scorecardresearch
 

Payel De: কেন্দ্রীয় চরিত্রে ধারাবাহিকে ফিরছেন পায়েল! অভিনয় করবেন এক ছক ভাঙা গল্পে

Payel De: এর আগে যে ধরণের চরিত্র বা লুকে দর্শকেরা পায়েলকে দেখেছেন, তা থেকে একেবারে আলাদা হবে তাঁর চরিত্র। নতুন এই ধারাবাহিকে তিনি থাকবেন আধুনিক এক লুকে। সব ঠিক থাকলে ডিসেম্বর মাসেই শুরু হবে ছবির শ্যুটিং। 

Advertisement
অভিনেত্রী পায়েল দে অভিনেত্রী পায়েল দে
হাইলাইটস
  • কেন্দ্রীয় চরিত্রে ধারাবাহিকে ফিরছেন পায়েল দে।
  • এবার তিনি জুটি বাঁধবেন ঋষি কৌশিকের সঙ্গে।
  • ধারাবাহিকের কাহিনি এবং চিত্রনাট্য লীনা গঙ্গোপাধ্যায়ের।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেত্রী পায়েল দে (Payel De)। অক্টোবর মাসের শেষ হয়েছে তাঁর অভিনীত ধারাবাহিক 'দেশের মাটি'। এবার দর্শকদের জন্য নতুন চমক নিয়ে আসছেন তিনি। কেন্দ্রীয় চরিত্রে ধারাবাহিকে ফিরছেন পায়েল। শুক্রবার, নিজের সোশ্যাল পেজে সেই ইঙ্গিতই দিয়েছিলেন অভিনেত্রী। 

কালার্স বাংলা চ্যানেলে আসছে পায়েলের নতুন ধারাবাহিক। এবার তিনি জুটি বাঁধবেন ঋষি কৌশিকের সঙ্গে। সকলের প্রিয় ডাঃ উজান চট্টোপাধ্যায় এই ধারাবাহিকে ফের চিকিৎসকের ভূমিকায় অভিনয় করবেন। লীনা গঙ্গোপাধ্যায়ের কাহিনি এবং চিত্রনাট্যে, অর্ক গাঙ্গুলীর প্রযোজনা সংস্থা অরগ্যানিক স্টুডিওর ব্যানারে খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ধারাবাহিক। পায়েল ও ঋষি ছাড়াও ধারাবাহিকে দেখা যাবে সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায় সহ টেলিপাড়ার অন্যান্য জনপ্রিয় অভিনেতাদের। 

নতুন এই ধারাবাহিক প্রসঙ্গে পায়েলকে জিজ্ঞাসা করা হলে, তিনি জানান, "এই ধারাবাহিকে, আর পাঁচটা শাশুড়ি-বৌমার চিরাচরিত গল্প দেখা যাবে না। এই গল্পটা বেশ অনেকটা আলাদা। এখানে আমি যে চরিত্রে আমি অভিনয় করছি, সে খুবই স্বাধীনচেতা এক মেয়ে। প্রায় আড়াই বছর পর কেন্দ্রীয় চরিত্রে পর্দায় ফিরছি, তাই খুবই উৎসাহিত। আশা করি এই চরিত্রেও দর্শকের অনেক ভালোবাসা পাবো।" 

Payel De serials

আরও পড়ুন:  একই সময় মুক্তি টলিপাড়ার একাধিক ছবি! ইন্ডাস্ট্রির একজোট হওয়ার অভাবই কারণ?

এর আগে যে ধরণের চরিত্র বা লুকে দর্শকেরা পায়েলকে দেখেছেন, তা থেকে একেবারে আলাদা হবে তাঁর চরিত্র। নতুন এই ধারাবাহিকে তিনি থাকবেন আধুনিক এক লুকে। এই প্রথম জুটিতে অভিনয় করবেন ঋষি ও পায়েল। সব ঠিক থাকলে ডিসেম্বর মাসেই শুরু হবে ছবির শ্যুটিং। 

আরও পড়ুন:  নয়া ব্র্যান্ড 'ভিক্যাট', বিয়ের জেরে পারিশ্রমিক বাড়তে পারে কয়েক কোটি টাকা

Advertisement

প্রসঙ্গত, এর আগে, 'দুর্গা', 'বেহুলা', 'বধূ কোন আলো লাগল চোখে', 'মা দুর্গা', 'অর্ধাঙ্গিনী', 'চুনী পান্না' সহ আরও একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন পায়েল। ছোট পর্দার পাশাপাশি, বিরসা দাশগুপ্তের 'মুখোশ' এবং 'ইন্দু' ওয়েব সিরিজেও যথেষ্ট প্রশংসিত তাঁর অভিনয়।    

 

Advertisement