scorecardresearch
 

Shah Rukh Khan : পাঠানের লুকে নয়া অ্যাডে শাহরুখ, 'তুফান এসেছে,' বলছে টুইটার

Shah Rukh Khan: সল্ট অ্য়ান্ড পেপার লুকে শাহরুখ খানের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। নিঃসন্দেহে ভক্তরা কিং খানের প্রতিটি আপডেট পছন্দ করেন। এখন তিনি একটি বিজ্ঞাপনে ধরা দিয়েছেন।

শাহরুখ খান শাহরুখ খান
হাইলাইটস
  • শাহরুখ খানের আবার একটি নতুন বিজ্ঞাপনে তাঁর স্টাইল এবং স্টাইল দিয়ে টুইটারে যেন তোলপাড় ফেলে দিয়েছেন
  • এতে সুপারস্টারকে তার আসতে চলা অ্যাকশন সিনেমা পাঠান-এর এক ঝলক দেখা যাচ্ছে
  • তাঁকে একটি রুক্ষ চেহারাতে দেখা যাবে

Shah Rukh Khan: শাহরুখ খানের আবার একটি নতুন বিজ্ঞাপনে তাঁর স্টাইল এবং স্টাইল দিয়ে টুইটারে যেন তোলপাড় ফেলে দিয়েছেন। এতে সুপারস্টারকে তার আসতে চলা অ্যাকশন সিনেমা পাঠান-এর এক ঝলক দেখা যাচ্ছে। তাঁকে একটি রুক্ষ চেহারাতে দেখা যাবে। স্বাভাবিকভাবে ভক্তরা কিং খানের পর্দায় ফিরে আসাকে স্বাগত জানিয়েছেন। এবং ঘোষণা করেছেন, "তুফান এসেছে।"

সম্প্রতি সল্ট অ্য়ান্ড পেপার লুকে শাহরুখ খানের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। নিঃসন্দেহে ভক্তরা কিং খানের প্রতিটি আপডেট পছন্দ করেন। এখন তিনি একটি বিজ্ঞাপনে ধরা দিয়েছেন। যেখানে তাঁকে ট্রেনে স্টান্ট করতে দেখা যায়। এমন কিছু কি আছে যা শাহরুখ খান করতে পারেন না? ঠিক আছে ভক্তরা তাকে বিজ্ঞাপনে তার পাঠান লুকে অ্যাকশন করতে পছন্দ করেছেন।

SRK তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে বিজ্ঞাপনটি শেয়ার করেছেন

বিজ্ঞাপনটি এখন টুইটারে ট্রেন্ড করছে। কিছু ভক্ত এসআরকে-কে 'তুফান' বলে অভিনন্দন জানিয়েছেন। অন্যরা তাড়াতাড়ি তাঁর সিনেমা পাঠানের মুক্তির জন্য গলা ফাটাচ্ছেন।

এসআরকে-এর নতুন বিজ্ঞাপন সম্পর্কে এখানে কিছু টুইট রয়েছে:

 

 

পাঠানে শাহরুখের সঙ্গে কাজ করছেন দীপিকা পাড়ুকোন
এটি একটি যশ রাজ প্রযোজনায। শাহরুখ খানের নতুন ছবি পাঠান-এ দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। আবারও এসআরকে-এর সঙ্গে ফের মিলিত হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে দীপিকা ইন্ডিয়াটুডে.ইন-কে বলেছেন, "আমাদের শুধু একটি সময়সূচী বাকি আছে। কিন্তু তাঁর সঙ্গে কাজ করা সবসময়ই দুর্দান্ত। আমি বাড়িতে বোধ করি, আমি নিরাপদ বোধ করি।"

তিনি আরও বলেছেন, "আমি নিরাপদ বোধ করি যে তিনি ঠিক সেই ব্যক্তি। এমনকি সিদ্ধার্থ আনন্দ (পাঠানের পরিচালক) এই বিষয়ে আমি তাঁর সঙ্গে আগেও কাজ করেছি। এবং আমি মনে করি ১০ বছর আগে তার সাথে কাজ করার পর থেকে তিনি একজন পরিচালক হিসাবে এতটা উন্নতি করেছেন। তাই হ্যাঁ, আমি মনে করি এসআরকে-এর সঙ্গে কাজ করা আমি এমন কিছুর জন্য অপেক্ষা করছি। সে আমার নিরাপদ জায়গা।"

চার বছর ধরে বড় পর্দা থেকে দূরে রয়েছেন এসআরকে। আমরা পাঠানের মুক্তির জন্য অপেক্ষা করছে তাঁর তামাম ফ্য়ান-কুল।

আরও পড়ুন: বিকিনিতে Neha Malik, ফুটে উঠেছে পারফেক্ট ফিগার, দেখুন PHOTOS

আরও পড়ুন: কাঁচা বাদাম এবার ভোজপুরিতে, রাকেশ মিশ্রার ভিডিও VIRAL

 

 
; ; ;