scorecardresearch
 
 

'ভালো কেমিস্ট্রির জন্য সহশিল্পীর সঙ্গে সেক্স করতে বলেছিল'

শ্যারন সম্প্রতি তাঁর স্মৃতিকথা 'The Beauty of Loving Twice'-এ এই ছবি নিয়ে একটি অজানা তথ্য শেয়ার করেন। তিনি জানান, ছবির একজন প্রযোজক তাঁকে ছবিরই একজন সহ শিল্পীর সঙ্গে সেক্স করতে বলেছিল, যাতে ছবিতে কেমিস্ট্রি ভালো হয়।

সিনেমার একটি দৃশ্যে স্যারন স্টোনের সঙ্গে মাইকেল ডগলাস। সিনেমার একটি দৃশ্যে স্যারন স্টোনের সঙ্গে মাইকেল ডগলাস।
হাইলাইটস
  • ছবির একজন প্রযোজক আমায় তাঁর অফিসে ডাকেন
  • অত্যন্ত অশ্লীল ভঙ্গিতে পায়চারিকরতে করতে তিনি আমায় বোঝাচ্ছিলেন কেন সহশিল্পীর সঙ্গে আমার সেক্স করা প্রয়োজন

১৯৯২ সালে মুক্তি পাওয়া ক্রাইম থ্রিলার Basic Instinct রাতারাতি শ্যারন স্টোনকে খবরের শিরোনামে এনে দিয়েছিল। প্রথমটা অবশ্যই অভিনয়ের জন্য। দ্বিতীয় কারণটা ছবির যৌন দৃশ্যের জন্য। এত সাবলীল ভাবে তিনি সে সব দৃশ্যে অভিনয় করেছেন যা একাধারে বিস্ময়কর এবং রোমহর্ষক। শ্যারন সম্প্রতি তাঁর স্মৃতিকথা 'The Beauty of Loving Twice'-এ এই ছবি নিয়ে একটি অজানা তথ্য শেয়ার করেন। তিনি জানান, ছবির একজন প্রযোজক তাঁকে ছবিরই একজন সহ শিল্পীর সঙ্গে সেক্স করতে বলেছিল, যাতে ছবিতে কেমিস্ট্রি ভালো হয়।

সম্প্রতি ভ্যানিটি ফেয়ার পত্রিকায় একটি সাক্ষাৎকারে শ্যারন বলেন, 'ছবির একজন প্রযোজক আমায় তাঁর অফিসে ডাকেন। অত্যন্ত অশ্লীল ভঙ্গিতে পায়চারিকরতে করতে তিনি আমায় বোঝাচ্ছিলেন কেন সহশিল্পীর সঙ্গে আমার সেক্স করা প্রয়োজন যাতে ছবিতের দৃশ্যে কেমিস্ট্রি ভালো হয়।' যদিও শ্যারন সেই প্রযোজকের নাম বলেননি। ছবির ৪ জন প্রযোজক ছিলেন। উইলিয়াম এস বিসলি, লুই দেসপোসিতো, মারিও কাসার এবং অ্যালান মার্শাল। তিনি সেই সহশিল্পীর নামও বলেননি যাঁর সঙ্গে সেক্স করার জন্য সেই প্রযোজক তাঁকে চাপ দিয়েছিলেন। তবে ছবির যৌন দৃশ্যে তিনি মাইকেল ডগলাসের সঙ্গে অভিনয় করেন। অনেকে এই ঘটনা দেখে দুইয়ে দুইয়ে চার করে নিচ্ছেন।

তিনি আরও বলেন আজ থেকে প্রায় ৩০ বছর আগেকার ঘটনা। তখন শরীর প্রদর্শন এত সহজ ছিল না। আজকাল যে কোনও ওয়েব সিরিজে খোলামেলা যৌন দৃশ্য দেখানো কোনও বড় বিষয় নয়। তবে সে সময় ছবির সামনে X রেট বসিয়ে দেওয়ার নিয়ম ছিল। বেসিক Basic Instinct-ও তার ব্যতিক্রম ছিল না।