scorecardresearch
 

Dakghor Trailer : একটা চিঠি বদলে দিল সুহোত্র-দিতিপ্রিয়ার জীবন, সামনে এল 'ডাকঘর'-এর ট্রেলার

পুরো ট্রেলারটি দেখার পর এটা দামোদর ও মঞ্জরী তথা সুহোত্র ও দিতিপ্রিয়ার প্রেমের অ্যাখান মনে হলেও আদপে কিন্তু সেটা নয়। ট্রেলারের শেষে বেশ বোঝা গেল একটি চিঠি যে অনেক কিছুই বদলে দিতে পারে। এই সিরিজে মঞ্জুরীর চরিত্রে দিতিপ্রিয়াকে দেখে আয় খুকু আয়-এ তাঁর চরিত্রের কথা মনে পড়ে যেতে পারে।

Advertisement
ডাকঘর সিরিজের পোস্টার ডাকঘর সিরিজের পোস্টার
হাইলাইটস
  • রবিবার মুক্তি পায় 'ডাকঘর' ওয়েব সিরিজ
  • পুরো ট্রেলারটি দেখার পর এটা দামোদর ও মঞ্জরী তথা সুহোত্র ও দিতিপ্রিয়ার প্রেমের অ্যাখান মনে হলেও আদপে কিন্তু সেটা নয়
  • ট্রেলারের শেষে বেশ বোঝা গেল একটি চিঠি যে অনেক কিছুই বদলে দিতে পারে

গ্রামের নাম হাগদা। একটা ভাঙাচোরা পোস্টঅফিস আর তার কোয়ার্টার, সেখানে নাকি ভূত থাকে। এই গুজবের ওপর ভর করেই পোস্টঅফিসের সামনে এসে দাঁড়ায় সব গ্রামবাসীরা। সকাল সকাল পোস্ট অফিসের মধ্যে আওয়াজ শুনে সকলেই ভয় পেয়ে গিয়েছিলেন। সাহস করে দরজায় ঢিল মারতেই সেখান থেকে বেরিয়ে এলেন নতুন পোস্ট মাস্টার দামোদর দাস। প্রথমে নতু পোস্টমাস্টারকে দেখে ভয় পেলেও পরে তাঁর স্বাগত হয় গাঁদাফুলের মালা ও ভাঙা চেয়ার দিয়ে। রবিবার মুক্তি পাওয়া 'ডাকঘর' ওয়েব সিরিজের ট্রেলারের শুরুটা খানিকটা এরকমই ছিল।  

'ডাকঘর'-এর ট্রেলার
পুরো ট্রেলারটি দেখার পর এটা দামোদর ও মঞ্জরী তথা সুহোত্র ও দিতিপ্রিয়ার প্রেমের অ্যাখান মনে হলেও আদপে কিন্তু সেটা নয়। ট্রেলারের শেষে বেশ বোঝা গেল একটি চিঠি যে অনেক কিছুই বদলে দিতে পারে। এই সিরিজে মঞ্জুরীর চরিত্রে দিতিপ্রিয়াকে দেখে আয় খুকু আয়-এ তাঁর চরিত্রের কথা মনে পড়ে যেতে পারে। যদিও সেই চরিত্রের সঙ্গে মঞ্জরীর চরিত্র একেবারেই আলাদা। 

আরও পড়ুন: Ditipriya- Suhotra: প্রেম করছেন দিতিপ্রিয়া- সুহোত্র? 'রানিমা' সোশ্যালে লিখলেন, 'ইটজ অফিসিয়াল...'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

দামোদর-মঞ্জরীর প্রেম
অন্যদিকে পোস্টমাস্টার দামোদর দাসের ভূমিকায় দেখা গেল সুহোত্র মুখোপাধ্যায়কে। ট্রেলারে দেখা যায় গ্রামের ভাঙা পোস্ট অফিস ও কোয়ার্টারেই গুছিয়ে নিয়ে থাকতে শুরু করেন দামোদর, তাঁর সঙ্গে গ্রামের কিশোরী মঞ্জুরীর সখ্যতা তৈরি হয়। সেই সখ্যতা গ্রামের হাওয়ায় বাড়তে যখন শুরু করে তখনই একটা চিঠি এসে সবকিছু বদলে দেয়। চিঠির কারণে চলে যায় একটি প্রাণ। টানাপোড়েন শুরু হয় দামোদরের জীবন নিয়েও। গ্রামের মেঠো সুরের প্রেমের পাশাপাশি রয়েছে টানটান উত্তেজনা। এখানে ঠিক কোন চিঠির রহস্য খোলা হবে তা নিয়েই গোটা ডাকঘর সিরিজটি। 

Advertisement

আরও পড়ুন: Dakghor series teaser: সুহোত্রর জন্য দিতিপ্রিয়ার চিঠি এল 'ডাকঘর'-এ, প্রকাশ্যে আগামী সিরিজের টিজার

কবে দেখানো হবে
ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই ওয়েব সিরিজের ট্রেলার দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই ওয়েব সিরিজের সঙ্গে অনেকেই 'পঞ্চায়েত' নামক তুমুল জনপ্রিয় হিন্দি সিরিজের মিল খুঁজে পেয়েছেন। 'ডাকঘর' সিরিজেও পঞ্চায়েত সিরিজের মতোই দেখা যাবে গ্রামীণ ঘটনাগুলি সঙ্গে রাজনৈতিক টানাপোড়েন। ট্রেলারের শুরুতে অভিনেতা কাঞ্চন মল্লিকের সহজ-সরল রূপ দেখা গেলেও পরে তাঁর অন্য রূপও উঠে এসেছে। ট্রেলারে দেখা মিলেছে অতনু বর্মনের। গোটা ট্রেলারেই গ্রাম বাংলার সবুজ রূপকে তুলে ধরা হয়েছে। পরিচালক অভ্রজিৎ সেনের এই সিরিজ প্রেমের মাসেই স্ট্রিমিং হবে হইচইতে। ২৪ ফেব্রুয়ারি থেকে তা দেখা যাবে আর জানা যাবে চিঠির আসল রহস্য।    

Advertisement