scorecardresearch
 

Uorfi Javed- Sunny Leone: 'আমার পোশাকের সঙ্গে পাল্লা দিতে পারবে না...', সানিকে কেন একথা বললেন উরফি?

Uorfi Javed- Sunny Leone: 'স্প্লিটসভিলা'-র নতুন পর্বে উরফি জাভেদকে একটি ছোট কালো পোশাক পরে দেখা গেছে। উরফির এই পোশাক দারুণ পছন্দ হয়েছে সানি লিওনের।

Advertisement
উরফি জাভেদ ও সানি লিওন উরফি জাভেদ ও সানি লিওন

আলোচনায় থাকেন ফ্যাশন ক্যুইন উরফি জাভেদ (Uorfi Javed)। বর্তমানে জনপ্রিয় হিন্দি রিয়্যালিটি শো 'স্প্লিটসভিলা ১৪' (Splitsvilla X4) -র প্রতিযোগী। এই নন-ফিকশন শোয়ের সঞ্চালিকা হলেন বোল্ডনেস ক্যুইন সানি লিওন (Sunny Leone) এবং টেলিভিশন অভিনেতা অর্জুন বিজলানি (Arjun Bijlani)। প্রতিযোগীদের সঙ্গে চুটিয়ে মজা করছেন দু'জনেই। 'স্প্লিটসভিলা'-র নতুন পর্বে উরফি জাভেদকে একটি ছোট কালো পোশাক পরে দেখা গেছে। উরফির এই পোশাক দারুণ পছন্দ হয়েছে সানির।

উরফি জাভেদের পোশাক দেখে প্রশংসা করেন সানি লিওন। তিনি বলেন, "উরফি তোমার পোশাকটি আশ্চর্যজনক এবং সমুদ্রে পরার জন্য দারুণ। আমি সত্যিই তোমার পোশাক পছন্দ করি এবং এটি দারুণ দেখায়।" সানির কথার জবাবে উরফি বলেন, "আমি অন্যদের থেকে আমার আলাদা ড্রেসিং সেন্সের জন্য পরিচিত। আপনি আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন, তবে আমার পোশাকের সঙ্গে নয়। কারণ এটি সর্বদা অন্যের চিন্তা ভাবনা থেকে অনেক এগিয়ে থাকে।"

আরও পড়ুন: রঞ্জাকে ভুলে তোর্সাতে মজেছেন ধ্রুবজ্যোতি! 'সোমসা'-র নয়া রিলসে খুশি ফ্যানেরা

উরফির পোশাকে রাজহাঁস দেখে অর্জুন বিজলানি একটি গানটি গাইতে শুরু করেন। মজা করে 'চলো ইশক লাড়ায়ে' গানটি গেয়েছেন তিনি। 'স্প্লিটসভিলা' -তে উরফি জাভেদকে দেখা যাবে অন্য প্রতিযোগী কাশীশ ঠাকুরের সঙ্গে লড়াই করতে। এই লড়াইয়ের পর দু'জনেই আলাদা হতে চলেছেন। দু'জনকে কাঁদতেও দেখা যাবে।

কিছুদিন আগে কাশিশ ঠাকুরের সামনে নিজের অনুভূতি প্রকাশ করেছিলেন উরফি। 'স্প্লিটসভিলা ১৪'-তে দু'জনকেই রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করতে দেখা গেছে। উরফিও কাশিশের মন জয় করার চেষ্টা করেছেন। কাশিশের কাছে নিজের অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, "হ্যাঁ বলেছি, এবার তোমার পালা। আমি তোমার মাকেও রাজি করিয়ে নেব। আমি জানি যে আমি খুব খোলা মনের এবং বিতর্কিত ব্যক্তি, কিন্তু আসল উরফি সম্পর্কে কেউ জানে না।" 

Advertisement

আরও পড়ুন:  করণের বায়োপিকে নাম ভূমিকায় রণবীর? যা জানালেন পরিচালক- প্রযোজক

প্রসঙ্গত,  ব্যক্তিগত জীবনেও অনেক বিতর্কের সম্মুখীন হচ্ছেন উরফি জাভেদ। ফ্যাশন সেন্স এবং পোশাকের কারণে প্রায়ই তাঁকে কটাক্ষের শিকার হতে হয়। কয়েকদিন আগে লেখক চেতন ভগত উরফি সম্পর্কে মন্তব্য করেন, যা অভিনেত্রী পছন্দ করেননি। এরপর সোশ্যাল মিডিয়ায় দু'জনের মধ্যে বাকযুদ্ধ হয়। টেলিভিশন অভিনেত্রী চাহাত খান্নাও এই লড়াইয়ে ঝাঁপিয়ে পড়েন, যাকে পরে উরফি তিরস্কার করেছিলেন।

 

Advertisement