scorecardresearch
 

'সলমানকে যখন মারব তখন জানতে পারবে', হুমকি লরেন্স বিষ্ণোই-র! দেখুন ভিডিও

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala) হত্যার মূল হোতা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi) খবরে রয়েছেন। কয়েক বছর আগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমান খানকে (Salman Khan) হত্যার হুমকি দিয়েছিলেন। জেলে থাকাকালীন লরেন্স বিষ্ণোই দাবাং খানকে হত্যার কথা বলেছিলেন। সলমানকে হত্যার হুমকি লরেন্স বিষ্ণোইয়ের একটি ভিডিও এখন প্রকাশ পেয়েছে।

Advertisement
'সলমানকে যখন মারব তখন জানতে পারবে' 'সলমানকে যখন মারব তখন জানতে পারবে'

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala) হত্যার মূল হোতা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi) খবরে রয়েছেন। কয়েক বছর আগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমান খানকে (Salman Khan) হত্যার হুমকি দিয়েছিলেন। জেলে থাকাকালীন লরেন্স বিষ্ণোই দাবাং খানকে হত্যার কথা বলেছিলেন। সলমানকে হত্যার হুমকি লরেন্স বিষ্ণোইয়ের একটি ভিডিও এখন প্রকাশ পেয়েছে। এই ভিডিওটি ২০২১ সালের।


ভাইরাল লরেন্স বিষ্ণয়ের ভিডিও

এই এক্সক্লুসিভ ভিডিওটি ২০২১ সালের। যখন দিল্লি পুলিশের স্পেশাল সেল লরেন্স বিষ্ণোই এবং তার গ্যাংয়ের গুন্ডাদের বিভিন্ন রাজ্য থেকে MCOCA মামলায় রিমান্ডে নিয়েছিল। ভিডিওতে তার সঙ্গে রয়েছেন লরেন্স ও সম্পত নেহরা। সম্পাত লরেন্সের ঘনিষ্ঠ বন্ধু এবং রাজস্থানের একজন গ্যাংস্টার, সলমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের একটি রেকি করেছিলেন। কিন্তু ঘটনার আগেই হরিয়ানা পুলিশ তাকে গ্রেফতার করে।

 


'যোধপুরে সলমানকে মেরে ফেলব'

ভিডিওতে লরেন্স বিষ্ণোই বলছেন- 'যখন করব, তখন সবাই জানতে পারবে, সলমান খানকে মেরে ফেলব, এই যোধপুরে খুন করব, তখন জানতে পারবেন। আমি এখনও কিছু করিনি, আমাকে কোনও অর্থ ছাড়াই টেনে নিয়ে যাওয়া হচ্ছে।'

পাঞ্জাব, দিল্লি, হরিয়ানা, রাজস্থান ও হিমাচল প্রদেশের মতো রাজ্যের পুলিশের মাথাব্যথা হয়ে উঠেছে এই কুখ্যাত গ্যাং। এর নেটওয়ার্ক এতটাই শক্তিশালী যে লরেন্স বিষ্ণোই জেলে থেকে এই হত্যাকাণ্ড ঘটায়। যেমনটা গায়ক সিধু মুসেওয়ালার ক্ষেত্রে। লরেন্স বিষ্ণোই বর্তমানে দিল্লির তিহার জেলে বন্দি রয়েছেন। জেলে, তিনি তার সঙ্গী গোল্ডি ব্রারের সঙ্গে পাঞ্জাবি গায়িক সিধু মুসেওয়ালাকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন। যেখানে তিনি সফলও হয়েছেন। গায়কের মৃত্যুর পর, লরেন্স বিষ্ণোই একটি ফেসবুক পোস্টে হামলার দায় স্বীকার করেন।

 

Advertisement

Advertisement