scorecardresearch
 

Tnushree Chakraborty on Nusrat Jahan's Show: এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম...: তনুশ্রী

Tnushree Chakraborty on Nusrat Jahan's Show: নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড' (Bhalobasay Bold)। তাই একথা বলতে আর বাকি রাখে না, উপস্থিত সকলেই শেয়ার করবেন, তাঁদের জীবনের টক-ঝল- মিষ্টি বিভিন্ন প্রেমের কথা। 

তনুশ্রী চক্রবর্তী ও নুসরত জাহান তনুশ্রী চক্রবর্তী ও নুসরত জাহান
হাইলাইটস
  • নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড'।
  • তনুশ্রী শেয়ার করলেন, তাঁর জীবনের টক-ঝল- মিষ্টি প্রেমের কথা।
  • সম্পর্ক থেকে বিয়ে, নিয়ে অকপট তনুশ্রী।

Tnushree Chakraborty on Nusrat Jahan's Show: অভিনেত্রী, সাংসদের ভূমিকার পালন করার পর, সম্প্রতি সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan)। 'ইশক উইথ নুসরত' (Ishq With Nusrat) রেডিও শো নিয়ে ইতিমধ্যে সাড়া ফেলেছেন তিনি। এই শো -তে নায়িকার অতিথি হিসাবে হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। যার মধ্যে যেমন রয়েছেন 'রঙিন' রাজনীতিবীদ মদন মিত্র, নুসরতের স্বামী যশ দাশগুপ্ত, তেমন থাকছেন টলি ডিভা তনুশ্রী চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তীরা। 

'ইশক উইথ নুসরত' -র তৃতীয় পর্বের অতিথি তনুশ্রী (Tnushree Chakraborty)। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে সেই বিশেষ পর্ব। যেটি 'হোস্ট' ও 'গেস্ট' দু'জনেই শেয়ার করেছেন তাঁদের সোশ্যাল পেজ থেকে। নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড' (Bhalobasay Bold)। তাই একথা বলতে আর বাকি রাখে না, উপস্থিত সকলেই শেয়ার করবেন, তাঁদের জীবনের টক-ঝল- মিষ্টি বিভিন্ন প্রেমের কথা। 

রেডিও শো -তে 'হেলদি রিলেশনশিপ' প্রসঙ্গে তনুশ্রী জানালেন, "আমার মনে হয় যে কোনও হেলদি রিলেশনশিপে সবচেয়ে জরুরি বন্ধুত্ব। আর এই বন্ধুত্বতা খুব জরুরি কারণ, দুটো সম্পর্কে 'স্পেস' খুব দরকার। 'তুমি কোথায় গেলে', 'তোমার ফোনে এর ফোন কেন এল'...এটা হলে, আমার মনে হয় সম্পর্ক বেশিদিন ভাল থাকে না।"  

আরও পড়ুন:  একই সময় মুক্তি টলিপাড়ার একাধিক ছবি! ইন্ডাস্ট্রির একজোট হওয়ার অভাবই কারণ?

 

tanushree chakraborty

তনুশ্রী আরও যোগ করেন, "আমি সম্পর্কটাকে কীভাবে দেখছি, তা আমার পার্টনারের জানা উচিত। আমার মনে হয়, 'সম্পর্ক' অনেকটা কৌটোর ঢাকনার মতো। সেখানে দুটো আলাদা প্যাচ হলে, কৌটো আটকাবে না। দুটো দু'রকম হলে, তবেই আটকাবে।"  নুসরতের সঙ্গে আড্ডা দেওয়ার সময় তনুশ্রী জানালেন, ব্যক্তিগত জীবন গোপন রাখাই পছন্দ তাঁর। তবে, বর্তমানে সম্পর্কে থাকার কথাও অকপটে স্বীকার করেন তিনি। 

আরও পড়ুন:  PHOTOS: ব্রা ছাড়াই ক্যামেরার সামনে নজর কেড়েছেন এই বলিউড নায়িকারা!

 

tanushree chakraborty

তনুশ্রী চক্রবর্তীর ফ্যানেদের সংখ্যা দিনে দিনে বেড়ে চলেছে। আর তাঁদের জন্য একটি সিক্রেট শেয়ার করলেন অভিনেত্রী নিজেই। তাঁর কথায়, "যাকে আমি ভালোবাসবো, সে আমায় পাত্তা না দিলে, তবেই আমার তাঁকে ভাল লাগে।"  এই কথা প্রসঙ্গে সঞ্চালিকা নুসরত আবার যোগ করলেন, "তবে এটা শুধু ছেলেদের ক্ষেত্রেই প্রযোজ্য। আমরা 'তনু দি'কে ভালো না বাসলে ওঁর অভিমান হয়।" 

আরও পড়ুন:  ভিকি- ক্যাটরিনার বিয়ের মেনুতে কী কী থাকছে?

 

tanushree chakraborty boyfriend

শুধু তাই নয় খোলামেলা আড্ডায় তনুশ্রী শিকার করলেন ভালোবাসায় একবার তিনিও 'বোল্ড' হয়েছিলেন। এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি এবং সম্পূর্ণ বিষয়টি মেনে নেওয়া তাঁর পক্ষে খুবই কঠিন ছিল। এছাড়াও বহুবার প্রেমে বাঁধা এসেছে তাঁর। আবেগপ্রবণ অভিনেত্রী বারবার নিজেকে সামলেছেন। এমনকী বোনের বিয়ে আগে দিয়েছেন দায়িত্ব নিয়ে, সমাজে অনেকের কটূক্তি শুনেও। 

 

 

ইশক উইথ নুসরত' -র এই পর্বের র‍্যাপিড ফায়ার রাউন্ড ছিল খুব মজার। নায়িকাকে জিজ্ঞাসা করা হয়, পার্টনারের কোন তিনটি জিনিসে আকৃষ্ট হন তিনি। তনুশ্রীর উত্তর- সুগন্ধ, ব্যক্তিত্ব এবং সেন্স অফ হিউমার। সুপারস্টার জিতের সঙ্গে 'রাবণ' ছবিতে দেখা যাবে তনুশ্রীকে। তাই ডেট পার্টনার হিসাবে জিতের নামই নিলেন তিনি। পরমব্রত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষকে 'বেড়ে পাকা' বলে সম্বোধন করলেন নায়িকা। বিয়ে প্রসঙ্গে, তিনি জানালেন বিয়ে করবেন ঠিকই, তবে এখনই সময় বলতে পারছেন না।