scorecardresearch
 

Vicky-Katrina Wedding Unknown Facts: বিয়ের ৭৫ শতাংশ খরচ বহন করছেন ক্যাটরিনা! 'ভিক্যাট'-র গ্র্যান্ড ওয়েডিংয়ের ১০ অজানা তথ্য...

Vicky-Katrina Wedding Unknown Facts: 'ভিক্যাট' -র সম্পর্ক এবং বিয়ের খবর চাউর হওয়ার পর থেকেই সংবাদের শিরোনামে রয়েছেন তাঁরা। এক নজরে দেখে নিন, এই গ্র্যান্ড ওয়েডিংয়ের ১০ টি গুরুত্বপূর্ণ ও অজানা তথ্য। 

Advertisement
ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধবেন ভিকি -ক্যাটরিনা।
  • সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় বসছে তাঁদের বিয়ের আসর।
  • মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে, সব অনুষ্ঠানেই রয়েছে বিশেষ থিম। 

Vicky-Katrina Wedding Unknown Facts: আজ, ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধবেন এই মুহূর্তের সবচেয়ে আলোচিত তারকা জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। 'ভিক্যাট' (ViKat)-র সম্পর্ক এবং বিয়ের খবর চাউর হওয়ার পর থেকেই সংবাদের শিরোনামে রয়েছেন তাঁরা। এক নজরে দেখে নিন, এই গ্র্যান্ড ওয়েডিংয়ের (Grand Wedding) ১০ টি গুরুত্বপূর্ণ ও অজানা তথ্য। 

* রাজস্থানের সওয়াই মাধোপুরের, সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় বসছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর। মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে, সব অনুষ্ঠানেই রয়েছে বিশেষ থিম। 

* একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এই বিয়ের ৭৫ শতাংশ খরচ বহন করছেন ক্যাট নিজেই। যাতায়াত, সুরক্ষা এবং অতিথিদের সমস্ত খরচের দেখভাল করার দায়িত্ব সামলাচ্ছেন নায়িকা। এমনকী এই সংক্রান্ত সমস্ত বড় ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিচ্ছেন তিনি নিজেই। অন্যদিকে ভিকি বহন করছেন বিয়ের ২৫ শতাংশ খরচ। 

আরও পড়ুন: এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম... : তনুশ্রী

* শোনা যাচ্ছে, মন্দিরের দিকে মুখ করে বানানো হয়েছে 'ভিক্যাট' -র বিয়ের মণ্ডপ। দুপুরেই শুরু হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। ৩.৩০- ৩.৪৫ মিনিটের মধ্যে সাত পাকে বাঁধা পড়বেন জুটি। 

* ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের 'বিগ ফ্যাট ওয়েডিং' -এ অতিথিদের জন্য বেশ কিছু নিয়ম জারি করা হয়েছে। এমনকী অতিথিদের এনডিএ -তে সই করতে হয়েছে বলে খবর। তাঁরা কেউই ভেন্যুতে মোবাইল ব্যবহার করতে পারবে না। কোনও ছবি তুলতে পারবেন না, এমনকী সোশ্যাল মিডিয়াতেও কোনও ছবি শেয়ার করতে পারবেন না। ভেন্যুর বিষয় কাউকে তো বলাই যাবে না, সেই সঙ্গে একবার সেখানে প্রবেশের পর, বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না। যাঁদের কাছে শুধুমাত্র গোপন 'কোড' থাকবে, তাঁরাই শুধু বিয়েতে প্রবেশাধিকার পাবেন। 

Advertisement

আরও পড়ুন: কেন্দ্রীয় চরিত্রে ধারাবাহিকে ফিরছেন পায়েল! অভিনয় করবেন এক ছক ভাঙা গল্পে

* ভিকি এবং ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকায় করণ জোহর, ফারাহ খান, কবির খান, মিনি মাথুর এবং রোহিত শেট্টি, নেহার ধুপিয়ার মতো তারকারা রয়েছে।

*  'ভিক্যাটের' জুটির বিয়ের মেনুতে রয়েছে  ভারতীয় এবং পাশ্চাত্য খাবারের সংমিশ্রণ। লাইভ কচোরি, চাট স্টল, কাবাব, ডাল বাটি চুর্মা এবং অন্যান্য ঐতিহ্যবাহী রাজস্থানী রকমারী খাবার থাকছে তালিকায়। ইতালীয় শেফের বানানো একটি পাঁচতলা ওয়েডিং কেক কাটবেন নবদম্পতি।  

* ভিকি কৌশলের ঘনিষ্ঠ সূত্র মারফত জানা যাচ্ছে, অভিনেতার মা সব চেয়েছিলেন, তাঁর পুত্রবধূ যেন পঞ্জাবি ব্রাইডাল লুকে সাজেন। এজন্যে ক্যাটরিনা তাঁর বিয়েতে সাজবেন, ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা লাল রঙা লেহেঙ্গায়।  

আরও পড়ুন:  PHOTOS: ব্রা ছাড়াই ক্যামেরার সামনে নজর কেড়েছেন এই বলিউড নায়িকারা!

* সলমান খানের দেহরক্ষী শেরা (Shera) একটি নিরাপত্তা সংস্থা চালান। তার কোম্পানির নাম টাইগার সিকিউরিটি। সিক্স সেন্স ফোর্টের নিরাপত্তার পুরো দায়িত্ব এখন এখন শেরার কোম্পানির হাতে। এ ছাড়া বারোয়ারা থানা থেকেও সাহায্য নেওয়া হয়েছে। 

* গত ৩ ডিসেম্বর, ভিকি কৌশলকে, ক্যাটরিনার মুম্বইয়ের বাড়িতে দেখা গিয়েছিল। সর্দার উধম অভিনেতা তাঁদের বিয়ের আগে পাপারাৎজিদের জন্য পোজ দিয়েছেন। 

* গত ৬ ডিসেম্বর, পরিবার ও নিকট বন্ধুদের নিয়ে রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ভেন্যুতে পৌঁছেছিলেন হবু বর -কনে।

 

Advertisement