scorecardresearch
 

Sushmita Sen Heart Attack: সুস্মিতা সেনের হার্ট অ্যাটাক, কেমন আছেন প্রাক্তন মিস ইউনিভার্স?

Sushmita Sen Health Update: হৃদরোগে আক্রান্ত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। অসুস্থ হওয়ার পর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, অ্যাঞ্জিওপ্লাস্টি হয় নায়িকার।

Advertisement
অভিনেত্রী সুস্মিতা সেন অভিনেত্রী সুস্মিতা সেন

উদ্বেগের খবর সুস্মিতা সেনের (Sushmita Sen) অনুগামীদের জন্য। হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়েছিলেন অভিনেত্রী। অসুস্থ হওয়ার পর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, অ্যাঞ্জিওপ্লাস্টি  (Angioplasty) হয় নায়িকার। এই খবরটি নিজেই সোশ্যাল পেজে শেয়ার করেছেন সুস্মিতা। হার্টে স্টেন্ট বসেছে, তবে বর্তমানে অনেকটা স্থিতিশীল তিনি।  

সুস্মিতা সেন ইনস্টাগ্রামে (Sushmita Sen Instagram) তাঁর বাবা সুবীর সেনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। নায়িকা সকলকে জানান, কতটা খারাপ সময় পার করেছেন তিনি। হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। পোস্টের ক্যাপশনে সুস্মিতা লেখেন, "মনকে শক্ত ও খুশি রাখুন। এটি আপনার দুর্দিনে, সব সময় আপনার সঙ্গ দেবে। যে সময় আপনার এটি সবচেয়ে বেশি প্রয়োজন হবে। এই কথাটি আমার বাবা বলেছিলেন। দু'দিন আগে আমার হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিওপ্লাস্টিও হয়েছে। তবে এখন আমি নিরাপদ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, আমার কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন যে, আমার মন সত্যিই বিশাল।" 

 

 

 

আরও পড়ুন: কলকাতার পর বাংলায় ফের অরিজিতের কনসার্ট! কবে, কোথায়?

বর্তমানে সুস্মিতার বয়স ৪৭ বছর। সব সময় ফিট থাকতে পছন্দ করেন তিনি। অভিনেত্রী প্রায়ই তাঁর ফিটনেস ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এত শরীরচর্চা সত্ত্বেও এই ঘটনা শুনে উদ্বেগে সকলে। সুস্মিতার পোস্টে কমেন্ট করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুগামী থেকে শুরু করে অন্য তারকারা। সুস্মিতা 'আরিয়া ২'-র শ্যুটিং করছিলেন। সম্প্রতি তিনি এই সিরিজের ফার্স্ট লুকও শেয়ার করেছেন।

Advertisement

 

Advertisement