scorecardresearch
 
 

Ditipriya-Saurav: বিক্রম-রূপসার দলে দিতিপ্রিয়া- সৌরভ! আসছে মিউজিক্যাল থ্রিলার 'রুদ্রবীণার অভিশাপ'

Ditipriya Roy- Saurav Das: 'হইচই' (Hoichoi) -র জনপ্রিয় ওয়েব সিরিজ 'তানসেনের তানপুরা'র (Tansener Tanpura) তৃতীয় সিজনে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও রূপসা চট্টোপাধ্যায়ের (Rupsa Chatterjee) সঙ্গে দেখা যাবে দিতিপ্রিয়া রায় ও সৌরভ দাসকে (Saurav Das)।

সৌরভ দাস ও দিতিপ্রিয়া রায় সৌরভ দাস ও দিতিপ্রিয়া রায়
হাইলাইটস
  • 'তানসেনের তানপুরা'র তৃতীয় সিজনে রয়েছেন দিতিপ্রিয়া -সৌরভ।
  • এই সিজন 'রুদ্রবীণার অভিশাপ'ও মিউজিক্যাল থ্রিলার।
  • আগের দুটি সিজনে দর্শকদের মন জয় করেছেন বিক্রম ও রূপসা।

Rudrabinar Obhishaap: মাস দুয়েক আগে রানিমার জার্নি শেষ হয়েছে। 'করুণাময়ী রানী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni) -তে রানিমার জীবনাবসান হওয়ার পর নতুন জার্নি শুরু করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার তিনি ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) পা রেখেছেন। এই খবর আগেই চাউর হয়েছে। 'হইচই' (Hoichoi) -র জনপ্রিয় ওয়েব সিরিজ (Web Series) 'তানসেনের তানপুরা'র (Tansener Tanpura) তৃতীয় সিজনে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও রূপসা চট্টোপাধ্যায়ের (Rupsa Chatterjee) সঙ্গে দেখা যাবে তাঁকে। তবে একা দিতিপ্রিয়া না, সেই সঙ্গে এই সিরিজে যোগ হল আরও একজনের নাম। 

'তানসেনের তানপুরা'র আগের দুটি সিজনে দর্শকদের মন জয় করেছেন বিক্রম ও রূপসা। পর্দায় আলাপ -শ্রুতির জুটির এই সিরিজের আরও একটি সিজন দেখার জন্যে অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। তৃতীয় সিজন 'রুদ্রবীণার অভিশাপ'ও (Rudrabinar Obhishaap) মিউজিক্যাল থ্রিলার (Musical Thriller)। বিক্রম, রূপসা, দিতিপ্রিয়া ছাড়াও রয়েছেন সৌরভ দাস (Saurav Das)। দিতিপ্রিয়াকে দেখা যাবে সাজ চরিত্রে এবং সৌরভ অভিনয় করবেন নাদেরের ভূমিকায়। 

Rudrabinar Obhishaap

শুক্রবার, 'হইচই' সিজন ৫ ঘোষণা হওয়ার পর থেকেই সিরিজের এই সিজনের নাম নিশ্চিত জানা গেছে। সেই সঙ্গে প্রকাশ্যে  আসা প্রথম ঝলক থেকে মিলেছে নাদের - সাজের খবর। ওয়েব দুনিয়ায় সৌরভ অতি পরিচিত মুখ। এর আগে 'হইচই'-র'মন্টু পাইলট', 'চরিত্রহীন'-র মতো সিরিজে যথেষ্ট প্রশংসিত সৌরভ। অন্যদিকে এটাই দিতিপ্রিয়ার ওয়েবে হাতেখড়ি। এই অভিযান আরও রহস্য উন্মোচনের জন্য প্রস্তুত। একটি অব্যক্ত ঘটনা এবং একটি প্রাচীন অভিশাপ প্রত্যেকের অতীত পরিবর্তন করবে। এমনকী নিজেদের প্রতি ধারণাও বদলে যাবে তাঁদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

 

আরও পড়ুন:  নতুন মাইলফলক 'হইচই'-র! ২০ টি ওয়েব সিরিজ সহ একাধিক চমক

 

দীর্ঘ চার বছর ধরে তৈরি হওয়া রানিমার ইমেজ ধীরে ধীরে ভাঙছেন দিতিপ্রিয়া। তার জন্যে সাময়িক বিরতিও নিয়েছিলেন। বোঝাই যাচ্ছিল বড় কিছু আসতে চলেছে। শুধু তাই নয় নতুন ওয়েব সিরিজে নিজের লুক নিয়েও যথেষ্ট এক্সপেরিমেন্ট করেছেন অভিনেত্রী। ছোট করে কাটা চুল, কখনও ওয়েস্টার্ন তো কখনও ইন্দো- ওয়েস্টার্নে একেবারে ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া সকলের নজর কেড়ে এই মুহূর্তে 'টক অফ দ্য টাউন'।

আরও পড়ুন: 

এর আগে 'রানী রাসমণি' শেষ হওয়ার সময় আবেগপ্রবণ হয়ে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, "এই চার বছরে অনেক ভাল মুহূর্ত রয়েছে, অনেক কাজ শিখেছি। সেই সঙ্গে দর্শকদের এত ভালোবাসা পেয়েছি। সেই সব কিছু আমার সঙ্গে সারা জীবন থেকে যাবে। রানিমায়ের দয়াময়ী ও প্রতিবাদী দিকটা নিজের মধ্যে সব সময় রাখার চেষ্টা করবো।"   

আরও পড়ুন: 

২০১৯ সালে স্ট্রিমিং হওয়া জনপ্রিয় ওয়েব সিরিজগুলি মধ্যে একটি ছিল 'তানসেনের তানপুরা'। সুর, রহস্যে ভরপুর এই সিরিজের মাধ্যমেই ওয়েবে আত্মপ্রকাশ হয়েছিল বিক্রমের। একে জনপ্রিয় সিরিজ, এবার তার মধ্যে জুড়েছে আরও দুই জনপ্রিয় অভিনেতার নাম। বলাই বাহুল্য দর্শকদের প্রত্যাশা অনেকটাই রয়েছে 'রুদ্রবীণার অভিশাপ' থেকে। প্রসঙ্গত, 'হইচই' সিজন ৫ -এই আসছে, সৌরভের ইয়েব সিরিজ 'মন্টু পাইলট' ২।