scorecardresearch
 

Indu 2: কে পাঠিয়েছিল বিষ পাতা? আসছে আরও টানটান রহস্যে ভরা 'ইন্দু ২'

Indu 2 Web Series: শুরুতে যে রহস্য দানা বেঁধেছিল, এবার তা আরও জোরালো হবে। প্রকাশ্যে আসা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, 'ইন্দু'-র এই সিজনও টানটান রহস্যে ভরা।   

Advertisement
'ইন্দু ২' -র নেপথ্য দৃশ্য 'ইন্দু ২' -র নেপথ্য দৃশ্য

দর্শকদের অপেক্ষার অবসান। সিজন ১ -র দারুণ সাফল্যের পর আসছে 'ইন্দু ২' (Indu 2)। প্রথম সিজনে বিয়ে হয়েছিল ইন্দুর। কিন্তু এবার নিয়তির লিখনে স্বামীকে হারিয়ে সে বিধবা। শুরুতে যে রহস্য দানা বেঁধেছিল, এবার তা আরও জোরালো হবে। প্রকাশ্যে আসা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, এই সিজনও টানটান রহস্যে ভরা।   

'ইন্দু ২'-এ রয়েছে অনেক বেশী নাটকীয় মোড়। যার ফলে পারিবারিক সমীকরণ। পরিবারে ঘটে যাওয়া সমস্ত দুর্ঘটনার পিছনে কে রয়েছে, সে প্রশ্নের উত্তর প্রতি মুহূর্তে খুঁজবে দর্শক। এবার পরিবারে ঘটে যাবে দ্বিতীয় মৃত্যু- ইন্দুর স্বামী, সৌগত। বিয়ের তত্ত্বে বিষ পাতা পাওয়া থেকে শুরু করে, শ্বশুরবাড়িতে প্রবেশে বাঁধা পায় ইন্দু। এছাড়াও বিভিন্ন হুমকি সে পেতেই থাকে, বারবার সুস্থ- স্বাভাবিক সংসার- বৈবাহিক জীবন কাটানোয় বাঁধা আসে তার।

 

Indu 2 trailer launches hoichoi web series Ishaa Saha

শেষমেশ সমস্ত জট কি খুলতে পারবে ইন্দ্রাণী অর্থাৎ ইন্দু? ট্রেলারের শেষে ইন্দুর মুখে শোনা যাচ্ছে 'কে বিষ পাতা পাঠিয়েছিল, তা আমি জেনে গিয়েছি...।' এই সংলাপ থেকে আশা করা যায়, এবার ধরা পড়বে আসল অপরাধী এবং তার উদ্দেশ্য। 

আরও পড়ুন: ফ্লাইং কিস দিয়ে ট্রোলারদের শ্রীলেখা বললেন, 'বাবু...', ইনস্টা VIDEO ভাইরাল

 

Indu 2 trailer launches hoichoi web series Ishaa Saha

সাহানা দত্ত (Sahana Dutta) নির্মিত ও অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee) পরিচালিত 'ইন্দু ২' -তে অভিনয় করছেন ইশা সাহা (Ishaa Saha), চন্দ্রনিভ মুখোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায়, মানালী দে, মানসী সিনহা, পায়েল দে, মিমি দত্ত, যুধাজিৎ সরকার এবং তনিকা বসু। আগামী  ২০ জানুয়ারি 'হইচই' (Hoichoi) -তে স্ট্রিমিং শুরু হবে 'ইন্দু ২'।

Advertisement

আরও পড়ুন: 'ড্যানি ডিটেকটিভ'-র গল্প এবার বড় পর্দায়, আসছে অঞ্জনের 'রিভলবার রহস্য'

 

Indu 2 trailer launches hoichoi web series Ishaa Saha

ইশা সাহা জানালেন, "আমি আনন্দিত যে 'ইন্দু ২'-র ট্রেলার অবশেষে প্রকাশ্যে এসেছে। 'ইন্দু' যে পরিমাণ ভালোবাসা পেয়েছে এবং দ্বিতীয় সিজন নিয়ে দর্শকদের অপেক্ষা ও প্রত্যাশা দেখে আমি সত্যিই অবাক হয়েছি। এই সিজন চমকে ভরা এবং আমি আশা করি যে দর্শকেরা প্রথম সিজনের মত এবারও দারুণ পছন্দ করবেন।" 

 

 

আরও পড়ুন: সমকামী প্রেমের গল্পে প্রান্তিক, গায়ক রূপে সামনে আসবেন ঋষভ

সাহানা দত্তর কথায়,  "এই সিজনে এমন অনেক প্রশ্নের উত্তর মিলবে, যা আগের সিজনে দর্শকদের মনে দানা বেঁধেছিল। 'ইন্দু ২'-এ রহস্য আরও ঘনীভূত হবে। এই সিরিজের গোটা টিম সত্যিই কঠোর পরিশ্রম করেছে যাতে, দর্শকেরা সম্পূর্ণ বিনোদনের স্বাদ পায় ।"  

 

Advertisement