scorecardresearch
 

Sushmita Sen Lalit Modi : সুস্মিতার সঙ্গে চুপিসারে এনগেজমেন্ট ললিতের? আংটিতে ইঙ্গিত

Sushmita Sen Lalit Modi: বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন আবারও প্রেমে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী।

Advertisement
ললিত মোদী এবং সুস্মিতা সেন ললিত মোদী এবং সুস্মিতা সেন
হাইলাইটস
  • বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন আবারও প্রেমে পড়েছেন
  • নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী
  • সোশ্যাল মিডিয়ায় খবরের বন্যা বইছে

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন আবারও প্রেমে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী। এখানে ললিত মোদী তাঁর এবং সুস্মিতা সেনের সম্পর্কের মুখ খুলেছেন এবং সোশ্যাল মিডিয়ায় খবরের বন্যা বইছে। 

সুস্মিতা সেন এবং ললিত মোদী সম্পর্কে মোটামুটি সবাই জেনে গিয়েছেন। তবে অভিনেত্রীর এনগেজমেন্ট রিং বা বাগদানের আংটির দিকে খুব কমই মানুষ মনোযোগ দিতেন।

সুস্মিতা সেনের বাগদান
প্রাক্তন আইপিএল চেয়ারম্যানের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তাঁর এবং সুস্মিতা সেনের রোমান্টিক ছবিতে ভরপুর। এমনকী ললিত মোদীও সুস্মিতার সঙ্গে তার টুইটার ডিপি পোস্ট করেছেন। ঘটনা হল এখন শুধু ললিত মোদী ও সুস্মিতা সেনের প্রেম জীবনের কথাই বলা হচ্ছে সর্বত্র। 

ললিত মোদীর পোস্টের পর অনেকেই ভুল বুঝেছিলেন যে তিনি সুস্মিতা সেনকে বিয়ে করেছেন। কিন্তু পরে তিনি আরও একটি পোস্ট শেয়ার করেছেন। এবার সবার ভুল বোঝাবুঝি দূর করেন।

ছবি ভাইরাল
এই সব খবরের মধ্যে সুস্মিতা এবং ললিত মোদীর একটি ছবি দেখা গেছে যেখানে প্রাক্তন মিস ইউনিভার্সকে এনগেজমেন্ট রিং পরা অবস্থায় দেখা গেছে। গোলাপি রঙের শার্ট পরা ললিত মোদীর পাশে কালো পোশাকে হাসতে দেখা যায় সুস্মিতাকে। 

আরও পড়ুন: ৫ হাজার টাকার মধ্য়ে সেরা স্মার্টফোন কোনগুলো? দেখে নিন

আরও পড়ুন: পাঠানের লুকে নয়া অ্যাডে শাহরুখ, 'তুফান এসেছে,' বলছে টুইটার

আরও পড়ুন: পোস্ট অফিসে কোন স্কিমে কত সুদ মিলছে, জেনে নিন

এ ছাড়া তাঁর হাতে একটি বড় আংটিও দেখা যাচ্ছে। ললিত মোদী ও সুস্মিতা সেনের বাগদান সেরে ফেলেছে বলে জল্পনা চলছে। কারণ এই ধরনের আংটি সাধারণত তখনই পরা হয়, যখন কেউ বাগদান করেন। বাকি সত্যটা শুধু সুস্মিতা ও ললিত মোদীই বলতে পারবেন।

Advertisement

শিগগির বিয়ে হবে
সুস্মিতার সঙ্গে সম্পর্কের ব্য়াপারে জানানোর সময় ললিত মোদীও স্পষ্ট করে দিয়েছেন যে দুজনেই শিগগিরি গাঁটছড়া বাঁধতে পারেন। কবে আসবে সেই দিন? সবাই এই জন্য অপেক্ষা করছে।

বর্তমানে তাঁদের সম্পর্কের কথা জেনে সবাই অবাক। সুস্মিতা সেন ও ললিত মোদীর সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক মেমও তৈরি হয়েছে। ব্যস, এসব চলতেই থাকবে। কিন্তু ভাবার বিষয় হল ললিত মোদী ও সুস্মিতা সেন কি সত্যিই গোপনে বাগদান সেরে ফেলেছেন? এই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে।

 

Advertisement