scorecardresearch
 

Dev-Subhashree: দেবের 'টনিক'-র প্রচারে নামলেন শুভশ্রী! পুরনো বরফ গলছে?

Dev -Subhashree: সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি ভিডিও। এবার দেবের ছবি 'টনিক'-র জন্য প্রচার করলেন, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ইতিমধ্যে তা নেটিজেনদের নজর কেড়েছে। ইচ্ছেপূরণ করতে বড়দিনের আগের দিন বড় পর্দায় আসছে এই ছবি।

Advertisement
দেব ও শুভশ্রী (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) দেব ও শুভশ্রী (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • ইচ্ছেপূরণ করতে বড়দিনের আগের দিন বড় পর্দায় আসছে 'টনিক'।
  • বহু প্রতীক্ষিত এই ছবির পরিচালনায় অভিজিৎ সেন।
  • দেবের এই ছবির প্রচারে সামিল হলেন শুভশ্রী।

ইচ্ছেপূরণ করতে বড়দিনের আগের দিন বড় পর্দায় আসছে 'টনিক' (Tonic)। ছবি মুক্তি যত এগোচ্ছে, সামনে আসছে একাধিক মজার ভিডিও। যেখানে ধরা পড়ছে 'কাকা' ও তাঁর 'টনিকের' দারুণ বন্ডিং। নিত্য নতুন কায়দায় প্রচার চালিয়ে যাচ্ছে এই ছবির টিম। এগিয়ে এসেছেন বহু তারকারাও। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে সেই ভিডিও। এবার দেবের (Dev) ছবির জন্য প্রচার করলেন, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ইতিমধ্যে তা নেটিজেনদের নজর কেড়েছে।    

মুক্তি পেতে চলেছে অতনু রায় চৌধুরী প্রযোজিত (Atanu Ray Chaudhuri), অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত এই ছবি। 'টনিক'-র মুখ্য চরিত্রে রয়েছেন দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay), শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, সুজন মুখার্জী, কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও আরও অন্যান্যরা। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো 'সারেগামাপা' এবং 'ডান্স বাংলা ডান্স'-র পরিচালক অভিজিৎ সেনের প্রথম বড় পর্দার কাজ এটি। 

আরও পড়ুন: ফেস্টিভ মুডে ফ্যাশন গোল সেট করছেন 'Red Hot' ঋতাভরী! দেখুন PHOTOS

সম্প্রতি শেষ হয়েছে 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance)। নাচের এই শো -তে এবার বিচারক আসনে ছিলেন শুভশ্রী গাঙ্গুলি। শোয়ের পরিচালকের ছবি তাই তিনিও প্রোমোশন করলেন। নায়িকার পোশাক দকেহে বোঝা যাচ্ছে, 'ডিবিডি' -র গ্র্যান্ড ফিনালের দিনই এই শ্যুট করা হয়েছে। ভিডিওতে তিনি বলেছেন, "বড়দিনের আগের দিন ছোট-বড় সকলের জন্য আসছে 'টনিক'। পরিচালনায় অভিজিৎ সেন। আমার ভীষণ প্রিয় পরিচালক। তাই সবাইকে বলছি, প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখুন..." 

আরও পড়ুন: লিপস্টিকের রঙ থেকে আরাধ্যার ঠোঁটে চুমু খাওয়া! আগেও ট্রোলড হয়েছেন ঐশ্বর্য

এই ভিডিওটি পরিচালকের সোস্যাল পেজে শেয়ার হওয়া মাত্রই তা ঘুরছে দেব -শুভশ্রীর বিভিন্ন ফ্যান পেজে। এমনকী এই ছবির জন্য প্রচারে এগিয়ে আসায়, তাঁকে সাধুবাদ দিচ্ছেন নেটিজেনরা। ইন্সটাতে শেয়ার করা এই প্রোমোশনাল ভিডিওতে দেবকে ট্যাগ করেননই পরিচালক। আর সেটাও নজর এড়ায়নি নেটাগরিকদের। এক নেটিজেন লিখেছেন, "অভিজিৎ বাবু আপনি দেব কে ট্যাগ করলেন না শুভশ্রী দেব এর ex girlfriend বলে?" 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Avijit Sen (@avijitsen416)

 

আরও পড়ুন: 'রাণী রাসমণি'-র স্লটে আসছে 'পিলু'! এবার কি যাত্রা শেষ হবে রামকৃষ্ণেরও?

প্রসঙ্গত, ২০০৯ সালে 'চ্যালেঞ্জ' ছবিতেই প্রথমবার জুটি বাঁধেন দেব -শুভশ্রী। বক্স অফিসে সুপারহিট হওয়ার পাশাপাশি, সম্পর্কও গভীর হয় তাঁদের। একের পর এক হিট ছবি ইন্ডাস্ট্রিতে, জুটি বেঁধেই। সেই তালিকায় রয়েছে 'পরাণ যায় জ্বলিয়া রে', 'রোমিও', ' খোকাবাবু'। ছবির গান, সংলাপ ও সেই সঙ্গে হিট হয় দেব -শুভশ্রী জুটিও। যদিও সম্পর্কে থাকাকালীন তাঁরা নিজেদের 'ভাল বন্ধু' তকমাতেই সীমাবদ্ধ রেখেছিলেন প্রকাশ্যে। কিন্তু ব্রেকআপের পর সমস্ত কিছুই স্পষ্ট হয়ে যায়। দেব প্রকাশ করেছিলেন যে শুভশ্রী তাঁর খুব কাছের ছিলেন। 

আরও পড়ুন: এখন রাস্তায় কেউ জুন আন্টি ডাকলে, ভালো লাগে না: ঊষসি

তাহলে কি এবার ধীরে ধীরে বরফ গলছে দু' তরফে? দর্শকরা আবার একসঙ্গে দেখতে পাবেন দেব-শুভশ্রী জুটিকে? তা সময়ই বলবে। যদিও ২০১৬ সালে দেব- শুভশ্রী জুটি নিয়ে ‘ধূমকেতু’ বানিয়েছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে বিভিন্ন কারণে এখনও পর্যন্ত মুক্তি পায়নি এই ছবি। 

 

Advertisement