scorecardresearch
 

Gouri Elo Trolled: 'বাহুবলী লাইটস!' ঈশানের মাথায় শিবলিঙ্গ, 'গৌরী এল'-র পর্ব দেখে হাসির রোল নেটপাড়ায়

Gouri Elo Serial: দর্শকেরা আপন করে নিয়েছে গৌরী- ঈশানকে। সেই প্রমাণ মেলে প্রতি সপ্তাহের টিআরপি (TRP) দেখে। কিন্তু তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়া জুড়ে ভরেছে মিম, ট্রোলে।

Advertisement
'গৌরী এল'- র দৃশ্য ( ছবি সৌজন্য: ফেসবুক) 'গৌরী এল'- র দৃশ্য ( ছবি সৌজন্য: ফেসবুক)

ধারাবাহিকে গল্পের গরু গাছে ওঠে বলে অনেকেই মনে করেন। সম্প্রতি জি বাংলার 'গৌরী এল' (Gouri Elo) দেখে হাসির রোল উঠল নেটপাড়ায়। শুরুর কিছু দিনের মধ্যেই যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে এই মেগা। দর্শকেরা আপন করে নিয়েছে গৌরী- ঈশানকে। সেই প্রমাণ মেলে প্রতি সপ্তাহের টিআরপি (TRP) দেখে। কিন্তু তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়া (Social Media) জুড়ে ভরেছে মিম (Memes), ট্রোলে (Trolled)। ভাবছেন ঘটনাটা কী?

সম্প্রতি 'গৌরী এল' ধারাবাহিকে (Gouri Elo Serial) আসে নতুন মোড়। একটি পর্বে দেখা যায়, ঈশানের হাতে পাতাল থেকে উঠে এসেছে শিবলিঙ্গ। গৌরী ও ঈশানের চেষ্টায় শ্যামচকের জমিদার বাড়ির মন্দিরে আবার প্রতিষ্ঠা হলেন মহাদেব। ধবধবে সাদা ধুতি ও গেঞ্জি পরে, কোমরে লাল গামছা বেঁধে, মাথায় শিবলিঙ্গ নিয়ে জল থেকে উঠে আসতে দেখা যায় ঈশানকে। জলাশয় থেকে জমিদার বাড়িতে সেই শিবলিঙ্গ মাথায় করে নিয়ে যায় ঈশান। লাল পার- সাদা শাড়ি পরিহিত গৌরী, স্বামীর পাশে পাশে চলে ফুল ছড়াতে ছড়াতে। আর এখানেই ঘটল বিপত্তি! 

 

Gouri Elo serial ajker porbo trolled গৌরী এল

আরও পড়ুন: 'স্ক্রিপ্ট কে লিখেছে,?' প্রশ্ন তুলল নেটিজেনরা, মালাইকার শো নিয়ে মিমসের বন্যা

'গৌরী এল' ধারাবাহিকের নতুন পর্বের এই দৃশ্য দেখে চটেছেন নেটজেনদের অনেকেই। তাদের মতে বক্সঅফিস কাঁপানো ছবি 'বাহুবলী' (Bahubali) থেকে এই দৃশ্য 'টুকেছে' চ্যানেল। আসলে বছর সাতেক আগে মুক্তিপ্তাপ্ত এই দক্ষিণী ছবিতে এরকমই একটি দৃশ্যে দেখা গিয়েছিল প্রভাসকে। ঐতিহাসিক এই দৃশ্য ফের, বাংলা ধারাবাহিকের পর্দায় দেখে মিমসের বন্যা বইছে নেটপাড়ায়। 

 

Gouri Elo serial ajker porbo trolled গৌরী এল

 

Advertisement

আরও পড়ুন: বর্ষশেষে 'দিলখুশ' অনুরাগীরা, আবার গায়ক রূপে প্রশংসা কুড়াচ্ছেন অনির্বাণ

ধারাবাহিকের গল্পকে কেউ 'গাঁজাখুরি' বলছেন তো, কেউ আবার বলছে 'গরীবের বাহুবলী'। এক নেটিজেন লিখেছেন, "ওমা বাহুবলী ৩ তো এখানেই হয়ে গেল...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "এই সব বন্ধ করে পারলে ভাল কিছু দেখান।" হাসাহাসি করা ছাড়াও অনেকে অসন্তোষ প্রকাশ করেছেন। তাদের দাবী ধর্ম নিয়ে ভুল বার্তা দেওয়া হচ্ছে এই ধারাবাহিকে। একজন লিখেছেন, "এইসব কী দেখাচ্ছেন আপনারা? আমাদের ধর্মকে কোথায় নামিয়ে আনছেন?" আরেকজন কমেন্ট করেছেন, "ধর্ম নিয়ে বাড়াবাড়িটা বন্ধ করেন। সব কিছুর একটা লিমিট থাকে...।"

 

 

আরও পড়ুন: ব্যবসায়ীকে 'হানি ট্র্যাপ', ভয় দেখিয়ে ৮০ লক্ষ টাকা হাতাল বিখ্যাত ইউটিউবার

এদিকে বেশ কয়েক সপ্তাহ  ধরে 'গৌরী এল' রেটিং চার্টে প্রথম পাঁচেই থাকে। শেষ প্রকাশ্যে আসা টিআরপি তালিকায়, ৬.৯ নম্বর পেয়ে পঞ্চম স্থানে ছিল এই মেগা। এমনকী মাঝে শীর্ষস্থানও দখল করে গৌরী- ঈশানের গল্প। তবে বিভিন্ন সময়, ট্রোলড হতে হয় ধারাবাহিককে। এর আগে লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা বিখ্যাত চিত্র মোনালিসার ছবিকে দেবী ভেবে ভুল করে গৌরী। মোনালিসার ছবিতে মালা পরিয়ে ও ধূপ দিয়ে আরতি করে গল্পের নায়িকা। কিছু মাস আগে এই পর্ব সম্প্রচারের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বহু নেটিজেন মিম শেয়ার করেছিলেন। 

 

Advertisement