scorecardresearch
 

Ranveer Deepika: শেহনাজের র‌্যাপে দীপবীরের নাচ! দেখুন ভাইরাল ভিডিও

উদ্ভট নাচ-গানের ভিডিও পোস্ট করায় এক প্রকার বিশেষজ্ঞ হয়ে উঠেছেন দীপিকা পাদুকোন এবং রণবীর সিং। মাঝে মধ্যেই তাঁদের ছবি এবং ভিডিও দেখে কাপল গোল তৈরি করে ফেলেন নতুন জুটিরা। আজ নিজের ৩৬তম জন্মদিন পালন করছেন রণবীর সিং। সেই উপলক্ষে একটি মজার ভিডিও পোস্ট করেছেন দীপিকা।

Advertisement
রণবীর - দীপিকা রণবীর - দীপিকা
হাইলাইটস
  • মাঝে মধ্যেই তাঁদের ছবি এবং ভিডিও দেখে কাপল গোল তৈরি করে ফেলেন নতুন জুটিরা।
  • আজ নিজের ৩৬তম জন্মদিন পালন করছেন রণবীর সিং।
  • সেই উপলক্ষে একটি মজার ভিডিও পোস্ট করেছেন দীপিকা।

ভালোবাসা এবং নানা রকম উদ্ভট নাচ-গানের ভিডিও পোস্ট করায় এক প্রকার বিশেষজ্ঞ হয়ে উঠেছেন দীপিকা পাদুকোন (deepika padukone) এবং রণবীর সিং (ranveer singh)। মাঝে মধ্যেই তাঁদের ছবি এবং ভিডিও দেখে কাপল গোল তৈরি করে ফেলেন নতুন জুটিরা। আজ নিজের ৩৬তম জন্মদিন পালন করছেন রণবীর সিং। সেই উপলক্ষে একটি মজার ভিডিও পোস্ট করেছেন দীপিকা। যেখানে তাঁদের শেহনাজ গিলের গাওয়া একটির‌্যাপ সাড্ডা কুত্তা-র তালে মজার ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে।

ভিডিওর সঙ্গে একটি মজার ক্যাপশনও লিখেছেন দীপিকা। তিনি লিখছেন, 'But since it’s your Birthday, I’Il make peace with the fact that Twada Kutta is Tommy and Sadda Kutta is Kutta…Happy Happy Birthday My Most Favourite Person!' তার পর রণবীরকে ট্যাগ করেন পোস্টে।

'রামলীলা' ছবি থেকেই যে দীপিকা- রণবীর একে অপরের প্রেমে পড়েন, তা কারও অজানা না। ছবির জনপ্রিয় গান 'অঙ্গ লাগা দে' (Ang Laga De)-তে একটি চুমু খাওয়ার দৃশ্য ছিল। তবে ছবির এক কলাকুশলীর তরফে জানা যায়, শ্যুটিংয়ের সময় একে-অপরের প্রতি এতটাই মজেছিলেন দীপিকা- রণবীর যে, পরিচালক 'কাট' বলার পরও তাঁরা তা খেয়াল করেননি। আর তাতে একেবারে চমকে গিয়েছিলেন ফ্লোরে উপস্থিত সকলে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Advertisement

সেই কলাকুশলী একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, "নতুন প্রেম ছিল দীপিকা- রণবীরের তখন। ওঁরা একে অপরকে 'বেবি' বলে সম্বোধন করতেন সেটেও। এক সঙ্গে খাওয়া দাওয়া করতেন। এমনকি যখন শ্যুটিং চলত না, তখন ভ্যানিটি ভ্যান থেকেও এক সঙ্গে বেপাত্তা হয়ে যেতেন। আমি যখন ওঁদের 'বাজিরাও মস্তানি'-তে দেখেছিলাম, তখনই জানতাম কিছু একটা হতে চলেছে। ওঁদের দেখে মনে হত, বাকি কোথায় কী হচ্ছে তাতে কিছুই যায় আসে না। বিবাহিত দম্পতির মতো একে অপরের সঙ্গে যে কোনও বিষয় নিয়েই অনবরত কথা বলতেন ওঁরা।"

'গোলিয়ো কি রাসলীলা রামলীলা', 'ফাইন্ডিং ফ্যানি', 'বাজিরাও মস্তানি', 'পদ্মাবত' -র মতো ছবিগুলিতে একসঙ্গে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আর প্রতিটি ছবিতেই তাঁদের জুটি পছন্দ করেছেন অসংখ্য অনুরাগীরা। এমনকি বক্স অফিসেও বিপুল লাভের মুখ দেখেছে ছবিগুলি। কিছু দিনের মধ্যে ১৯৮৩ ক্রিকেট বিশ্বকাপ জয়ের উপর তৈরি সিনেমা 83-তে ফের এক সঙ্গে দেখা যাবে রণবীর দীপিকাকে।

 

Advertisement