scorecardresearch
 

Bollywood Celebs OTT Debut: গোয়েন্দা থেকে সাহসী অফিসারের চরিত্র, এই বলিউড তারকারা এবার পা রাখছেন ওটিটি -তে

Bollywood Celebs in OTT: অনেকেই ওটিটি-র প্রতি বেশি আগ্রহ দেখাচ্ছেন। অনুগামীরা যা দেখতে পছন্দ করেন, অভিনেতারাও সেরকম কাজ করেই আনন্দ পান। জানুন কোন বলি তারকারা ২০২৩ সালে ওটিটি-তে পা রাখতে চলেছেন।

Advertisement
সারা আলি খান, সিদ্ধার্থ মালহোত্রা ও করিনা কাপুর সারা আলি খান, সিদ্ধার্থ মালহোত্রা ও করিনা কাপুর

ডিজিটাল মাধ্যমের গুরুত্ব আরও বেশি করে বুঝিয়ে করোনা অতিমারী। এই অতিমারীর পর সকলের দৃষ্টিভঙ্গি অনেক বদলেছে। বর্তমানে বড় পর্দা থেকেও বেশি ভাল রাজত্ব করছে জাতীয় ওটিটি প্ল্যাটফর্মগুলি (OTT Platform)। সে দিন চলে গেছে যখন বলিউড তারকারা বড় পর্দা ছাড়া অন্য প্ল্যাটফর্মে কাজ করতে লজ্জা পেতেন। এখন প্যান ইন্ডিয়ার সময়। প্রতিটি প্ল্যাটফর্মে প্রতিটি অভিনেতারা তাঁদের দক্ষতা প্রমাণ করছেন। এখন সত্যিই শিল্পীর সীমা নেই। যে কারণে বি টাউনের তাবড় তারকারাও ওটিটিতে পা রাখছেন (OTT Debut)। 

করিনা কাপুর থেকে সিদ্ধার্থ মালহোত্রা, এমনকী বরুণ ধাওয়ান,  একে একে ওয়েব সিরিজ করছেন। ওটিটি প্ল্যাটফর্মে বলিউড তারকাদের অনেক ছবি মুক্তি পেয়েছিল করোনাকালে। সে অভ্যাস থেকে গেছে এখনও দর্শকদের। অনেকেই ওটিটি-র প্রতি বেশি আগ্রহ দেখাচ্ছেন। অনুগামীরা যা দেখতে পছন্দ করেন, অভিনেতারাও সেরকম কাজ করেই আনন্দ পান। জানুন কোন বলি তারকারা ২০২৩ সালে ওটিটি-তে পা রাখতে চলেছেন।

আরও পড়ুন: বুড়িবালামের যুদ্ধ ফুটে উঠবে 'বাঘা যতীন'-এ, ওড়িশায় শ্যুটিংয়ের ছবি শেয়ার করলেন দেব

করিনা কাপুর: বি-টাউনের বেগম অর্থাৎ করিনা কাপুর বর্তমানে তাঁর নতুন সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত। যদিও সিরিজটির নাম এখনও জানা যায়নি। তবে এটি জাপানি উপন্যাস 'দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স'-র কাহিনি অবলম্বনে একটি প্রেমের গল্প। এই সিরিজে করিনার সঙ্গে সজয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভর্মাকেও রয়েছেন।

সিদ্ধার্থ মালহোত্রা: সিদ্ধার্থ মালহোত্রা সম্প্রতি ওটিটি-তে 'মিশন মজনু' ছবি দিয়ে আত্মপ্রকাশ করেছেন। তবে এখন তিনি সিরিজেও আত্মপ্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। রোহিত শেঠির সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ দেখা যাবে অভিনেতাকে। এটি ৮ এপিসোডের একটি সিরিজ হবে। সিদ্ধার্থ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন বিবেক ওবেরয় এবং শিল্পা শেঠি।

বরুণ ধাওয়ান: সম্প্রতি 'সিটাডেল'-র ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। এখানে প্রিয়াঙ্কা চোপড়ার লুকও বেশ প্রশংসিত। অনেকরই অজানা, এই সিরিজে বরুণ ধাওয়ানকেও দেখা যাবে। অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে বরুণকে। যদিও তাঁর চরিত্র এখন পর্যন্ত রহস্যই রয়ে গেছে। এই সিরিজটি পরিচালনা করেছেন রুশো ব্রাদার্স।

Advertisement

আরও পড়ুন: এই ৫ টলি জুটির ব্রেকআপে মন ভেঙেছিল ফ্যানেদের, এখনও চর্চায় প্রেম কাহিনি

সোনাক্ষী সিনহা: সোনাক্ষী সিনহা অনেক নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয় করেছেন। এবারও পুলিশ অফিসারের ভূমিকায় ওটিটি পা রাখছেন অভিনেত্রী। 'দাহদ' থ্রিলার সিরিজ অভিনয় করবেন সোনাক্ষী। এই সিরিজে এছাড়াও দেখা যাবে বিজয় ভর্মা এবং সোহম শাহকে। এই সিরিজ ইতিমধ্যেই অনেক আন্তর্জাতিক প্ল্যাটফর্মে প্রশংসা কুড়িয়েছে।

সারা আলি খান: সারা আলি খান 'আতরঙ্গি রে' ছবির মাধ্যমে সকলের মন জয় করেছিলেন। এবার ওটিটি-তে ডেবিউ করবেন বলিউড অভিনেত্রী। এই ছবিতে মুক্তিযোদ্ধা ঊষার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সারাকে।

 

Advertisement