scorecardresearch
 

Salman Khan: Big Boss 16-এর জন্য ১ হাজার কোটি টাকা পারিশ্রমিক চাইছেন সলমন?

Salman Khan's Remuneration in Big Boss 16: সমস্ত 'বিগ বস' প্রেমীরা জানেন যে, বিগত বেশ কয়েকটি সিজন ধরে, সলমন খান নির্মাতাদের কাছে তাঁর পারিশ্রমিক বাড়ানোর জন্য আবেদন করছেন। অতিমারীর কারণে বলিউডের দাবাং খানকে তাঁর পারিশ্রমিক নিয়ে আপস করতে হয়েছিল।

Advertisement
অভিনেতা সলমন খান অভিনেতা সলমন খান

বলিউড অভিনেতা সলমন খানকে (Salman Khan) নিয়ে এমন একটি বড় খবর সামনে এসেছে, যা জানলে আপনি যেমন খুশি হবেন তেমনই অবাক হবেন। 'বিগ বস' (Big Boss) -র ১২টি সিজন সঞ্চালনা করেছেন সলমন। তিনি 'বিগ বস ১৬' (Big Boss 16) সঞ্চালনার দায়িত্ব পালন করবেন তিনিই। কিন্তু আপনি কি জানেন যে, সলমন খান এই রিয়্যালিটি শো (Reality Show) সঞ্চালনার জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন?

সমস্ত 'বিগ বস' প্রেমীরা জানেন যে, বিগত বেশ কয়েকটি সিজন ধরে, সলমন খান নির্মাতাদের কাছে তাঁর পারিশ্রমিক বাড়ানোর জন্য আবেদন করছেন। অতিমারীর কারণে বলিউডের দাবাং খানকে তাঁর পারিশ্রমিক (Salman Khan's Remuneration) নিয়ে আপস করতে হয়েছিল। কিন্তু এখন পরিস্থিতি আগের থেকে ভাল। তাই তাঁর পারিশ্রমিকও আগের চেয়ে বেশি হবে না কেন? আর এই কারণেই সকলের প্রিয় 'ভাইজান' তাঁর পারিশ্রমিক তিনগুণ বাড়িয়েছেন বলে জল্পনা শোনা যাচ্ছে। 

আরও পড়ুন: ফের একসঙ্গে শ্রীময়ী ও জুন আন্টি! দর্শকদের জন্য আসছে দারুণ চমক

এক সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন অনুসারে, সলমন খান তাঁর পারিশ্রমিক তিনগুণ বৃদ্ধির দাবি করেছেন। দাবাং খানের মতে, গত বেশ কিছু সিজনে তিনি তাঁর পারিশ্রমিক বাড়াননি। এবার পারিশ্রমিক বাড়াতে অনড় অভিনেতারা। পারিশ্রমিক না বাড়লে অনুষ্ঠানটি সঞ্চালনাও করবেন না বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন: আমেরিকা থেকেই 'গাঁটছড়া'-র শ্যুটিং সারছেন 'ঋদ্ধি'-গৌরব

তবে এই প্রতিবেদন সত্যি কিনা, তা এখনও চ্যানেল বা অভিনেতার তরফে কেউই নিশ্চিত করেননি। এই রিপোর্ট সত্যি হলে 'বিবি সিজন ১৬'-এ ১০৫০ কোটি টাকা পেতে পারেন সলমন। 'বিগ বস' ১৫-র সময় তাঁর পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা বলেই খবর। সলমন খান সত্যিই এত বড় অঙ্কের পারিশ্রমিক নেবেন কি না, তা জানা যায়নি। তবে এটাও অনায়াসেই বলা যায় যে, বহু দর্শক 'বিগ বস' দেখেন শুধুমাত্র তাঁর জন্যই।  
 

Advertisement

Advertisement