scorecardresearch
 

Shahrukh Khan on Aryan Khan's Bail: আরিয়ানের জামিনে সাময়িক স্বস্তিতে শাহরুখ! বিশেষ বিবৃতি প্রকাশ SRK-র লিগ্যাল টিমের তরফে

Shahrukh Khan on Aryan Khan's Bail: শুক্রবার জামিন পেয়েছেন আরিয়ান খান। দীর্ঘ ২৫ দিন পর কিছুটা স্বস্তিতে কিং খান। এদিন আরিয়ানের জামিনের পর শাহরুখের লিগ্যাল টিমের তরফে একটি বিবৃতি প্রকাশ করা হয়।

Advertisement
শাহরুখ খান ও তাঁর লিগ্যাল টিম শাহরুখ খান ও তাঁর লিগ্যাল টিম
হাইলাইটস
  • শুক্রবার জামিন পেলেন আরিয়ান খান।
  • দীর্ঘ ২৫ দিন পর কিছুটা স্বস্তিতে কিং খান।
  • তবে এদিনই মন্নতে ফিরতে পারেননি স্টার কিড আরিয়ান।

Shahrukh Khan on Aryan Khan's Bail: শুক্রবার জামিন পেলেন শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। দীর্ঘ ২৫ দিন পর কিছুটা স্বস্তি কিং খান, তাঁর পরিবার ও টিমের। আরিয়ানের সঙ্গে তাঁর দুই বন্ধু আরবাজ মার্চেন্ট (Arbaaz Merchant) ও মুনমুন ধমেচাও (Munmun Dhamecha) জামিন পায় এদিন। তবে তিনজনকেই আজ রাত কাটাতে হবে জেলে। আদালত থেকে জামিনের কাগজপত্র পেয়ে তারপর শুক্র কিংবা শনিবার বাড়ি যেতে পারবেন তাঁরা। 

এর আগে দু'বার খারিজ হয়ে গিয়েছিল আরিয়ানের জামিন। তিন নম্বর বার দীর্ঘ প্রচেষ্টার পর আরিয়ানের আইনজীবীরা তাঁর জামিন মঞ্জুর করাতে সক্ষম হয়েছে। আরিয়ানের আইনজীবী আইনজীবী মুকুল রোহাতগি জানান, "যখন শাহরুখ আমার সঙ্গে দেখা করতে আসে তখন ওঁর চোখে জল ছিল। এখন আমি যখন ওঁর চোখে জল দেখলাম, দেখতে অনেকটা আনন্দ লাগছে, কারণ এখন ও শান্তি পেয়েছে। আরিয়ান এখন এই মামলা থেকে মুক্ত।" 

 

Shahrukh Khan on Aryan Khan's Bail relieved SRK

শাহরুখের লিগ্যাল টিমের বিবৃতি
 
শুক্রবার আরিয়ানের জামিনের পর শাহরুখের লিগ্যাল টিম একটি বিবৃতিতে জানান, “শেষ পর্যন্ত হাইকোর্টের দেওয়া জামিনে মুক্ত হয়েছে আরিয়ান খান। গত ২ অক্টোবর আরিয়ানকে আটক করার সময় থেকে ওঁর বিরুদ্ধে কোনও প্রমাণ ছিল না। কোনও মাদকও মজুত ছিল না। এমনকী কোনও ষড়যন্ত্রের সঙ্গেও জড়িত ছিল না আরিয়ান। অন্তত এখন পর্যন্ত ওঁর বিরুদ্ধে কোনও কিছু তথ্য প্রমাণ হাতে আসেনি। আমরা ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে, বিচারপতি নিতিন সাম্ব্রে আমাদের আবেদন মেনে আরিয়ানকে জামিন দিয়েছেন। সত্যমেভ জয়তে। সতীশ মানেশিন্দে এবং আরিয়ানের আইনি পরামর্শদাতা।”

আরও পড়ুন: প্রকাশ্যে লুক! বায়োপিকের জন্য রাণুর সঙ্গে সময় কাটিয়ে আবেগপ্রবণ ঈশিকা

Advertisement

আরিয়ান খান যে শর্তে জামিন পান

মাদক মামলায় আরিয়ান খানকে শর্ত সাপেক্ষে জামিন দিয়েছে বোম্বে হাইকোর্ট। শর্তানুযায়ী, আরিয়ান খানকে আদালতের কাছে তাঁর পাসপোর্ট জমা দিতে হবে। আদালতের অনুমতি ছাড়া এবং এনসিবিকে না জানিয়ে আরিয়ান দেশের বাইরে যেতে পারবেন না। অন্য কোনও অভিযুক্তদের সঙ্গে তিনি যোগাযোগ করতে পারবেন না। আদালতে বিচারাধীন এই মামলা নিয়ে আরিয়ান কোনও মতামত পেশ করতে পারবেন না।

 

Advertisement