scorecardresearch
 

Monami Ghosh: উমা, ঝুমার পর এবার 'মৌ' বৌদি! নতুন সিরিজে ঠাকুরপোদের কাবু করতে আসছেন মনামী

হইচই (Hoichoi) -র বৌদি সিরিজে এবার যোগ হল জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) নাম। ব্ল্যাক কমেডি জঁনরের নতুন এই ওয়েব সিরিজের নাম 'মৌচাক' (Mouchaak)।

Advertisement
'মৌচাক'- এ মৌ বৌদি রূপে আসছেন মনামী ঘোষ (ছবি: ইন্সটাগ্রাম) 'মৌচাক'- এ মৌ বৌদি রূপে আসছেন মনামী ঘোষ (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • ব্ল্যাক কমেডি জঁনরের নতুন সিরিজ 'মৌচাক' আসছে হইচই -র প্ল্যাটফর্মে।
  • এবারে দর্শকদের সামনে হাজির হবেন মৌ বৌদি।
  • একেবারে 'ধামাকা' দিয়ে ওটিটি -তে পা রাখছেন মনামী ঘোষ।

প্রায় গত ৪ বছর ধরে দেওরদের মন ঝড় তুলছেন উমা, ঝুমা, ফুলওয়া বৌদিরা। সেই তালিকায় যোগ হতে চলেছে আরও এক বৌদির নাম। এবারে দর্শকদের সামনে হাজির হবেন মৌ বৌদি (Mou Boudi)। হইচই (Hoichoi) -র বৌদি সিরিজে এবার যোগ হল জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) নাম। ব্ল্যাক কমেডি জঁনরের নতুন এই ওয়েব সিরিজের নাম 'মৌচাক' (Mouchaak)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিজের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে উন্মাদনা। বলা চলে এখন 'টক অফ দ্য টাউন' মৌ বৌদি। যদিও টিজারে মনামীর মুখ দেখা যাচ্ছে না। কোমরের একপাশে গোঁজা একগুচ্ছ চাবি ও 'বাম্পার জ্যাকপট'-র লটারির টিকিট। হাতে শাঁখা-পলার সঙ্গে রয়েছে কাঁচের চুড়ি। ওয়েব সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সাহানা দত্ত (Sahana Dutta) ও পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল (Sayantan Ghosal)। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

আরও পড়ুন: মোহময়ী কাশ্মীরে ছুটি কাটাচ্ছেন মনামী! ছবি পোস্ট স্যোশাল মিডিয়ায়

'মৌচাক' -দিয়েই ওয়েব দুনিয়ায় পা রাখছেন মনামী ঘোষ। আর শুরুটা কোনও 'ধামাকা' দিয়েই করতে চেয়েছিলেন নায়িকা। তবে 'দুপুর ঠাকুরপো' (Dupur Thakurpo) সিরিজের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। আজতক বাংলাকে নিজের চরিত্রের বিষয়ে জানালেন মনামী। তিনি বললেন, "মৌচাক-র সম্পূর্ণ গল্প মৌ-কে ঘিরেই। এই চরিত্রটাই আমি করছি। এর আগেও ওয়েবে কাজের জন্য অফার পেয়েছি। কিন্তু শুরুটা এরকম ধামাকা দিয়েই করতে চেয়েছিলাম। সেরকমই অফারটা পেলাম। অসম্ভব ভাল একটা স্ক্রিপ্ট। ওয়েব সিরিজে দর্শকেরা যে রকম ধরনের বিনোদন দেখতে চান, সবটাই এখানে দেখতে পাবেন। একথা বলতে পারি, 'মৌচাক'-র প্রতিটা মুহূর্তে রয়েছে এন্টারটেইনমেন্ট।"

Advertisement

আরও পড়ুন: টলিপাড়ার ফেডারেশন- আর্টিস্ট ফোরাম তরজায় এবার কাকে কটাক্ষ করলেন লীনা? 

এর আগে 'দুপুর ঠাকুরপো' সিরিজের প্রথম সিজনে 'উমা বউদি' রূপে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), দ্বিতীয় সিজনে 'ঝুমা বউদি'-র চরিত্রে মোনালিসা (Monalisa) এবং তৃতীয় সিজনে ‘ফুলওয়া বউদি’-ফ্লোরা সাইনি (Flora Saini) ঘুম কেড়েছিলেন ঠাকুরপোদের। বিপুল জনপ্রিয় এই সিরিজ এখনও রীতিমতো চর্চায়। নতুন 'বৌদি'- র খবর পেয়ে বলাই বাহুল্য দর্শকদের তর সইছে না। ইতিমধ্যে শ্যুটিং ও ডাবিংয়ের কাজ শেষ 'মৌচাক'-র। খবর অনুযায়ী জুন মাসের শেষেই দর্শকেরা দেখতে পাবেন এই ওয়েব সিরিজ।  

 

Advertisement