scorecardresearch
 

স্বামী পর্ন মুভি মামলায় গ্রেফতার, এই প্রথম মুখ খুললেন শিল্পা!

রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে গত ১৯ জুলাই। স্বামীর গ্রেফতারের ৪দিন পরে প্রথম পোস্ট করলেন শিল্পা। এই ৪ দিন জনসমক্ষে বা সোশ্যাল মিডিয়াতে কোনও পোস্ট করেননি তিনি।

Advertisement
শিল্পা শেঠি শিল্পা শেঠি
হাইলাইটস
  • শ্যুটিং বাতিল শিল্পার
  • রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলা কী?
  • বই থেকে একটি কোটেশন পোস্ট করেন শিল্পা

পর্নোগ্রাফি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। তদন্ত, জেরার মধ্যেই আজ অর্থাত্‍ শুক্রবার ইনস্টাগ্রামে তাত্‍পর্যপূর্ণ পোস্ট করলেন অভিনেত্রী শিল্পা শেঠি। কঠিন চ্যালেঞ্জ পার করার পোস্ট। জেমস থারবারের বই থেকে একটি কোটেশন পোস্ট করেন শিল্পা।

আরও পড়ুন: গ্রেফতারির আগে শিল্পার মাথা ঠান্ডা রাখার বার্তা কি রাজের জন্য?

রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে গত ১৯ জুলাই। স্বামীর গ্রেফতারের ৪দিন পরে প্রথম পোস্ট করলেন শিল্পা। এই ৪ দিন জনসমক্ষে বা সোশ্যাল মিডিয়াতে কোনও পোস্ট করেননি তিনি। শিল্পা লিখছেন, 'রাগের মাথায় পিছনে ফিরে তাকাবো না, ভয়ে এগিয়ে যাবো না, সচেতন থাকতে হবে। যে মানুষগুলো দুঃখ দিয়েছে, তাঁদের দিকে রাগের মাথায় ফিরে তাকাবো না। চাকরি হারানোর ভয়, রোগে আক্রান্তের ভয় বা প্রিয়জনের মৃত্যুর ভয়ে ভবিষ্যতের দিকে তাকাই।'

শ্যুটিং বাতিল শিল্পার

ইতিমধ্যেই সুপার ডান্সার ৪-এর শ্যুটিং বাতিল করেছেন শিল্পা শেঠি। ২৩ জুলাই ডিজনি+ হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা শিল্প শেট্টি অভিনীত ছবি 'হাঙ্গামা ২'-এর। এই ছবিতেই প্রায় ১৪ বছর পর হিন্দি ছবিতে কামব্যাক করছেন শিল্পা। এই প্রসঙ্গে 'হাঙ্গামা ২' এর প্রযোজক রতন জৈন জানান, রাজের গ্রেফতারি 'হাঙ্গামা ২' এর মুক্তির পথে কাঁটা হয়ে দাঁড়াবে না। তাঁর আশা, রাজ কুন্দ্রার বিতর্ক এই ছবির ওপর কোনও প্রভাব ফেলবে না। আজ থেকে অর্থাৎ ২৩ জুলাই থেকে ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং 'হাঙ্গামা ২'-এর।

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলা কী?

পর্ন মুভি বানানো ও কিছু অ্যাপের মাধ্যমে তা প্রচার করার অভিযোগে গত ১৯ জুলাই রাতে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। রাজ কুন্দ্রার বিরুদ্ধে গত ৪ ফেব্রুয়ারি মালওয়ানি থানায় অভিযোগ দায়ের করা হয়। আপাতত আদালত তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে।

Advertisement

Advertisement