scorecardresearch
 

Sushmita Sen-Rohman Shawl: সুস্মিতার বাড়ি ছেড়ে আলাদা থাকছেন রোহমান! সম্পর্কে ফাটল জুটির?

Sushmita Sen-Rohman Shawl: বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সুস্মিতা সেনের। বলাই বাহুল্য এই খবর শুনে সুস্মিতার ফ্যানেরা শোকাহত হয়েছেন। 

Advertisement
সুস্মিতা সেন ও রোহমান শল সুস্মিতা সেন ও রোহমান শল
হাইলাইটস
  • সুস্মিতা সেন এবং রোহমান শল, তাঁদের রূপকথার সম্পর্কে ইতি টেনেছেন।
  • প্রায়ই নিজেদের আদরমাখা মুহূর্ত শেয়ার করতেন।
  • এই খবর শুনে সুস্মিতার ফ্যানেরা শোকাহত। 

ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। ফের আলোচনায় প্রাক্তন বিশ্ব সুন্দরী। শোনা যাচ্ছে বয়ফ্রেন্ড রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। বলিউডের অন্দরে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। 

এই দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র ইটিটাইমস-কে জানিয়েছে যে, সুস্মিতা সেন এবং রোহমান শল, তাঁদের রূপকথার সম্পর্কে ইতি টেনেছেন। এমনকী রোহমান, অভিনেত্রীর বাড়ি ছেড়েছেন বলেও জানানো হয়েছে। বর্তমানে তাঁর বন্ধুর বাড়িতে রয়েছেন তিনি। তবে এখনও পর্যন্ত দু'জনের কেউই এই নিয়ে মুখ খোলেননি। তবে বলাই বাহুল্য এই খবর শুনে সুস্মিতার ফ্যানেরা শোকাহত। 

 

 

আরও পড়ুন:  লিপস্টিকের রঙ থেকে আরাধ্যার ঠোঁটে চুমু খাওয়া! আগেও ট্রোলড হয়েছেন ঐশ্বর্য

সুস্মিতা এবং রোহমানের জুটি সকলেই পছন্দ করতেন। তাঁদের রসায়ন সকলেরই চোখে পড়ার মতো ছিল। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সুস্মিতা এবং রোহমান নিজেদের আদরমাখা মুহূর্ত শেয়ার করতেন। এমনকী তাঁদের রোম্যান্টিক ছবি দেখে প্রশংসায় ভরাতেন নেটিজেনরা। ফ্যানেরা প্রায়ই সুস্মিতা ও রোহমানকে তাঁদের বিয়ে নিয়ে প্রশ্ন করতেন। 

 

Susmita Sen Rohman Shawl relationship break up

আরও পড়ুন:  দেবের 'টনিক'-র প্রচারে নামলেন শুভশ্রী! পুরনো বরফ গলছে?

Advertisement

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রোহমানকে প্রশ্ন করা হয় সুস্মিতার সঙ্গে বিয়ে নিয়ে। তখন তিনি বলেন – "সুস্মিতা, তাঁর দুই মেয়ে এবং আমি, আমরা ইতিমধ্যেই একটি পরিবার। কখনও আমি সন্তানদের কাছে বাবার মতো তো কখনও আবার বন্ধুর মতো থাকি। আমরা মাঝে মধ্যে লড়াইও করি। অন্য সব সাধারণ পরিবারের মতো, এটা আমরা উপভোগ করি। তাই যখন আমরা বিয়ে করব, কিছু লুকিয়ে থাকবে না।" 

 

Advertisement