scorecardresearch
 

Vicky Kaushal in Kolkata: 'কেমন আছেন...?' কলকাতায় শ্যুটিং শুরু করে শহরবাসীকে প্রশ্ন ভিকির

Vicky Kaushal in Kolkata: সোমবার কালো টি- শার্ট, মাথায় টুপি, চোখে সানগ্লাসে বিমানেবন্দরে দেখা যায় ভিকিকে। বিমানবন্দর থেকে বেরিয়ে বাইপাস সংলগ্ন এক পাঁচতারা হোটেলে ওঠেন তিনি। 

Advertisement
বলিউড অভিনেতা ভিকি কৌশল বলিউড অভিনেতা ভিকি কৌশল

কলকাতায় এসেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। মেঘনা গুলজার (Meghna Gulzar) পরিচালিত ছবি 'স্যাম বাহাদুর' (Sam Bahadur)-র শ্যুটিংয়েই তিলোত্তমায় এসেছেন বলিউড অভিনেতা। সোমবার কালো টি- শার্ট, মাথায় টুপি, চোখে সানগ্লাসে বিমানেবন্দরে দেখা যায় ভিকিকে। বিমানবন্দর থেকে বেরিয়ে বাইপাস সংলগ্ন এক পাঁচতারা হোটেলে ওঠেন তিনি। 

আগামী কয়েকদিন কলকাতা ও ব্যারাকপুরের বিভিন্ন লোকেশনে শ্যুট করবেন তিনি। শোনা যাচ্ছে, ব্যারাকপুর সেনা ছাউনি এলাকায় ওয়ার্কশপের পরিকল্পনা রয়েছে। ২২ থেকে ২৪ নভেম্বর ব্যারাকপুর সেনা অফিসারের বাংলোতে ছবির কিছু দৃশ্যের শ্যুটিং হওয়ার কথা। খবর অনুযায়ী শেষ দিনের শ্যুটিং হবে কলকাতার ফোর্ট উইলিয়ামে। কলকাতার পর সোজা উটি চলে যাবেন ভিকি। সেখানেও ছবির একাংশ শ্যুট হবে।

আরও পড়ুন:  আদরের 'বুনু'কে মনখোলা চিঠি ঐন্দ্রিলার দিদির, লিখলেন...  

ভারতের প্রথম ফিল্ড মার্শাল জেনারেল স্যাম মানেকশর বায়োপিক (Sam Manekshaw Biopic)- 'স্যাম বাহাদুর'। যেখানে নাম ভূমিকায় অভিনয় করবেন ভিকি কৌশল।  এই বলি অভিনেতা ছাড়াও এছবিতে রয়েছেন ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা, নীরজ কবির মতো শিল্পীরা। এই ছবি ১৯৭১-র বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে বানানো হবে। ইতিমধ্যেই  প্রকাশ্যে এসেছে এই ছবিতে ভিকির ফার্স্ট লুক।    

আরও পড়ুন:  অন্বেষার জায়গা নিচ্ছেন শ্রুতি? 'রাঙা বউ'-র আগমনে বন্ধ হতে পারে এই মেগা...

মঙ্গলবার নিজের ইন্সটা প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন ভিকি কৌশল। সম্ভবত ছবিটি কলকাতায় আসার সময় বিমানের মধ্যেই তোলা। হুডি, সানগ্লাসে বরাবরের মতই 'সুপারকুল' অ্যাটিটিউটে দেখা গেল তাঁকে। সঙ্গে চমক কলকাতাবাসীর জন্য। ছবির ক্যাপশনে বাংলায় তিনি লিখেছেন, "কেমন আছেন...?" যা দেখে রীতিমতো উৎসাহিত বাঙালিরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

Advertisement

 

আরও পড়ুন:  বড় চমক! 'ডান্স বাংলা ডান্স'-র মহাগুরু আসনে কামব্যাক মিঠুনের  

প্রসঙ্গত, এর আগে 'সর্দার উধম'-র চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন ভিকি কৌশল। এছাড়াও 'উরি', 'রাজি'র মতো দেশাত্মবোধক ছবিতে অভিনয় করে বারবার সকলের মন জয় করেছেন তিনি।


   

Advertisement