scorecardresearch
 

Bigg Boss 15: রিয়া চক্রবর্তীকে বিগ বসে নেওয়ার চেষ্টা, বিরাট অঙ্কের ফি-র প্রস্তাব

ইনস্টাগ্রাম হ্যান্ডেল বিগ বস ১৫-র আপডেট অনুসারে, নির্মাতারা রিয়াকে সপ্তাহে ৩৫ লক্ষ টাকা অফার করেছেন। সলমান খানের শোতে একজন সেলিব্রিটিকে দেওয়া সবচেয়ে বেশই অঙ্কের টাকা। যদি রিয়া সলমানের শোতে ২ সপ্তাহ পর্যন্ত থাকেন, তা হলে তিনি সহজেই ৭০ লক্ষ টাকা উপার্জন করতে পারেন। চুক্তি এখনও চূড়ান্ত হয়নি।

Advertisement
রিয়া চক্রবর্তী রিয়া চক্রবর্তী
হাইলাইটস
  • এটা সম্ভব, যে শীঘ্রই রিয়া এই চুক্তি নিশ্চিত করে শোয়ের একটি অংশ হয়ে উঠতে পারেন।
  • রিয়া একটি ট্রেন্ডিং নাম। যদি তিনি বিগ বসের অংশ হন, তা হলে অনুষ্ঠানের টিআরপি নিঃসন্দেহে ঊর্ধ্বমুখী হবে।

হিন্দি টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত শো বিগ বস ১৫ (Bigg Boss 15) নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল গুঞ্জন রয়েছে। বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty) সলমান খানের (Salman Khan) অনুষ্ঠানের অংশ হতে পারেন বলে আলোচনা চলছে। গুঞ্জন হল যে নির্মাতারা রিয়াকে শোয়ের অংশ হওয়ার জন্য বড় অঙ্কের ফি-এর প্রস্তাব দিয়েছেন।


বিগ বস ১৫-এর জন্য রিয়াকে বড় অঙ্কের ফি অফার?

ইনস্টাগ্রাম হ্যান্ডেল বিগ বস ১৫-র আপডেট অনুসারে, নির্মাতারা রিয়াকে সপ্তাহে ৩৫ লক্ষ টাকা অফার করেছেন। সলমান খানের শোতে একজন সেলিব্রিটিকে দেওয়া সবচেয়ে বেশই অঙ্কের টাকা। যদি রিয়া সলমানের শোতে ২ সপ্তাহ পর্যন্ত থাকেন, তা হলে তিনি সহজেই ৭০ লক্ষ টাকা উপার্জন করতে পারেন। চুক্তি এখনও চূড়ান্ত হয়নি। এটা সম্ভব, যে শীঘ্রই রিয়া এই চুক্তি নিশ্চিত করে শোয়ের একটি অংশ হয়ে উঠতে পারেন।

 

২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণে রিয়া চক্রবর্তী খবরের শিরোনামে ছিলেন। রিয়া একটি ট্রেন্ডিং নাম। যদি তিনি বিগ বসের অংশ হন, তা হলে অনুষ্ঠানের টিআরপি নিঃসন্দেহে ঊর্ধ্বমুখী হবে। এ ছাড়াও, রিয়া তার নেগেটিভ ইমেজ পরিবর্তন করার সুযোগ পাবেন। রিয়া বিগ বসের অংশ হওয়ার বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। তবে রিয়ার এই রিয়্যালিটি শোতে আসা কতটা সম্ভব তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। কারণ এখনও অনেক আইনি সমস্যা আছে। এই খবরে কতটুকু সত্যতা আছে, তা অচিরেই জানা যাবে।

Advertisement

বিগ বসের ফি সম্পর্কে কথা বললে, সূত্রের মতে, রিমি সেন BB9-এ থাকার জন্য 2.25 কোটি পেয়েছিলেন। গত বছর, BB14 এর জন্য, ৩৫-৪০ লক্ষ টাকা মাত্র দুই সপ্তাহের জন্য সিদ্ধার্থ শুক্লাকে দেওয়া হয়েছিল। যখন তিনি বিগ বস ১৩-এ প্রতিযোগী হিসেবে এসেছিলেন, সিদ্ধার্থ প্রতি সপ্তাহে 18-20 লক্ষ টাকা পেয়েছিলেন। রশ্মি দেসাই প্রতি সপ্তাহে ২১ লক্ষ টাকা পেয়ে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত প্রতিযোগী ছিলেন।

 

Advertisement