scorecardresearch
 

Iman Chakraborty: পুজোয় ইমনের 'ইচ্ছে ডানা'! সঙ্গী নীলাঞ্জন

Iman Chakraborty: এবার পুজোয় না হওয়া ভালোবাসা এবং ভালোবাসার মানুষের জন্য অপেক্ষার শারদীয় গান নিয়ে এলেন তিনি। শারদ উৎসবের শুরুতেই, ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) নতুন প্রেমের গান 'ইচ্ছে ডানা' (Ichhe Dana)।

Advertisement
নীলাঞ্জন ঘোষ ও ইমন চক্রবর্তী নীলাঞ্জন ঘোষ ও ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • সঙ্গীতপ্রেমীদের দুর্গা পুজোয় বিশেষ উপহার দিলেন ইমন।
  • প্রকাশ্যে ইমনের নতুন প্রেমের গান 'ইচ্ছে ডানা'।
  • নতুন এই গানের সুর নীলাঞ্জন ঘোষের।

এই দুর্গা পুজোয় (Durga Puja) সকলকে বিশেষ উপহার দিলেন জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। এবার পুজোয় না হওয়া ভালোবাসা এবং ভালোবাসার মানুষের জন্য অপেক্ষার গান নিয়ে এলেন তিনি। শারদ উৎসবের শুরুতেই, ইমনের নতুন প্রেমের গান 'ইচ্ছে ডানা' (Ichhe Dana)।

গানটির সুর সৃষ্টি ও ডিজাইনে রয়েছেন নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh), গানের কথা লিখেছেন মানিক বেরা। এছাড়াও ভিডিও নির্মাণ করেছেন শুভদীপ। একেবারে সমকালীন আবহে তৈরী করা হয়েছে গানের সুর। ‘ইমন চক্রবর্তী প্রোডাকশন’-র ইউটিউব চ্যানেল ইতিমধ্যে গানের মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। এই গানের সঙ্গে যুক্ত সকলেই খুব আশাবাদী যে, এবার পুজোয়  সঙ্গীত প্রেমীদের মন ছুঁয়ে যাবে 'ইচ্ছে ডানা'। 

Iman Chakraborty releases new song Ichhe Dana before durga puja 2021 husband Nilanjan ghosh composes the music

ইমন জানালেন, "দুর্গা পুজো এসে গিয়েছে, আর এই পুজোতে নতুন গান 'ইচ্ছে ডানা' নিয়ে এলাম। গানের গীতিকার মানিক বেরার উদ্যোগেই এই গানটি করতে পেরেছি আমরা, অনেক ধন্যবাদ জানাই তাঁকে। গানের সুর সৃষ্টি করেছেন নীলাঞ্জন ঘোষ। আপনারা গানটি অবশ্যই শুনবেন। নতুন বাংলা গান শুনুন, বাংলা গানের পাশে থাকুন।"

আরও পড়ুন: পুরোনো ছন্দে টলিপাড়া! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি, দেখুন তালিকা...

 অন্যদিকে ইমন চক্রবর্তীর স্বামী তথা, গানের সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ জানালেন, "পুজোতে নতুন বাংলা গান তৈরি করার চল আজকের না। সেই ধারাই অব্যাহত রাখার চেষ্টায় নতুন গান 'ইচ্ছে ডানা' নিয়ে সকলের কাছে এসেছি আমরা। গানটির জন্য অসাধারণ একটা  ভিডিও নির্মাণ করেছেন শুভদীপ। সকলে মিলে পাহাড়ে গিয়ে খুব আনন্দ করে শ্যুটিং করেছি আমরা। প্রত্যেক বারের মতো এই গানের মধ্যে দিয়েও নতুন কিছু পরিবেশনা করার চেষ্টা করেছি আমরা। আশা করি সকলের ভাল লাগবে।"

Advertisement

 

আরও পড়ুন: স্বস্তিকার এই শাড়ি লুকগুলি বেছে নিতে পারেন পুজোর সাজ হিসাবে

প্রসঙ্গত, জন্মাষ্টমীতে প্রথমবার কীর্তন গেয়ে সকলকে চমক দিয়েছিলেন ইমন চক্রবর্তী। এছাড়া স্বাধীনতা দিবসেও তাঁর গাওয়া 'ও আমার দেশের মাটি' শ্রোতারা যথেষ্ট পছন্দ করেছেন। 'নীলামন' -র জীবন এগোচ্ছে সুরে-তালে-প্রেমে। বলাই বাহুল্য অনুরাগীদের প্রত্যাশা দিনে দিনে আরও বাড়াচ্ছেন এই তারকা জুটি।  


 

Advertisement