisement
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং (ছবি: ইনস্টাগ্রাম) দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং (ছবি: ইনস্টাগ্রাম)

এই মুহূর্তে নেটমাধ্যমে ট্রেন্ডিং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিংয়ের (Ranveer Singh)। কিছুদিন আগে শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদ হবে 'দীপবীর'-র। যদিও এই জল্পনা সত্যি হওয়ার এখনও পর্যন্ত কোনও খবর নেই। তবে বলিউডের অন্যতম এই পাওয়ার কাপল (Bollywood Couple) বৃহস্পতিবার সকাল থেকে শিরোনামে অন্য কারণে। শুরু হয়েছে করণ জোহরের (Karan Johar) জনপ্রিয় টক শো 'কফি উইথ করণ' (Koffee With Karan)-র নতুন সিজন। যেখানে প্রথম পর্বেই হাজির ছিলেন রণবীর- দীপিকা। যেখানে উঠে এল জুটির নানা অজানা কথা। সেই সঙ্গে এদিনই প্রকাশ্যে এসেছে, তাঁদের বিয়ের অদেখা ভিডিও। যা, ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।  

অনেকের কাছে দীপিকা ও রণবীর আদর্শ দম্পতি। বেশ কিছুদিন আগেই বলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছিল তাঁদের বিচ্ছেদের খবর। তবে তাঁরা করণের শো-তে আসার পর এই ধারণা অনেকের ভেঙে যাচ্ছে। কী কী সিক্রেট ফাঁস করলেন জুটি? রইল খুঁটিনাটি...  

বিয়ের ভিডিও

আরও পড়ুন

২০১৮ সালের ১৪ নভেম্বর, বেঁধেছিলেন দীপিকা- রণবীর। বিয়ের প্রায় পাঁচ বছর পর, 'কফি উইথ করণ'-এ এসে শেষমেশ  বিয়ের ভিডিও প্রকাশ্যে আনলেন 'দীপবীর'। ভিডিওটি দেখে বহু নেটিজেন- অনুগামীদের চোখে জল আসে। এমনকী আবেগপ্রবণ হয়ে পড়েন করণ জোহরও। দীপিকা ভিডিওতে বলেন যে,  রণবীরের এমন একটি দিক তিনি দেখেছেন, যা দুনিয়ার কেউ জানে না। রণবীরের দুর্বলতা, তিনিও যে কাঁদেন, এই সমস্ত দিক তাঁকে বেশি আকৃষ্ট। দীপিকা আরও বলেন, রণবীর অত্যন্ত আবেগপ্রবণ ও বুদ্ধিমান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by India Today (@indiatoday)

Advertisement

 

কীভাবে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন? 

রণবীর জানান যে, তিনি দীপিকাকে ২০১৫ সালে মালদ্বীপে গিয়ে প্রস্তাব দিয়েছিলেন। সম্পর্কের মাত্র ছয় মাসের মধ্যে রণবীর বুঝতে পারেন, যে দীপিকাই তাঁর মনের মানুষ। অন্য কারও আগে নায়িকাকে প্রস্তাব দিতে চেয়েছিলেন তিনি। সেই মতো প্ল্যানিং করেন। সবার আগে নিজের পরিবারকে বলেছিলেন এবং তাঁরা মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। একটি দ্বীপের মাঝখানে, সমুদ্রের মাঝখানে যেখানে শুধুমাত্র জুটি ছিলেন, সেখানেই দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন রণবীর। দীপিকাও আবেগপ্রবণ হয়ে সমর্থন জানান। ফিরে এসে ব্যাঙ্গালোরে দীপিকার কিছু পরিবার এবং বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়ে সকলের সামনে ঘোষণা করেন গোটা বিষয়টি। নায়িকার মা কিছুটা হতবাক হয়েছিলেন, কারণ রণবীর সম্পর্কে তিনি পুরোপুরি নিশ্চিত ছিলেন না। তবে সময়ের সঙ্গে সঙ্গে রণবীর তাঁর শ্বাশুড়ি মায়ের বিশ্বাস এবং স্নেহ জয় করতে পারেন।

 

 

ডিপ্রেশনের সঙ্গে লড়াই 

একটা সময় দীপিকা ডিপ্রেশনের সঙ্গে লড়াই করেছিলেন একথা অনেকের জানা। ২০১৪ সালে বিষণ্ণতায় ভুগেছিলেন বলিউড নায়িকা। মাঝে মাঝে কাঁদতেন তিনি। একদিন রণবীরের সঙ্গে ব্রেকফাস্ট করতে করতেও কেঁদে ফেলেন তিনি। সেই মুহূর্তে রণবীর অসহায় বোধ করেন এবং দীপিকার পরিবারকে বেঙ্গালুরু থেকে এসে তাঁর সঙ্গে থাকার কথা বলেন। দীপিকা বলেন যে, সেই সময়ে মুখ ফিরিয়ে নেওয়ার পরিবর্তে, রণবীর তাঁকে একটি নিরাপদ স্থান তৈরি করেন। 

রণবীর- দীপিকার স্মরণীয় চুমু 

সঞ্জয় লীলা ভন্সালীর 'রাম লীলা' ছবির শ্যুটিং চলাকালীন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন ডেটিং শুরু করেন। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে তাঁদের রসায়ন নজরকাড়া ছিল। রণবীর - দীপিকা পরবর্তী ৫ বছর সম্পর্কে ছিলেন এবং ২০১৮ সালের নভেম্বর মাসে তাঁদের সম্পর্ক পূর্ণতা পায়। বিয়ের করেন তারকা জুটি। এর আগে একটি সাক্ষাৎকারে রণবীর বলেন যে, বহুবার পরিচালক কাট বলার পরেও, 'রাম লীলা'-র চুম্বন দৃশ্যটি শেষ করেননি তাঁরা। এমনকী এত গভীর অনুভূতিতে ছিলেন এবং চুম্বন দৃশ্যে এতটাই হারিয়ে গিয়েছিলেন যে, পাথর ছুঁড়েও তাঁদের আলাদা করা যায়নি সেসময়। 

রণবীর বলেন, "রাম লীলার একটি ঘটনা আমার মনে আছে। যখন রাম এবং লীলা খুব আবেগপূর্ণ চুম্বন দৃশ্যে একে অপরের মধ্যে হারিয়ে যায়। যেহেতু মিস্টার ভন্সালীর ছবিতে সব কিছুই বাস্তব, তাই খুব কম ভিজ্যুয়াল এফেক্ট রয়েছে। তাই আমরা বিছানায় লিপলক দৃশ্যটি শ্যুট করছিলাম। সেই সময় কাট বলার পর জানালা দিয়ে একটি ইট ছুঁড়ে মারা হয় এবং এর ফলে কাঁচ ভেঙে যায়। কিন্তু ওটাই প্রথমবার দীপিকা ও আমি চুমু খাচ্ছিলাম এবং সম্পূর্ণ হারিয়ে গিয়েছিলাম। সেসময়ই মিস্টার ভন্সালী জানতে পারেন যে আমাদের মধ্যে কিছু একটা চলছে...।" 

'রাম লীলা'র পরেও 'বাজিরাও মাস্তানি' এবং 'পদ্মাবত' ছবিতে একসঙ্গে কাজ করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। জুটি হিসেবে তাঁদের তিনটি ছবিই সুপারহিট। বলিউডের অন্যতম প্রিয় জুটি দীপিকা ও রণবীর। তবে বর্তমানে সকলে অপেক্ষা করছেন  তাঁদের একসঙ্গে পরবর্তী ছবির। মাঝে গুজব শোনা যায়, সম্পর্কে ফাটল ধরেছে তাঁদের। যদিও এবিষয়ই এখনও নিশ্চিত করেননি দু'জনের কেউই। শোনা যাচ্ছে, "ব্রহ্মাস্ত্র-র পরের অংশে তাঁদের জুটিতে দেখা যাবে ফের।  

Advertisement


 

Advertisement