scorecardresearch
 

Shahrukh Khan Fans: "আমরা তোমার পাশে আছি!" কিং খানের কঠিন সময়ে মন্নতের সামনে ফ্যানদের বার্তা

Shahrukh Khan Fans: আরিয়ান খান ছাড়াও, সেদিনেই পার্টি থেকে ড্রাগ কেসে (Drug Case) অভিযুক্ত আরও বেশ কয়েকজন এই মুহূর্তে রয়েছে এনসিবি (NCB)-র হেফাজতে। ছেলের জন্যে দুশ্চিন্তায় রয়েছেন কিং খান (King Khan) ও তাঁর পত্নী গৌরী খান (Gouri Khan)। 

Advertisement
আরিয়ান খান ও শাহরুখ খান আরিয়ান খান ও শাহরুখ খান
হাইলাইটস
  • এনসিবি-র হেফাজতে রয়েছেন আরিয়ান খান ।
  • দুশ্চিন্তায় রয়েছেন কিং খান ও তাঁর পত্নী গৌরী খান। 
  • পাশে থাকার বার্তা দিলেন এসআরকে ফ্যানরা।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) হেফাজতে রয়েছেন শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। আগামী ৭ অক্টোবর পর্যন্ত সেখানেই থাকতে হবে স্টার কিড (Star Kid) আরিয়ানকে। শনিবার রাতের মুম্বই থেকে গোয়া গামী ক্রুজ পার্টি (Cruise Party), আরিয়ান খান সহ তাঁর সঙ্গীদের জন্য যথেষ্ট দুর্বিষহ হয়ে উঠছে। আরিয়ান ছাড়াও সেদিনেই পার্টি থেকে ড্রাগ কেসে (Drug Case) অভিযুক্ত আরও বেশ কয়েকজন এই মুহূর্তে রয়েছে এনসিবি (NCB)-র হেফাজতে। ছেলের জন্যে দুশ্চিন্তায় রয়েছেন কিং খান (King Khan) ও তাঁর পত্নী গৌরী খান (Gouri Khan)। 

বলিউডের বাদশার এত বড় বিপদ, আর পাশে কেউ থাকবেন না এমনটা কখনও হয়? ইতিমধ্যে তাঁর সঙ্গে দেখা করেছেন ভাইজান সলমন খান। এছাড়াও ফোনে যোগাযোগ করেছেন করণ জোহার, দীপিকা পাড়ুকোণ, কাজল, রানি মুখোপাধ্যায়, আদিত্য চোপড়া, আনন্দ এল রাই, রোহিত শেট্টি সহ আরও একাধিক তারকা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও অনেকেই শাহরুখ -গৌরীর পাশের থাকার বার্তা দিয়েছেন। 

আরও পড়ুন:  কীভাবে ক্রুজ পার্টিতে ড্রাগ নিয়ে NCB-র হাতে ধরা পড়লেন আরিয়ান ও সঙ্গীরা? 

বাদ গেলেন না কিং খানের অনুরাগীরা (Shahrukh Khan Fans)। তাঁরা প্রমাণ করলেন, শুধু ২ নভেম্বর, তাঁদের প্রিয় তারকাকে দেখার জন্য নয়, বরং তাঁর কঠিন সময়ও তাঁরা পাশে রয়েছেন। মঙ্গলবার শাহরুখ খানের বান্দ্রার বাড়ি মন্নতের (Mannat) সামনে ভিড় জমান তাঁর ফ্যানেরা। হাতে রয়েছে পোস্টার, প্ল্যাকার্ড। সেখানে লেখা, "গোটা বিশ্বের প্রতিটা কোণা থেকে আমরা তোমার অনুগামীরা তোমার প্রতি গভীর ভালোবাসা জানাচ্ছি। এই কঠিন সময় আমরা তোমার পাশে আছি। সাবধানে থেকো রাজা।" 

Shahrukh khan fans gathers infront of mannat and shows their support

আরও পড়ুন:  পুজোয় ইমনের 'ইচ্ছে ডানা'! সঙ্গী নীলাঞ্জন

Advertisement

আরিয়ানের হয়ে এই কেসটি লড়ছেন আইনজীবী সতীশ মানশিণ্ডে। আরিয়ান অতিথি হিসেবে ক্রুজে গিয়েছিলেন। তাকে বিশেষ অতিথি হিসেবে ডাকা হয়েছিল এবং তিনি এর জন্য কোনও টাকা পাননি।  আইনজীবী আরও বলেন, এনসিবির তদন্তে আরিয়ান থেকে ওষুধ বা টাকা পাওয়া যায়নি। 

আরও পড়ুন:  মনোকিনিতে 'হট' শুভশ্রী! প্রকাশ্যে রাজের সঙ্গে আদরমাখা মুহূর্ত 

আরিয়ান খানকে এনসিবি -র মুম্বাই অফিসের জোনাল অফিসার বিশ্ব বিজয় সিং গ্রেফতার করে। এনডিপিসি আইন ১৯৮৫  এর ধারা ৮সি, ২০বি,২৭ ৩৫ ধারায় আরিয়ান খানের বিরুদ্ধে আনা হয়েছে।  স্টারকিডের  বিরুদ্ধে মাদকদ্রব্য ক্রয় -বিক্রয়ের অভিযোগ ছিল এবং সেজন্য তাকে গ্রেফতার করা হয়েছে।  যদিও, পরে বলা হয়েছিল যে তার বিরুদ্ধে শুধুমাত্র ড্রাগ সেবনের অভিযোগ রয়েছে। রিপোর্ট অনুযায়ী, আরিয়ানকে এনসিবি আটক করেছে ইন্টারন্যাশনাল ক্রুজ টার্মিনাল, গ্রিন ডেট মুম্বাই থেকে। 
 

Advertisement