scorecardresearch
 

Rapper Goonew: মঞ্চে 'দাঁড়িয়ে' মৃত র‍্যাপার! নাইট ক্লাবে নাচে-গানে অন্ত্যেষ্টি, Video Viral

Rapper Markelle Morrow Funeral: সম্প্রতি তাঁর অন্ত্যেষ্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শিল্পীর দেহকে একটি 'প্রপ' হিসাবে প্রদর্শন করা হয়েছে এবং তা ঘিরে অনুষ্ঠান হচ্ছে নাইটক্লাবে

Advertisement
মার্কিন র‍্যাপার মার্কেল মোরো ওরফে গুনিউ মার্কিন র‍্যাপার মার্কেল মোরো ওরফে গুনিউ
হাইলাইটস
  • গত ২৪ মার্চ মৃত্যু হয় মার্কিন র‍্যাপার মার্কেল মোরোর।
  • ডিস্ট্রিক্ট হাইটসের একটি পার্কিং স্পেসে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় তাঁকে।
  • তাঁকে কে বা কারা গুলি করে খুন করল, তা নিয়ে তদন্ত চলছে।

গত ২৪ মার্চ মৃত্যু হয় মার্কিন র‍্যাপার (American Rapper) মার্কেল মোরো (Markelle Morrow) ওরফে গুনিউয়ের (Goonew)। সম্প্রতি তাঁর অন্ত্যেষ্টির একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শিল্পীর দেহকে একটি 'প্রপ' হিসাবে প্রদর্শন করা হয়েছে এবং তা ঘিরে অনুষ্ঠান হচ্ছে নাইটক্লাবে।

ডিজাইনার জামাকাপড় এবং মুকুট পরিহিত, মোরোর প্রাণহীন দেহটি ওয়াশিংটন ডিসির একটি নাইটক্লাবে ম্যানিক্যুইনের মতো দাঁড় করিয়ে রাখা হয়। সেখানে তাঁর পরিবার এবং বন্ধুরা তাঁর উদেশ্যে একটি 'গোইং এওয়ে পার্টি' (Going Away Party)-র আয়োজন করেন।

আরও পড়ুন: নোলকের মিষ্টি ভুলে, নাজেহাল অরিন্দম! অসমবয়সী প্রেম পূর্ণতা পাবে?

ট্যুইটারে শেয়ার হওয়া ভিডিওগুলিতে দেখা যাচ্ছে, মার্কেল মোরো স্মৃতিচারণে নেচে- গেয়ে আনন্দ করছেন উপস্থিত সকলে। এদিকে মঞ্চে রাখা তাঁর মৃতদেহ যেন সকলের দিকে তাকিয়ে আছে।

 

র‌্যাপারের মা, প্যাট্রিস মোরো, ফক্স ৫ ডিসিকে জানান যে, তিনি তাঁর ছেলের মৃত্যুর পরে দুঃখিত হতে চান না এবং নাইটক্লাবে উদযাপন ছিল তাঁর জীবনকে সম্মান করার সর্বোত্তম উপায়। তিনি বলেন, "মানুষ যা বলতে চায় শুধু তাই বলে। সে ঠিক আছে...তবে আমি যেভাবে আমার ছেলেকে বিদায় দিয়েছি তাতে আমি সন্তুষ্ট। আমি আশা করি মানুষ আমাকে আমার মতো করে শান্তিতে শোক পালন করতে দেবে।"

আরও পড়ুন: কোন সিনেমা হলে ক'টি বাংলা ছবি? ৩ বছরের রিপোর্ট চায় রাজ্য

Advertisement

ঘটনাটির পরে সেই নাইটক্লাব কর্তৃপক্ষ ক্ষমা চেয়েছেন। তারা জানান, একটি উদযাপনের জন্য একটি স্থানীয় অন্ত্যেষ্টিক্রিয়া হোম বুক করেছিল তাদের নাইটক্লাব। তবে সেখানে কী ঘটবে সে সম্পর্কে একেবারেই জানানো হয়নি, তাদের।

আরও পড়ুন: লেসবিয়ান প্রেম! ছবি প্রদর্শনে বাধা, রামগোপালের কাঠগড়ায় INOX-PVR

প্রসঙ্গত, গত ২৪ মার্চ মেরিল্যান্ডের ডিস্ট্রিক্ট হাইটসের একটি পার্কিং স্পেসে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় মার্কেল মোরোকে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। তাঁকে কে বা কারা গুলি করে খুন করল, তা নিয়ে তদন্ত চলছে।

 

Advertisement