scorecardresearch
 

এবার করোনায় আক্রান্ত গরিবের 'মসিহা' সোনু! সকলের পাশে দাঁড়ানোর বার্তা অভিনেতার

করোনায় আক্রান্ত অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। রিপোর্ট পজিটিভ আসা মাত্র নিজেকে কোয়ারেন্টিনে রেখেছেন অভিনেতা। এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন তিনি।

Advertisement
সোনু সুদ সোনু সুদ
হাইলাইটস
  • ফের কোভিড হানা বলিউডে।
  • এবার করোনায় আক্রান্ত অভিনেতা সোনু সুদ।
  • এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন তিনি।

ফের কোভিড হানা বলিউডে। এবার আক্রান্ত খোদ গরীবের মসিহা, অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। রিপোর্ট পজিটিভ আসা মাত্র নিজেকে কোয়ারেন্টিনে রেখেছেন অভিনেতা। এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন তিনি। নিজেই সোশ্যাল পোস্টে একথা জানিয়েছেন সোনু। সেই সঙ্গে সকলের পাশে দাঁড়ানোর বার্তা অভিনেতার।

শনিবার নিজেই সোশ্যাল পেজে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন সোনু সুদ। তিনি লিখেছেন, " আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সুরক্ষাবিধির কথা মাথায় রেখে আমি নিজেকে কোয়ারেন্টিনে রেখেছি এবং যথেষ্ট যত্ন নিচ্ছি। তবে আপনারা চিন্তা করবেন না! এখন আমি আরও বেশি সময় পাবো আপনাদের সমস্যা সমাধান করতে। মনে রাখবেন আমি সব সময়ে আপনাদের পাশে আছি।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

 

আরও পড়ুন: ফের সোনু সুদ! কৃষকদের 'ভগবান' বলে ট্যুইট, সমর্থন আন্দোলনে 

লকডাউনে বিভিন্ন সময়ে ত্রাতার ভূমিকায় দেখা গেছে সোনু‌ সুদকে। আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো, পড়াশোনায় সাহায্য করা, কখনো দরিদ্রদের ঘর দেওয়া আবার কখনও চাষির প্রয়োজনে ট্র্যাক্টর কিনে দেওয়া, ইত্যাদি তাঁর নানা মানবিক রূপ বিগত এক বছরে সকলে দেখেছেন। পর্দায় মূলত খলনায়কের ভূমিকায় অভিনয় করলেও রিয়েল লাইফে বর্তমানে দেশবাসীর সুপার হিরো সোনু সুদ। 

সম্প্রতি নতুন একটি পালক যোগ হয়েছে সোনু সুদের টুপিতে। গত রবিবার থেকে, তিনি কোভিড ভ্যাকসিন প্রোগ্রামের জন্য পঞ্জাব সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং (Captain Amarinder Singh) সোনুর সঙ্গে দেখা করার এই কথা ঘোষণা করেছেন। 

Advertisement

আরও পড়ুন: করোনার আবহে বোর্ড পরীক্ষা বাতিলের দাবি অভিনেতা সোনু সুদের 

করোনা ভাইরাসের এই নতুন ঢেউতে নতুন করে আক্রান্ত হচ্ছেন বলি পাড়ার অনেকেই। আমির খান, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী, কার্তিক আরিয়ান, মনোজ বাজপায়ী, বাপী লাহিড়ী, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকারের মতো একাধিক তারকারা একের পর এক কবলে পড়ছেন মানব জীবনের এই মুহূর্তের সবচেয়ে বড় ভিলেন করোনা ভাইরাসের। 

Advertisement