scorecardresearch
 

Karagar Part 2: প্রথম সিজনে বোনা রহস্যের জট খুলবে এবার? আসছে চঞ্চলের 'কারাগার পার্ট ২'

Karagar Part 2 -Chanchal Chowdhury: সৈয়দ আহমেদ সওকি পরিচালিত, হইচই ওটিটি প্ল্যাটফর্মের 'কারাগার' দারুণ সাড়া ফেলেছিল দুই বাংলায়। দর্শক মনে যে রহস্য দানা বেঁধেছিল সিরিজের প্রথমে সিজনে, তা উন্মোচন হবে দ্বিতীয় সিজনে।

Advertisement
'কারাগার পার্ট ২'-র লুকে চঞ্চল চৌধুরী 'কারাগার পার্ট ২'-র লুকে চঞ্চল চৌধুরী

'তুই আইসিস...?' ঠিক এই কথাই একজন মূক- বধির জেলবন্দীর মুখে শুনে অবাক হয়েছিলেন দর্শকেরা। গোটা সিজন জুড়ে যে সাইন ল্যাঙ্গুয়েজে মনের ভাব প্রকাশ করল, সে হঠাৎ শেষ মুহুর্তে কথা বলে উঠল। কথা হচ্ছে 'কারাগার' (Karagar)-র ১৪৫ নম্বর কুঠুরির রহস্যজনক বন্দীকে নিয়ে। সৈয়দ আহমেদ সওকি (Syed Ahmed Shawki) পরিচালিত, হইচই (Hoichoi) ওটিটি প্ল্যাটফর্মের এই সিরিজ দারুণ সাড়া ফেলেছিল দুই বাংলায়। দর্শক মনে যে রহস্য দানা বেঁধেছিল সিরিজের প্রথম সিজনে, তা উন্মোচন হবে দ্বিতীয় সিজনে। আসছে 'কারাগার পার্ট ২' (Karagar Part 2)। ট্রেলার প্রকাশ্যে আসতেই উত্তেজনা তুঙ্গে।  

৫০ বছরের এক তালাবন্ধ জেল কুঠুরিতে হঠাৎ হাজির হয়, ২৫০ বছরের পুরনো এক দাগী অপরাধী। গোটা জেল কর্তৃপক্ষ কিছুতেই কোনও হিসাব মেলাতে পারে না। অনেক প্রচেষ্টার পর ইশারায় কথা বলে জানা যায়, যে মীরজাফরকে খুন করেছে সে...। তার অতীত জেনে হতবাক সকলে। 'কারাগার'-র প্রথম সিজনে দানা বাঁধতে থাকে নানা রহস্য। কী? কেন? কীভাবে? ইত্যাদি নানা প্রশ্ন ঘুরতে থাকে দর্শকের মনে।  

 

Karagar Part 2 trailer chanchal chowdhury

আরও পড়ুন: 'বাহুবলী লাইটস!' ঈশানের মাথায় শিবলিঙ্গ দেখে হাসির রোল নেটপাড়ায়

'কারাগার পার্ট ২'-র ট্রেলারে (Karagar 2 Trailer) রয়েছে এক চমক। একেবারে ভিন্ন লুকে দেখা যাবে ডেভিড অ্যাডামস অর্থাৎ চঞ্চল চৌধুরীকে (Chanchal Chowdhury)। এখন প্রশ্ন উঠছে, তাহলে কি দ্বৈত চরিত্রে রয়েছেন তিনি? এই প্রশ্নের উত্তর এখনই দিতে নারাজ টিমের কেউই। তবে তা যে 'কাহানি ম্যায় ট্যুইস্ট' আনবে, তা বোঝাই যাচ্ছে। সিরিজে উঠে আসবে ১৯৭১-র মুক্তিযুদ্ধের কথাও। রহস্যময় ব্যক্তির পরিচয়ের পিছনে রয়েছে কোন আসল সত্যি? এই গল্প কি জ্বালাবে আগুন, নাকি পাবে এক নতুন কিনারা? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ২২ ডিসেম্বর থেকে। বড়দিনের আগেই এই দিন থেকে হইচই-তে স্ট্রিমিং হবে 'কারাগার পার্ট ২'।

Advertisement

 

'কারাগার'-র আগে 'তকদির' নামে একটি ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করেছিলেন সৈয়দ আহমেদ শাওকী ও চঞ্চল চৌধুরী। 'হাওয়া' অভিনেতার কথায়, পরিচালক তাঁকে একটি বাক্যে সারমর্ম বুঝিয়েছিলেন গল্পের। আর তাতেই তিনি সম্মতি জানান, এই চরিত্রে অভিনয় করতে।

আরও পড়ুন: বর্ষশেষে 'দিলখুশ' অনুরাগীরা, আবার গায়ক রূপে প্রশংসা কুড়াচ্ছেন অনির্বাণ

 

Karagar Part 2 trailer chanchal chowdhury

অভিনেতা জানালেন, "কারাগার পার্ট ১ -এ  দারুণ সাড়া পেয়েছি। এই ভালোবাসা, প্রতিক্রিয়া এবং প্রশংসা সত্যিই 'কারাগার'-র গোটা টিমের কাছে খুব গুরুত্বপূর্ণ। দ্বিতীয় সিজনে যতটা চমক রয়েছে, ট্রেলার শুধুমাত্র তার একটি আভাস মাত্র। এই সিজনে আমার দুটি একেবারে ভিন্ন লুক রয়েছে। যদিও আমি সে বিষয়ে এখনই খুব বেশি কিছু বলব না। তবে এটুকু বলতে পারি যে, গল্পটি যেভাবে ফুটিয়ে তোলা হয়েছে, তা দর্শকেরা পছন্দ করবেন। আশা করি সকলের প্রত্যাশা পূরণ করতে পারব এবং প্রথম সিজনে সকলের থেকে যতটা ভালবাসা পেয়েছি, তার থেকে অনেক বেশি পাব।"

 

Karagar Part 2 trailer chanchal chowdhury

আরও পড়ুন: ব্যবসায়ীকে 'হানি ট্র্যাপ', ভয় দেখিয়ে ৮০ লক্ষ টাকা হাতাল বিখ্যাত ইউটিউবার

সৈয়দ আহমেদ শাওকী জানালেন, "কারাগার -এ আমি এমন একটি গল্প বলতে চেয়েছিলাম যা দেখে অবিশ্বাস্য মনে হয়, কিন্তু এর ভিতরে অন্ধকার সত্যির স্তর রয়েছে। আমি আনন্দিত যে সীমানা পেরিয়ে দর্শকরা এই সিরিজটি এতটা পছন্দ করেছেন। দ্বিতীয় সিজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনেকে। আমি আন্তরিকভাবে আশা করি যে, আমরা- টিম 'কারাগার', দর্শকদের ভাল মানযুক্ত বিনোদন দিতে পারব এবং আমাদের কঠোর পরিশ্রম সার্থক হবে।" 


 

Advertisement