scorecardresearch
 

Yami Gautam Aditya Dhar Marriage: একান্ত অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন ইয়ামি ও URI পরিচালক আদিত্য!

চার হাত এক হল বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam) ও পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar)। এর আগে কাকপক্ষীও টের পায়নি তাঁদের বিয়ের কথা। ফ্যানেদের জন্য যেন সত্যি বড় চমক।

Advertisement
ইয়ামি গৌতম ও আদিত্য ধরের বিয়ের পড়ে প্রথম ছবি (সৌজন্য: ট্যুইটার) ইয়ামি গৌতম ও আদিত্য ধরের বিয়ের পড়ে প্রথম ছবি (সৌজন্য: ট্যুইটার)
হাইলাইটস
  • ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম ও পরিচালক আদিত্য ধর।
  • বিয়ের প্রথম খবর তাঁরা জানান নেটমাধ্যমে একটি ছবি শেয়ার করে।
  • ফ্যান থেক শুরু করে বহু তারকাদের কাছে এটা যেন সত্যি বড় চমক।

করোনা আবহেই শুধুমাত্র ঘনিষ্ঠদের নিয়ে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam) ও পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)। 'ভিকি ডোনার' খ্যাত অভিনেত্রী তাঁর বন্ধুমহল ও ফ্যানেদের সঙ্গে সুখবরটি শেয়ার করেছেন বিয়ের একটি ছবি পোস্ট করে।

ইয়ামি গৌতম তাঁর বিয়ের ছবি শেয়ার করতে ট্যুইটারে লিখেছেন, "আমাদের পরিবারের আশীর্বাদে, আমরা আজ একটি ঘনিষ্ঠ বিবাহের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলাম। প্রেম এবং বন্ধুত্বের যাত্রা শুরু করার মুহূর্তে আপনাদের আশীর্বাদ এবং শুভকামনা চাই।"

 

ইয়ামি ও আদিত্যের বিয়ের ছবি দেখে রীতিমতো চমকে গিয়েছেন অনেকেই। এর আগে কাকপক্ষীও টের পায়নি তাঁদের বিয়ের কথা।  'উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক' (Uri: The Surgical Strike) ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। শোনা যায় তারপর থেকেই সম্পর্কে জড়ান তাঁরা। তবে কখনই টা প্রকাশ্যে আনেননি দুজনের কেউই। 

২০১২ সালে 'ভিকি ডোনার' ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন ইয়ামি গৌতম। বক্স অফিস হিট করা এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন আয়ুষ্মান খুরানা। এছাড়াও হৃত্বিক রোশনের সঙ্গে 'কাবিল', বরুণ ধাওয়ানের সঙ্গে 'বদলাপুর' সহ বেশ কয়েকটি বড় মাপের বলিউড ছবিতে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন: রোল পাওয়ার জন্য টপলেস শুট করিনি: রাইমা সেন 

অন্যদিকে লেখক, গীতিকার ও চলচ্চিত্র পরিচালক আদিত্য ধর দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও 'উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক' ছবির মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি হয়। এই ছবির জন্য সেরা পরিচালকের জাতীয় পুরস্কার পেয়েছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: উমা, ঝুমার পর এবার 'মৌ' বৌদি! নতুন সিরিজে ঠাকুরপোদের কাবু করতে আসছেন মনামী 

ইয়ামিকে এরপর ডিজিটাল থ্রিলার 'অ্যা থার্সডে' (A Thursday)-তে দেখা যাবে। ছবিতে একজন স্কুল শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন তিনি। এই ছবিতে এছাড়াও নেহা ধুপিয়া, ডিম্পল কাপাডিয়া, অতুল কুলকারনী এবং মায়া সারাও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

 

Advertisement