scorecardresearch
 

Swayamvar Mika Di Vohti: মিকার স্বয়ম্বরে কলকাতার প্রান্তিকা! কে এই বঙ্গ তনয়া চেনেন?

Swayamvar Mika Di Vohti: মিকা সিংয়ের স্বয়ম্বর-এ অংশ নেওয়া সমস্ত মেয়েই তাঁর হৃদয়ে জায়গা করে নেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। সব মেয়েই মিকার প্রতি তাঁদের ভালোবাসা উজার করে দিচ্ছেন। এখন পর্যন্ত যে এই প্রতিযোগিতায় কিছুটা এগিয়ে আছেন, তিনি হলেন কলকাতার প্রান্তিকা দাস। তবে জানেন কে তিনি? 

মিকা সিং ও প্রান্তিকা দাস মিকা সিং ও প্রান্তিকা দাস

অনেকেরই স্বপ্ন থাকে কোনও সুপারস্টারকে বিয়ে করার স্বপ্ন দেখেন। আর সেই বর যদি বিখ্যাত গায়ক মিকা সিং (Mika Singh) হন, তাহলে অনেক মেয়েই তার কনে হতে চাইবেন। তাদের একজন হলেন কলকাতার প্রান্তিকা দাস (Prantika Das), যিনি মিকাকে বিয়ে করার স্বপ্ন দেখে গায়কের স্বয়ম্বরে (Swayamvar) যোগ দিয়েছেন। মিকার সঙ্গে প্রান্তিকের কেমিস্ট্রি বেশ মানানসই। দুজনকে একসঙ্গে দেখে ভক্তরাও বেশ খুশি। 

মিকা সিংয়ের স্বয়ম্বর-এ অংশ নেওয়া সমস্ত মেয়েই তাঁর হৃদয়ে জায়গা করে নেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। সব মেয়েই মিকার প্রতি তাঁদের ভালোবাসা উজার করে দিচ্ছেন। এখন পর্যন্ত যে এই প্রতিযোগিতায় কিছুটা এগিয়ে আছেন, তিনি হলেন কলকাতার প্রান্তিকা দাস। তবে জানেন কে তিনি? 

আরও পড়ুন: প্রেম মানেই কি গোলমেলে? উত্তর নিয়ে আসছে ‘খোলাম কুচি’ 

প্রান্তিকা দাস কলকাতার বাসিন্দা। পেশায় তিনি একজন অভিনেত্রী এবং মডেল। তেলেগু ও বাংলা ছবিতে কাজ করার পাশাপাশি, কিছু মিউজিক ভিডিওতেও দেখা গেছে প্রান্তিকাকে। 

একাধিক বিউটি পেজেন্টে অংশ নিয়েছেন প্রান্তিকা। ২০১৯ সালে, বাংলার সেরা ১২ মডেলের মধ্যে নিজের স্থান করতে সফল হয়েছিলেন তিনি। এরপরেই তিনি স্থান পান বাংলা ক্যালেন্ডারে। ২০২১ সালে, প্রান্তিকাকে বাংলা শর্ট ফিল্ম 'জয় হিন্দে'-ও দেখা গিয়েছিল।

আরও পড়ুন:  'সারেগামাপা'-র মঞ্চে কেকে স্মরণ! আগেবপ্রবণ সকলে...

স্বয়ম্বরে অংশ নেওয়া সমস্ত মেয়ের সঙ্গেই মিকার বিশেষ বন্ডিং দেখা যাচ্ছে। তবে তাদের সকলের মধ্যে এখন পর্যন্ত মিকা সিংয়ের সবচেয়ে কাছের হয়ে উঠেছেন কলকাতার প্রান্তিকা। শো-তে বহুবার মিকাকে বলতে শোনা গেছে যে, প্রান্তিকা তাঁর সবচেয়ে প্রিয়। এমনকি একাধিকবার প্রান্তিকাকে নিজের প্রিয় রাজকুমারী বলেও সম্বোধন করেছেন সঙ্গীতশিল্পী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 𝙿 𝚁 𝙰 𝙽 𝚃 𝙸 𝙺 𝙰 (@_prantika_)

 

আরও পড়ুন:  TRP: চমক 'লক্ষ্মী কাকিমা'-র! প্রথম দশে ১৫ মেগা... মিঠাই, খড়ি, ফুলঝুরিদের স্কোর কত?

মিকার কথা থেকেই বোঝা যায় প্রান্তিকাকে তিনি যথেষ্ট পছন্দ করেন। দু'জনের জুটিকে দেখে ফ্যানেরাও বেশ খুশি। কিন্তু এরই মধ্যে মিকার স্বয়ম্বর-এ সারপ্রাইজ এন্ট্রি নিয়ে মিকার প্রতি তাঁর ভালোবাসার কথা জানিয়েছেন তার পুরনো এবং বিশেষ বন্ধু আকাঙ্খা পুরী। মিকার খুব কাছের বন্ধু আকাঙ্খা। দু'জনেই ১০-১২ বছর ধরে একে অপরকে চেনেন। 

আরও পড়ুন:  '৩-৪ বছর তোমাদের বাড়িতে গেছি, এবার তোমরা...,' 'কামব্যাক' নিয়ে উচ্ছ্বসিত ইন্দ্রাণী

প্রান্তিকা আঞ্চলিক সিনেমায় বহু কাজ করেছেন এবং এখন তিনি মিকা সিংকে বিয়ে করার জন্য তাঁর স্বয়ম্বরে যোগ দিয়েছেন। এই শো থেকে যথেষ্ট স্বীকৃতি পেতে শুরু করেছেন প্রান্তিকা। বহু মানুষ এখন তাঁকে নতুন ভাবে চিনতে শুরু করেছে। প্রান্তিকাকে মিকার শোয়ের সবচেয়ে শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হয়।এখন দেখার বিষয় হল মিকা সিং, প্রান্তিকা ও আকাঙ্খার মধ্যে কাকে বেছে নেন? নাকি অন্য কেউ হবে বিজয়ী? 


 

 
; ; ;