scorecardresearch
 

Kate Winslet on Titanic's Intimate Scene: 'টাইটানিক'-এর সেক্স সিন চুটিয়ে উপভোগ করেছিলেন, জানালেন কেট

Kate Winslet on Titanic's Intimate Scene: ডুবন্ত জাহাজে টাইটানিকে জ্যাক ও রোজের সেই শেষ দৃশ্য এখন দর্শকদের মনে তাজা। পরিচালক জেমস ক্যামেরনের এই ছবির মাধ্যমে অভিনেতা কেট উইন্সলেট এবং লিওনার্দো ডিক্যাপ্রিও পরিচিতি পেয়েছিলেন।

'টাইটানিক'-র দৃশ্যে অভিনেতা কেট উইন্সলেট এবং লিওনার্দো ডিক্যাপ্রিও 'টাইটানিক'-র দৃশ্যে অভিনেতা কেট উইন্সলেট এবং লিওনার্দো ডিক্যাপ্রিও
হাইলাইটস
  • ১৯৯৭ সালে মুক্তি পায় আইকনিক হলিউড ছবি 'টাইটানিক'।
  • ছবির পরিচালনা করেন জেমস ক্যামেরন।
  • আজও দর্শকদের মনের একেবারে কাছে রয়েছে এই ছবি।

আইকনিক হলিউড ছবি (Iconic Hollywood Film) 'টাইটানিক' (Titanic) মুক্তি পাওয়ার ২৪ বছর পরও মানুষের মনের একেবারে কাছে রয়েছে। পরিচালক জেমস ক্যামেরনের (James Cameron) এই ছবির মাধ্যমে অভিনেতা কেট উইন্সলেট (Kate Winslet) এবং লিওনার্দো ডিক্যাপ্রিও (Leonardo Dicaprio) পরিচিতি পেয়েছিলেন। ডুবন্ত জাহাজে, জ্যাক (লিওনার্দো ডিক্যাপ্রিও) এবং রোজের (কেট উইন্সলেট) সেই শেষ দৃশ্য এখন দর্শকদের মনে তাজা। ছবির আরও বিভিন্ন দৃশ্য চর্চিত। 

সম্প্রতি, অভিনেত্রী কেট উইন্সলেট একটি সাক্ষাৎকারে লিওনার্দোর সঙ্গে তাঁর সম্পর্ক এবং ছবির সঙ্গে তাঁর বন্ধনের কথা বলেছেন। ছবিতে তাঁদের আইকনিক যৌন দৃশ্য (Intimate Scenes) নিয়ে আলোচনার সময় অভিনেত্রী বলেন, তিনি এবং লিওনার্দো দু'জনেই তাঁদের চরিত্রের প্রেমে পড়েছিলেন 'টাইটানিক'-এ। 

 

Kate Winslet on Titatic's Intimate Scene

আরও পড়ুন: সিঁথিতে চওড়া সিঁদুর-হাতে চুড়া, ভিকির হাত ধরে মুম্বইয়ে ক্যাটরিনা

 

কেট বলেন, "আমরা দু'জনেই সেই মুহূর্তে, ছিলাম না। আমরা চরিত্রের মধ্যে একেবারে ডুবে গিয়েছিলাম, যা পর্দায় ফুটে উঠেছে। আসলে, আমার ভিতরের রোজ চরিত্রটি, লিওনার্দো- জ্যাকের প্রেমে পড়েছিল। সেই পরিস্থিতিতে এমনটা অনুভব করতে ভালই লেগেছে।" কেট বলেন যে, তাঁর এবং লিওনার্দোর একটি আদর্শবাদী সম্পর্ক ছিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by sophia (@fairyvsc)

 

ছবির যৌন দৃশ্য প্রসঙ্গে তিনি বলেন- "অসাধারণ অভিজ্ঞতা ছিল। তারপর ক্যামেরা রোলিং বন্ধ হওয়ায়, তিনি উঠে দাঁড়ালেন, চলে গেলেন এবং দৃশ্যটি শেষ হয়ে গেল। আমি সেখানে শুয়ে ভাবছিলাম, কেন দৃশ্যটি শেষ হয়ে গেল, কারণ এটি একটি আনন্দদায়ক অভিজ্ঞতা ছিল।" 

titanic actress kate winslet recalls Intimate scenes

আরও পড়ুন: Haami 2: শুরু 'হামি ২'- শ্যুটিং! লাল্টু চরিত্রে ফের হাজির শিবপ্রসাদ

কেট এবং লিওনার্দোর বন্ধুত্ব এবং ভাল বন্ডিং রয়েছে  এবং তাঁরা একসঙ্গে সেই কাজ করা উপভোগ করেছেন। অভিনেত্রী বলেন যে, তিনি এবং লিওনার্দো ব্যক্তিগত এবং যৌন জীবন নিয়েও একে অপরের সঙ্গে পরামর্শ করেন।