scorecardresearch
 

Revolver Rohosshyo: 'ড্যানি ডিটেকটিভ'-র গল্প এবার বড় পর্দায়, আসছে অঞ্জনের 'রিভলবার রহস্য'

Anjan Dutt- Revolver Rohosshyo: ছবির গোটা ট্রেলার জুড়ে দর্শকদের সঙ্গে কথা বলে গিয়েছেন ছবির নায়ক (সুপ্রভাত)। কখনও গোয়েন্দা হওয়ার কথা ভাবেনি সে। ম্যাজিক দেখিয়েই জীবন চলে যেত তার।

Advertisement
সুপ্রভাত দাস, অঞ্জন দত্ত ও তনুশ্রী চক্রবর্তী সুপ্রভাত দাস, অঞ্জন দত্ত ও তনুশ্রী চক্রবর্তী

ড্যানি ডিটেকটিভের (Danny Detective) -র গল্প এবার বড় পর্দায়। আসলে অঞ্জন দত্তর (Anjan Dutt) নতুন ছবি 'রিভলবার রহস্য' (Revolver Rohosshyo)। এই ছবি যে শুধুই রহস্যে মোড়া গোয়েন্দা গল্প না, সে ইঙ্গিত মিলছে সম্প্রতি প্রকাশ্য আসা ট্রেলার থেকে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুপ্রভাত দাস (Suprabhat Das), তনুশ্রী চক্রবর্তী (Tnusree Chakraborty) ও অঞ্জন দত্ত নিজে। 

এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুজন (নীল) মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, শোয়েব কবীর, রানা গুহ, সুদীপা বসু, চন্দন সেন, তনিকা বসু, ছন্দক চৌধুরী সহ অন্যান্য শিল্পীরা। পরিচালনা ছাড়াও ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অঞ্জন দত্ত। সঙ্গীত পরিচালনা ও সৃজনশীল প্রযোজনা, অঞ্জন পুত্র নীল দত্তর। 'রিভলবার রহস্য'-র সিনেমাটোগ্রাফি করেছেন প্রভাতেন্ডু মন্ডল। 

Revolver Rohoshyo anjan dutt film

 

আরও পড়ুন: 'পাঠান'-র দৃশ্য ছেঁটে ফেলার গুজব, সেন্সর বোর্ডের অনুমোদন পায়নি শাহরুখের ছবি

গোটা ট্রেলার জুড়ে দর্শকদের সঙ্গে কথা বলে গিয়েছেন ছবির নায়ক (সুপ্রভাত)। ম্যাজিক দেখিয়েই জীবন চলে যেত, কখনও গোয়েন্দা হওয়ার কথা ভাবেনি সে। হঠাৎ এক ব্যক্তির পাল্লায় পড়ে, পরিস্থিতির চাপে বদলে যায় তার জীবন। গোয়েন্দা হয়ে উঠতে হয়ে তাকে। ছবি মুক্তির তারিখ এখনও সামনে না এলেও, শীঘ্রই প্রেক্ষাগৃহে আসবে 'রিভলবার রহস্য'। দেজ পাবলিকেশনের, অঞ্জন দত্তের লেখা বই 'ড্যানি ডিটেকটিভ আইএনসি'-র একটি কাহিনির উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে এই ছবি।    

 

 

আরও পড়ুন: 'কান্তারা'-কে টেক্কা দিল 'অবতার ২'! বলিউডের টপ বক্স অফিস রেকর্ড ভাঙার সম্ভাবনা

'রিভলবার রহস্য'-তে ফুটে উঠবে একজন সাধারণ ক্রাইম রিপোর্টার সুব্রত শর্মার গল্প, যে চাকরি হারিয়ে ড্যানি ডিটেকটিভ আইএনসি নামক একটি ডিটেকটিভ এজেন্সিতে কাজ শুরু করে। এই গোয়েন্দা সংস্থার সেক্রেটারি হিসাবে একটি অস্থায়ী কাজ নেয় সুব্রত। তমালি নামে এক নিখোঁজ মহিলাকে খুঁজে বের করার জন্য নিযুক্ত হয় সুব্রত। নতুন পেশার এই জগৎ তার কাছে অচেনা- অজানা। অনুসন্ধান করার সময় নানা বিপদ ও ষড়যন্ত্রের শিকার হতে হয় তাকে। রহস্য সমাধানে গিয়ে আবার প্রেমেও পড়ে। একজন সাধারণ মানুষের পরিস্থিতির চাপে পড়ে গোয়েন্দা হয়ে ওঠার মজার, অ্যাকশন ও রহস্যে মোড়া গল্পই  'রিভলবার রহস্য' ছবিতে সাজিয়েছেন পরিচালক।      

Advertisement

 

Advertisement