scorecardresearch
 

Haami 2: শুরু 'হামি ২'- শ্যুটিং! লাল্টু চরিত্রে ফের হাজির শিবপ্রসাদ

Haami 2: প্রথমে কথা ছিল ২০২০ সালের মার্চ মাসে শুরু হবে এই ছবির শ্যুটিং। তবে অতিমারীর জন্যেই তা পিছিয়ে যায়। ২০১৮ সালে 'হামি'-র বিপুল সাফল্যের পর, 'হামি ২' নিয়ে দর্শকদের উৎসাহের শেষ নেই।

Advertisement
লাল্টু চরিত্রে শিবপ্রসাদ মুখোপাধ্যায় লাল্টু চরিত্রে শিবপ্রসাদ মুখোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে 'হামি'-র সিক্যুয়েল 'হামি ২'।
  • প্রথমে কথা ছিল ২০২০ সালের মার্চ মাসে শুরু হবে এই ছবির শ্যুটিং।
  • এবারও লাল্টু চরিত্রে অভিনয় করবেন পরিচালক শিবপ্রসাদ নিজেই।  

২০১৮ সালে 'হামি' (Haami) -র বিপুল সাফল্যের পর, 'হামি ২' (Haami 2) নিয়ে দর্শকদের উৎসাহের শেষ নেই। প্রথমে কথা ছিল ২০২০ সালের মার্চ মাসে শুরু হবে এই ছবির শ্যুটিং। তবে অতিমারীর জন্যেই তা পিছিয়ে যায়। আজ অর্থাৎ ১৪ ডিসেম্বর থেকেই শ্যুটিং শুরু হবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy) জুটির পরিচালিত ও উইন্ডোজ প্রোডাকশন হাউজের (Windows Production House) এই ছবির। এবারও লাল্টু চরিত্রে অভিনয় করবেন পরিচালক শিবপ্রসাদ নিজেই।  

সোমবার রাতে 'হামি ২' -তে লাল্টু চরিত্রের প্রথম লুক সকলের সঙ্গে শেয়ার করলেন শিবপ্রসাদ। তবে এবার তাঁর পদবী এবং পেশায় কিছু নতুন চমক থাকবে। পরিচালক- অভিনেতা নিজের লুক প্রকাশ করে পোস্টে লিখেছেন, "তৃতীয়বার লাল্টু। পদবী ও পেশা চমক রইল। কাল থেকে শ্যুটিং শুরু। আশীর্বাদ করুন যেন আপনাদের মন রাখতে পারি। সবার জন্য রইল অনেক হামি।"   

 

 

আরও পড়ুন: খুশিতে ডগমগ ইউভান! রাজ-শুভশ্রী পুত্রের কাণ্ড দেখে ভালোবাসায় ভরালেন নেটিজেনরা

এর আগে, 'রামধনু' ও 'হামি' ছবিতে 'লাল্টু' চরিত্রে অভিনয় করেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছাপোষা বাঙালি এই চরিত্রতে দর্শকেরা তাঁকে, যথেষ্ট পছন্দ করেছিলেন। দুই ছোট্ট বন্ধুর নিখাদ বন্ধুত্বের গল্প বলেছিল 'হামি'। শোনা যাচ্ছে এর দ্বিতীয় ভাগেও সকল অভিনেতারাই থাকবেন তবে, সেই সঙ্গে থাকবে নতুন বেশ কিছু মুখ। ছবির গল্প, লুক, চরিত্র সবেতেই থাকবে কিছু চমক।  

আরও পড়ুন: ক্ষত নিয়েই শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন 'মিঠাই'! আবেগপ্রবণ পোস্ট সৌমিতৃষার

 

Haami 2 upcoming bengali movie

 

প্রসঙ্গত, করোনা অতিমারীর জন্য পিছিয়ে যায় পাইপলাইনে থাকা একগুচ্ছ ছবি। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে শ্যুটিং ফ্লোরে ফিরছে ইন্ডাস্ট্রি, ঘোষণা হচ্ছে বাক্সবন্দী হয়ে থাকা ছবিগুলি মুক্তির তারিখ। উইন্ডোজের চারটি বহু প্রতীক্ষিত ছবি মুক্তি পাবে আগামী বছর। ৪ ফেব্রুয়ারি- 'বাবা বেবি ও', ২০ মে - 'বেলা শুরু', ১৭ জুন - 'লক্ষ্মী ছেলে' এবং সব ঠিক থাকলে, আগামী বছর বড়দিনে অর্থাৎ  ২৩ ডিসেম্বর মুক্তি পাবে 'হামি ২'। 

Advertisement


 

Advertisement