scorecardresearch
 
 

এবার হাতের নাগালে ডলি, শ্রীরূপা, রেনুরা! ওটিটি-তে আসছে 'গুলদস্তা'

গত বছর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল পরিচালক অর্জুন দত্তর (Arjunn Dutta) ছবি 'গুলদস্তা' (Guldasta)। এবার সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে এই ছবি। 

এবার ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে 'গুলদস্তা' এবার ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে 'গুলদস্তা'
হাইলাইটস
  • গত বছর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল পরিচালক অর্জুন দত্তর ছবি 'গুলদস্তা'।
  • এবার সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে এই ছবি। 
  • বড় পর্দায় মুক্তির পরে দর্শকদের থেকে বিশেষ সমাদর পেয়েছে 'গুলদস্তা'।

সমাজের যে কোনও স্তরেই নারীর সঙ্গে লড়াই শব্দটা কেমন জড়িয়ে রয়েছে। কখনও বাইরের সমাজ, তো কখন পরিবার, লড়াই জারি থাকে। আবার সবকিছুকে ছাপিয়ে যায় নিজের সঙ্গে নিজের দ্বন্দ্ব। পরিচালক অর্জুন দত্তর (Arjunn Dutta) ছবি 'গুলদস্তা' (Guldasta) এমনই এক ন্যায়-অন্যায়ের দ্বন্দ্বের গল্প। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল গত ২১ অক্টোবর, দুর্গাপুজোর সময়। এবার ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে এই ছবি। 

 দীর্ঘদিন তালাবন্দ থাকার পর গত বছর পুজোর আগে লকডাউনের নিয়ম শিথিল হওয়ার পর মুক্তি পেয়েছিল বেশ কয়েকটি বাংলা ছবি। সেই সময়ই বড় পর্দায় মুক্তির পরে দর্শকদের থেকে বিশেষ সমাদর পেয়েছে 'গুলদস্তা'। কিন্তু পরিস্থিতির জন্য বহু দর্শক হলমুখী হননি। এবার বিপুল সংখ্যক দর্শকেরা বাড়িতে বসেই উপভোগ করতে পারবেন এই ছবি। অঙ্কিত দাস ও সুরেশ তোলানি নিবেদিত, 'রূপ প্রোডাকশন' প্রযোজিত 'গুলদস্তা'-তে মুখ্য চরিত্রে রয়েছেন তিন অভিনেত্রী। স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) ও দেবযানী চট্টোপাধ্যায় (Debjani Chatterjee)। এছাড়াও রয়েছেন ঈশান মজুমদার, অনুরাধা মুখোপধ্যায়, অনুভব কাঞ্জিলালের মতো অভিনেতারা।

guldasta world premiere

ছবিতে স্বস্তিকার চরিত্রের নাম ডলি বাগরি। ডলির ভূমিকায় অভিনয় করার স্বার্থেই ওজন বাড়াতে হয়েছিল স্বস্তিকাকে। ফ্লোরে বসে তাঁকে পরিমাণে খেতে দেখে অবাক হতেন অনেকেই। তবে স্বস্তিকা বরাবরই জানিয়ে থাকেন খেতে ভালবাসেন তিনি। এছাড়া শ্রীরূপার চরিত্রে অর্পিতা এবং রেনু চরিত্রে দেবযানী অভিনয় করেছেন। 

আরও পড়ুন: মন খারাপ? সরাসরি ফোন করতে পারেন সন্দীপ্তাকে 

guldasta movie গুলদস্তা

অর্পিতা আগে অর্জুনের পরিচালনায় কাজ করলেও স্বস্তিকা প্রথমবার জুটি বেঁধেছিলেন পরিচালকের সঙ্গে। গুলদস্তায় অন্যরকম চরিত্রেই পর্দায় দেখা মিলেছে সকলের। শোনা যায় শ্যুটিং ফ্লোরে নাকি মেকআপ ভ্যানের বাইরেই থাকতে পছন্দ করতেন স্বস্তিকা। অনুরাগীদের ভিড় হওয়ার আশঙ্কায় কেউ ভেতরে যেতে বললে নায়িকার অকপট উত্তর আসতো, "এই লুকে আমায় কেউ চিনতে পারবে না।" ডলি চরিত্রটি সম্পর্কে আগে অভিনেত্রী জানিয়েছিলেন, খুব বেশি অবাঙালি চরিত্রে অভিনয় করেননি তিনি। সে কারণেই এই চরিত্রটার প্রতি আকৃষ্ট হয়েছেন। আর অর্পিতার সঙ্গে কাজ করতে পারার সুযোগটাও ছাড়তে চাননি তিনি। 

আরও পড়ুন: "অ্যাই শোনো না..." থেকে "এই এদিকে আয়"! 'মৌচাক' রিলিজ়ের আগে খোলামেলা আড্ডায় 'মৌ-বৌদি' 

আগামী ১৯ জুন 'জি ফাইভ প্রিমিয়াম'-এ ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার হতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি 'গুলদস্তা'-র।