scorecardresearch
 

Shah Rukh Khan : এবার OTT-তে শাহরুখ! 'পিকচার অভি বাকি হ্যায়,' বললেন 'বাদশা'

Shah Rukh Khan: তখন শাহরুখ জানতে চান, সেই তারকা কারা? এরপর ওই ব্যক্তি জানান, অক্ষয়, সইফ, অজয় আর সঞ্জয় দত্ত রয়েছেন। তবে আপনি সেখানে নেই। এরপর শাহরুখ চিন্তায় পড়ে যান।

Advertisement
শাহরুখ খান ওটিটিতে পা ফেলতে চলেছেন, জোর চর্চা শাহরুখ খান ওটিটিতে পা ফেলতে চলেছেন, জোর চর্চা
হাইলাইটস
  • শাহরুখ খান ওটিটিতে পা ফেলতে চলেছেন
  • খুব শিগগিরি তেমনই দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে
  • তিনি সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন

Shah Rukh Khan: শাহরুখ খান ওটিটিতে পা ফেলতে চলেছেন। খুব শিগগিরি তেমনই দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। তিনি সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। আর তারপরই জল্পনা শুরু হয়েছে।

ভক্তরা অপেক্ষায়
শাহরুখের নতুন কাজ নিয়ে ভক্তরা সব সময় অপেক্ষায় থাকেন। এটা নতুন কোনও ব্যাপার নয়। সারা দেশে তাঁর অগণিত ভক্ত। এরই মাঝে তাঁর নতুন এক বিজ্ঞাপনী ভিডিও সামনে এসেছে।

আর তার জেরে ভক্তকূলের মনে খুশির হাওয়া। যেখানে তিনি ডিজনিপ্লাস হটস্টারের ব্য়াপারে কথা বলছেন। আসতে চলেছেন বলে ইঙ্গিত করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

কী রয়েছে সেখানে?
ওই ভিডিওয় রণবীর সিং, করণ জোহর-সহ বলিউডের বেশ কয়েকজন তারকা শেয়ার করেছেন। ইন্সটাগ্রামে সেটা শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শাহরুক খান নিজের বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন। আর ভক্তদের উদ্দেশে হাত নাড়ছেন। তাঁর পাশে রয়েছেন এক ব্যক্তি। যাঁর সঙ্গে তিনি ডিজনিপ্লাস হটস্টার নিয়ে কথা বলছেন।

শাহরুখের নয়া প্রকল্প?
ওই ব্যক্তিকে শাহরুখ খান বলছেন, দেখলে, এক ভক্ত কারও বাড়িতে কখনও আসে? তখন ওই ব্য়ক্তি বলেন, না, স্যর, এখনও পর্যন্ত তো দেখিনি। তবে পরের ব্যাপার কিছু বলতে পারব না। তখন শাহরুখ এর মানে জানতে চান। তখন ওই ব্য়ক্তি বলেন, বাকি সব তারকার শো আর সিনেমা ডিজনিপ্লাস হটস্টারে আসতে চলেছে।

Advertisement

তখন শাহরুখ জানতে চান, সেই তারকা কারা? এরপর ওই ব্যক্তি জানান, অক্ষয়, সইফ, অজয় আর সঞ্জয় দত্ত রয়েছেন। তবে আপনি সেখানে নেই। এরপর শাহরুখ চিন্তায় পড়ে যান।

আরও রয়েছে...
ওই ভিডিওতে 'টু বি কন্টিনিউড' লেখা রয়েছে। এর মানে দাঁড়াচ্ছে, ওই বিজ্ঞাপনে আরও কিছি দেখানোর থাকতে পারে। এরই মাঝে শাহরুখ খানের ভক্তদের অনুমান, তিনি নতুন কোনও প্রকল্প আনতে চলেছেন।

এই প্রচারের নাম '#সিভায়এসআরকে' (#SiwaySRK) রাখা হয়েছে। বলা হচ্ছে শাহরুখের ফোমো হয়েছে! মানে বাকিরা তাঁর থেকে দূরে থাকায় তিনি চিন্তায় পড়েছেন। দেখা যায়, তিনি কী করতে চলেছেন। সকলে সেই অপেক্ষায়।

 

Advertisement